বাংলা নিউজ > ক্রিকেট > সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়লেন চোট পাওয়া শাদব, স্ট্রেচার কেনার পয়সাও নেই PCB-র? প্রশ্ন ক্ষুব্ধ নেটিজেনদের- ভিডিয়ো

সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়লেন চোট পাওয়া শাদব, স্ট্রেচার কেনার পয়সাও নেই PCB-র? প্রশ্ন ক্ষুব্ধ নেটিজেনদের- ভিডিয়ো

সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়ছেন আহত শাদব খান। ছবি- টুইটার।

ন্যাশনাল টি-২০ কাপের ম্যাচ চলাকালীন চোট পেয়ে যেভাবে মাঠ ছাড়েন শাদব খান, সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই পিসিবির বিরুদ্ধে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

ক'দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়ো নিয়ে বিস্তর সমালোচনা হয়। অস্ট্রেলিয়ায় পৌঁছে ট্রাকে নিজেদের জিনিসপত্র বোঝাই করতে দেখা যায় পাকিস্তানের ক্রিকেটারদের।

পাক ক্রিকেটারদের কার্যত কুলির কাজ করতে দেখে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের ক্রিকেট বোর্ডের উপরে ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। তবে রবিবার এমন একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে লজ্জায় মুখ লুকোনোর জায়গা পাবেন না পিসিবি কর্তারা। কতটা অব্যবস্থায় ঘরোয়া ক্রিকেট খেলা হয় পাকিস্তানে, সেটা বোঝা যায় ভাইরাল ভিডিয়োতেই।

রবিবার ন্যাশনাল টি-২০ কাপের ম্যাচ ছিল রাওয়ালপিন্ডি ও সিয়ালকোটের মধ্যে। ম্যাচটি খেলা হয় করাচির ইউনাইটেড ব্যঙ্ক লিমিটেড স্পোর্টস কমপ্লেক্সে। ম্যাচে ফিল্ডিং করার সময় রাওয়ালপিন্ডির ক্যাপ্টেন শাদব খান বলের উপর পা দিয়ে চোট পেয়ে বসেন।

চোট নিয়ে হেঁটে মাঠ ছাড়া সম্ভব ছিল না শাদবের পক্ষে। তবে স্টেডিয়ামে কোনও স্ট্রেচারের ব্যবস্থাই ছিল না যাতে করে চোট পাওয়া ক্রিকেটারকে মাঠের বাইরে নিয়ে যাওয়া যায়। ফলে এক সতীর্থর কাঁধে চড়ে শাদবকে মাঠের বাইরে যেতে হয়।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: সব দল যাদের নিয়ে ছেলেখেলা করে, তাদের কাছে হারল অসম, ৪ বছর পরে ‘ম্যাচ জিতল’ অরুণাচল

সতীর্থর কাঁধে চড়ে আহত শাদবের মাঠ ছাড়ার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফুঁসতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। পাক ক্রিকেট বোর্ডের মুণ্ডপাত শুরু হয়ে যায় এমন ছবি সামনে আসা মাত্রই। ক্রিকেটারদের প্রাথমিক সুযোগ সুবিধাগুলি থেকেও বঞ্চিত করার অভিযোগ উঠতে শুরু করে পিসিবির বিরুদ্ধে।

নেটিজেনরা প্রশ্ন তোলেন, পাকিস্তানের ক্রিকেট কি এখনও ১৯৮০-র দশকে পড়ে রয়েছে? পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে স্ট্রেচার কেনার পয়সাটুকুও নেই বলে বিদ্রুপ করেন অনেকে। অনেকের দাবি, এটাই প্রমাণ করে পাকিস্তান ক্রিকেট কীভাবে পরিচালিত হয়।

আরও পড়ুন:- Legends League Cricket: নামটা ভুলে যাবেন না, লেজেন্ডস লিগে ঝড় তুলে ফের স্পটলাইটে বাংলার অভিষেক ঝুনঝুনওয়ালা

ম্যাচে শাদব ২ ওভার বল করে মোটে ৭ রান খরচ করেন। সঙ্গত কারণেই তিনি ব্যাট করতে নামেননি। যদিও রাওয়ালপিন্ডির জয় তুলে নিতে বিশেষ অসুবিধা হয়নি। তারা ৩ উইকেটে হারিয়ে দেয় শোয়েব মালিকের নেতৃত্বাধীন সিয়ালকোটকে।

শুরুতে ব্যাট করে সিয়ালকোট ২০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৬৩ রান তোলে। শোয়েব মালিক ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৬ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন। পালটা ব্যাট করতে নেমে রাওয়ালপিন্ডি ১৮.৪ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৭ রান তুলে ম্যাচ জিতে যায়। ইয়াসির খান ৫২ বলে ৮৭ রান করেন। তিনি ৪টি চার ও ৭টি ছক্কা মারেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.