বাংলা নিউজ > ক্রিকেট > KKR vs SRH: IPL 2024 Final-এ কামিন্সদের লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য,প্রকাশ্যেই কেঁদে ভাসালেন- ভিডিয়ো

KKR vs SRH: IPL 2024 Final-এ কামিন্সদের লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য,প্রকাশ্যেই কেঁদে ভাসালেন- ভিডিয়ো

IPL 2024 Final-এ কামিন্সদের লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য, প্রকাশ্যেই কেঁদে ভাসালেন।

Kavya Maran in tears: দু'চোখ ভরা স্বপ্ন নিয়েই চিপকে হাজির হয়েছিলেন কাব্য। স্বপ্ন দেখেছিলেন, ২০১৬ সালের পর ফের ট্রফি জয়ের। ২০১৮ সালেও ফাইনালে উঠেছিল SRH। কিন্তু সেবার রানার্স হয়েছিল তারা। তবে এবার বিশ্বজয়ী অধিনায়ক কামিন্সের হাত ধরে খেতাব জয়ের স্বপ্ন বুনেছিলেন কাব্য। তা ভাঙায় আবেগ ধরে রাখতে পারেননি।

শেষ পর্যন্ত চোখের জল ধরে রাখতে পারলেন না সানরাইজার্স হায়দরাবাদের সুন্দরী কর্ণধার কাব্য মারান। তিনি প্রকাশ্যেই ছেলেমানুষের মতো কেঁদে ফেললেন। যিনি দ্বিতীয় কোয়ালিফায়ারের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনকে কাঁদতে দেখে সান্ত্বনা দিয়েছিলেন, তিনি নিজেই এদিন আর আবেগ ধরে রাখতে পারলেন না।

স্বপ্নভঙ্গ হায়রাবাদের সুন্দরী কর্ণধারের

রবিবার দু'চোখ ভরা স্বপ্ন নিয়েই অন্য দিনের মতোই চিপকে হাজির হয়েছিলেন কাব্য। স্বপ্ন দেখেছিলেন, ২০১৬ সালের পর ফের আইপিএল ট্রফি জয়ের। ২০১৮ সালেও সানরাইজার্স ফাইনালে উঠেছিল। কিন্তু সেবার রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল তাদের। তবে এবার বিশ্বজয়ী অধিনায়ক প্যাট কামিন্সের হাত ধরে খেতাব জয়ের স্বপ্ন বুনেছিলেন কাব্য সহ সানরাইজার্সের ভক্তরা। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের দাপটে হতাশাজনক ভাবে ৫৭ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ হারে এসআরএইচ। স্বপ্নভঙ্গ হয় কাব্যর।

আরও পড়ুন: গম্ভীরের মগজাস্ত্র, প্লে-অফে বিধ্বংসী স্টার্ক, টিম গেম- যে ৫ কারণে ১০ বছর পর ফের খেতাব জয় KKR-এর

চোখের জলে ভাসলেন কাব্য

হায়দরাবাদের লজ্জাজনক পরাজয়ের পর দলের মালিক কাব্য মারান ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করেন। তাঁর দু'চোখ বেয়ে জলের ধারা গড়িয়ে পড়তে দেখা যায়। নিজের কান্না থামাতেই পারছিলেন না কাব্য। চোখে জল নিয়েই হাততালি দিয়ে একদিকে কলকাতা নাইট রাইডার্সকে যেমন তিনি অভিবাদন জানান, তেমনই নিজের দলের প্লেয়ারদের লড়াইকেও কুর্নিশ জানান কাব্য। তাঁর এই হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে কাব্য মারানকে পিছন ফিরে চোখের জল মুছতে দেখা গিয়েছে। তার পর জোর করে কান্না থামানোরও চেষ্টা করেছেন তিনি। কিন্তু পারেননি। দু'চোখ ভরা জল নিয়েই অবশ্য হাততালি দিয়ে দলকে উদ্বুদ্ধ করতে ভোলেননি কাব্য। একেই বলে স্পোর্টসম্যান স্পিরিট।

