বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

IPL 2024-টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

শ্রেয়র আইয়ার এবং প্যাট কামিন্স। ছবি- পিটিআই (PTI)

টসের সময় অবাক কাণ্ড ঘটালেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার। টস করে হঠাৎই এক পাক ঘুরে নিলেন তিনি, বোঝা গেল না এখানেও লাকি - আনলাকির কোনও ব্যাপার আছে কিনা

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ আইপিএলের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছে রবিবার। এই ম্যাচ জেতা মানেই ট্রফি ঘরে নিয়ে যাওয়া। তাই ম্যাচের আগে যতরকম টোটকা লাগানো সম্ভব, সবই করে ফেলেছেন খেলোয়াড়রা। ব্যাটিং- বোলিং- ফিল্ডিং অনুশীলনের পাশাপাশি নিজের ভাগ্য যাতে ভালো থাকে এই ম্যাচে সেই চেষ্টায় ছিলেন খেলোয়াড়রা। সাধারণত ভারতীয় ক্রিকেটারদের অনেকেই ইশ্বরভক্তির পাশাপাশি কুসংস্কারেও বিশ্বাস করেন। এই তালিকায় কী নতুন সংযোজন হল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ারের নাম? সম্ভাবনা তেমনটাই। কারণ আইপিএলের ফাইনাল ম্যাচের আগে টসের সময় কয়েন নিয়ে তিনি যে কাজটা করলেন, তা বিরল। এই চিত্র এর আগে ক্রিকেটমহল দেখেছে কিনা সেই নিয়ে সন্দেহ রয়েছে।

আরও পড়ুন-টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, নিজেরাই ফাঁস করলেন রহস্য

চিপকে ফাইনাল ম্যাচে রবি শাস্ত্রী উপস্থিত ছিলেন টস-এর বিশ্লেষণ করার জন্য। এরপর কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ারের হাতে কয়েন জেতেই তিনি সেটাকে আকাশে ছোঁড়েন। এরই মধ্যে সটান এক পাক ঘুরে নেন তিনি। যা দেখে কিছুটা অবাকই হয়ে যান সানরাইজার্সের অধিনায়ক প্যাট কামিন্সসহ বাকিরা। বিষয়টা তিনি এমনি মজা করে করেছেন, নাকি এর পিছনে কোনও কুসংস্কার রয়েছে, সেটা ভালো বলতে পারবেন নাইট অধিনায়ক নিজেই। এবারের আইপিএলে নিজের একটা ছাপ রেখে গেছেন শ্রেয়স। মাথা ঠান্ডা রেখে বহু গুরুত্বপূর্ণ সময়ই ম্যাচ জিতিয়েছেন অধিনায়ক হিসেবে। ফাইনাল ম্যাচের শুরুতেই নিজের অন্য রূপও দেখালেন তিনি।

আরও পড়ুন-IPL 2024-'তুই আমার থেকে ভালো বোলার হবি', কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হয়ে উঠলেন অভিষেক?

সেই ভিডিয়ো ভাইরাল হতেই নেটমাধ্যমে বিভিন্ন মানুষ বিভিন্নরকমের প্রতিক্রিয়া দিয়েছেন। আসলে এবারের আইপিএলে ১৪বার টস করার সুযোগ পেয়েছেন শ্রেয়স, তার মধ্যে জিতেছেন মাত্র তিনবার। তাই টস জেতার জন্য মরিয়া হয়েই সমস্ত কুসংস্কার হয়ত তিনি চেষ্টা করে ফেললেন। অবশ্য আইপিএলের ফাইনাল ম্যাচে এসেও তাঁর ভাগ্য বদলায়নি, এত কিছু করেও টস হারেন তিনি। যদিও তাতে শাপে বর হয় তাঁর দলের। কারণ টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে পরপর উইকেট হারায় হায়দরাবাদ। ম্যাচ জয়ের হাতছানি চলে আসে নাইট ক্রিকেটারদের সামনে।

আরও পড়ুন-‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা

সানরাইজার্সের বিপক্ষে বল হাতে ফাইনালে দুরন্ত ছন্দে দেখা যায় মিচেল স্টার্ককে। সেমিফাইনালের ফর্ম বজায় রেখে ফাইনালেও এক ওপেনার অভিষেক শর্মাকে আউট করেন অজি তারকা স্টার্ক। এরপর রাহুল ত্রিপাঠিকেও ফেরান সাজঘরে। বৈভব অরোরা প্রথম বলেই সাজঘরে ফেরান হেডকে। দুরন্ত বোলিংয়ের সৌজন্য চালকের আসনে আসে কলকাতা নাইট রাইডার্স শিবির।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.