বাংলা নিউজ > ক্রিকেট > খাদ্য রসিক বেঙ্কটেশ আইয়ার, খালি গায়েই বিয়েতে খেলেন..ভাইরাল ফুচকা খাওয়ার ভিডিয়ো

খাদ্য রসিক বেঙ্কটেশ আইয়ার, খালি গায়েই বিয়েতে খেলেন..ভাইরাল ফুচকা খাওয়ার ভিডিয়ো

স্ত্রী শ্রুতি রঙ্গনাথনের সঙ্গে বেঙ্কটেশ আইয়ার। ছবি- বেঙ্কটেশ আইয়ার (ইনস্টাগ্রাম)

কলকতা নাইট রাইডার্সের পক্ষ থেকে খাদ্য রসিক বেঙ্কটেশ আইয়ারের এক ভিডিয়ো দেওয়া হয়, যেখানে দেখা যাচ্ছে মনের আনন্দে তিনি সব রকম খাওয়ারই উপভোগ করে খাচ্ছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, তাঁদের সংস্কৃতি অনুযায়ী ধুতি পড়ে, খালি গায়েই কলাপাতার থালায় খাচ্ছেন কলকাতা নাইট রাইডার্সের বেঙ্কটেশ আইয়ার।

কদিন আগেই দীর্ঘদিনের বান্ধবি শ্রুতি রঙ্গনাথনের সঙ্গে চারহাত এক হয়েছে কলকাতা নাইট রাইডার্স দলের ক্রিকেটার বেঙ্কটেশ আইয়ারের। আইপিএলে দলের চ্যাম্পিয়ন হওয়ার কয়েকদিনের মধ্যেই নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন এই বাঁহাতি ব্যাটার। আইপিএলের জন্য বিবাহের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল, তবে চ্যাম্পিয়ন হয়ে বিয়ে করতে পারায়, তাঁর আনন্দ আলাদা বেঙ্কটেশ আইয়ারের কাছে। লেডি লাকেই হয়ত এসেছে তাঁর দলের সাফল্য। এরই মধ্যে প্রকাশ্যে এল বেঙ্কটেশ আইয়ারের এক মজাদার ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে কবজি ডুবিয়ে তিনি খাচ্ছেন। নিজের খাওয়ার ভিডিয়ো আগেই ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন বেঙ্কি, এবার ভাইরাল অন্য আরেক খাওয়ার ভিডিয়ো।

আরও পড়ুন-টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচের প্রতিপক্ষ আয়ারল্যান্ডের এই ৫ ক্রিকেটারকে চিনে নিন…

কলকতা নাইট রাইডার্সের পক্ষ থেকেও বেঙ্কটেশ আইয়ারের বিয়ের দিনের এক ভিডিয়ো দেওয়া হয়, যেখানে দেখা যাচ্ছে মনের আনন্দে তিনি সব রকম খাওয়ারই উপভোগ করে খাচ্ছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, তাঁদের সংস্কৃতি অনুযায়ী ধুতি পড়ে, খালি গায়েই কলাপাতার থালায় খাচ্ছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবারের কোয়ালিফায়ার এবং ফাইনালে অর্ধশতরান করা বেঙ্কটেশ আইয়ার। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তাই ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন-'অত দামি জামা পড়েছে দেখে, আমার দুদিন ঘুম আসেনি,' হাসি মশকরায় সত্যি কথা বলে ফেললেন পাক ক্রিকেটার!

কলকাতা নাইট রাইডার্সের দেওয়া ভিডিয়োতে ভেঙ্কটেশ আইয়ারের নিজের বিয়ের খাওয়ার দাওয়ার পাশাপাশি অন্য সময়ও যে তিনি বেশ ভোজন রসিক, সেটাই বোঝানো হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বেঙ্কটেশ আইয়ার কখনও চাটনি দিয়ে স্যান্ডউইচ খাচ্ছেন, তো আবার কখনও তিনি ফুচকা খাচ্ছেন। নাইটদের আরেক ক্রিকেটার রিঙ্কু সিংয়ের সঙ্গেও তাঁর মিষ্টি খাওয়ার ভিডিয়ো ভাইরাল, কারণ সেখানে তো একেবারে আঙুল চেটেপুটেই খাচ্ছেন বেঙ্কি, সত্যিকারে ভোজন রসিকরা যেমন হয় আরকি। সঙ্গে ক্যাপশনে কলকাতা নাইট রাইডার্সের তরফে লেখা হয়েছে, 'খানা খাজানা বেঙ্কটেশ আইয়ার। ওয়েডিং বিটিএস ফ্রম কোয়েম্বাতুর'।

আরও পড়ুন-বুমরাহ বুমরাহ করে লাফিয়ে লাভ নেই, ওকে সাপোর্ট দেবে কে? বড় প্রশ্ন অজি কিংবদন্তির

ক্রিকেটার হওয়ার ফিটনেসের দিকে নজর রাখতে হয়, অনেক কিছুই ইচ্ছা করলেও খাওয়া যায় না সব সময়। কিন্তু কিছু কিছু সময় ছাড় থাকে, যেমন এখন বিয়ের সময়। তাই এক্ষেত্রে খাওয়ার দাওয়ার ক্ষেত্রে আর কোনও রাখঢাক রাখলেন না নাইট রাইডার্সের হয়ে টানা চারটি প্লে অফের ম্যাচে অর্ধশতরান করা বেঙ্কটেশ আইয়ার। এবারের আইপিএলের শুরুর দিকে তেমন বড় রান না পেলেও শেষ পর্যন্ত ১৪ ম্যাচে ৩৭০ রান করেন ২৯ বছর বয়সী এই অলরাউন্ডার।

ক্রিকেট খবর

Latest News

বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র 2 ওভার শেষে Bangladesh Women-র স্কোর 8/3

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.