ব্যাটিং ব্যর্থতাই ডোবাল হায়দরাবাদকে

যে বিধ্বংসী ব্যাটিং অর্ডারের হাত ধরে সানরাইজার্স হায়দরাবাদ ২০২৪ আইপিএলে দাপিয়ে বেড়িয়েছে, সেই ব্যাটিং অর্ডারই ফাইনালে ডোবাল তাদের। প্লে-অফের দু'টি ম্যাচেই হায়দরাবাদের ব্যাটিংকে একেবারে সাধারণ স্তরে নামিয়ে আনলেন কলকাতা নাইট রাইডার্সের বোলাররা। কোয়ালিফায়ার ওয়ানের পর আইপিএলের ফাইনাল ম্যাচেও হায়দরাবাদের ব্যাটাদের একেবারে কাঁদিয়ে ছাড়লেন মিচেল স্টার্ক, আন্দ্রে রাসেলরা। এদিন কেকেআর বোলারদের দাপটে ১৮.৩ ওভারে সানরাইজার্স মাত্র ১১৩ রানে অলআউট হয়ে যায়। এটি আইপিএল ফাইনালের ইতিহাসে সর্বনিম্ন স্কোরের নজির।

আরও পড়ুন: ১১৩ রানেই অলআউট হায়দরাবাদ, IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর কামিন্সদের, ১১ বছর আগের লজ্জা থেকে মুক্ত CSK

রবিবার হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ স্কোর করেছেন দলের অধিনায়ক প্যাট কামিন্স। তিনি ১৯ বলে ২৪ রান করেছেন। এছাড়া ২৩ বলে ২০ করেন এডেন মার্করাম, ১৭ বলে ১৬ করেন এনরিখ ক্লাসেন, ১০ বলে ১৩ করেন নীতীশ কুমার রেড্ডি। বাকিরা এক অঙ্কের ঘরেই গড়াগড়ি খেয়েছেন। পাওয়ার প্লে-তেই ৩ উইকেট হারিয়ে বসেছিল হায়দরাবাদ। সেখানেই তাদের কোমর ভেঙে যায়। তার পর আর ঘুরে দাঁড়াতে পারেনি তারা। পাওয়ার প্লে-তে তিন উইকেটের মধ্যে ২ উইকেট নিয়েছেন কামিন্স। ১ উইকেট নেন বৈভব আরোরা। এদিন কেকেআর-এর হয়ে সবচেয়ে সফল বোলার আন্দ্রে রাসেল। ২.৩ ওভার বল করে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন। এছাড়া হর্ষিত রানা নিয়েছেন ২ উইকেট।

আরও পড়ুন: IPL Final-এ গোল্ডেন ডাক করে ম্যাক্সওয়েল, স্টোইনিসের লজ্জার নজির ছুঁলেন ট্র্যাভিস হেড

সহজ জয় কেকেআর-এর

রান তাড়া করতে নেমে ১০.৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১১৪ রান করে ফেলে কেকেআর। সেই সঙ্গে তারা তৃতীয় বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেয়ে যান কিং খানের টিম। কেকেআর-এর হয়ে সর্বোচ্চ রান করেছেন বেঙ্কটেশ আইয়ার। যে পিচে খেলতে গিয়ে নাকানিচোবানি খেয়েছে হায়দরাবাদ, সেই পিচেই বেঙ্কটেশ চারটি চার, তিনটি ছক্কার হাত ধরে দাপটের সঙ্গে ২৬ বলে ৫২ করে অপরাজিত থাকেন। ওপেন করতে নেমে ৩২ বলে ৩৯ করেছিলেন রহমানুল্লাহ গুরবাজ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না! সরকার গঠনের জন্য 'বহুমতের' প্রয়োজন, আর দেশ চালাতে সহমত: মোদী

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.