বাংলা নিউজ > ক্রিকেট > ট্রফি জয়ের প্রায় দু' মাস বাদে ইডেনে সেলিব্রেশন প্ল্যান করল KKR, থাকবেন শাহরুখ, আসবেন কি গম্ভীর?

ট্রফি জয়ের প্রায় দু' মাস বাদে ইডেনে সেলিব্রেশন প্ল্যান করল KKR, থাকবেন শাহরুখ, আসবেন কি গম্ভীর?

ট্রফি জয়ের প্রায় দেড় মাস বাদে ইডেনে সেলিব্রেশন প্ল্যান করল KKR, থাকবেন শাহরুখ, আসবেন কি গম্ভীর?

কলকাতা নাইট রাইডার্স ২৩ জুলাই ইডেন গার্ডেন্সে তাদের ২০২৪ সালের আইপিএল বিজয় উদযাপন অনুষ্ঠানের আয়োজন করবে বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, শাহরুখ খান এবং গৌতম গম্ভীর এই অনুষ্ঠানে যোগ দিতে পারেন। তবে এখনও সরকারি ভাবে কিছু ঘোষণা করা হয়নি।

২০১৪ থেকে ২০২৪। মাঝে কেটে গিয়েছে ১০ বছর। এই দশ বছর পর অবশেষে শাপমোচন হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। অধিনায়ক গৌতম গম্ভীরের হাত ধরে শেষবার আইপিএল জিতেছিল কেকেআর, এবার সেই গম্ভীরকে মেন্টর করে চ্যাম্পিয়ন হয় কলকাতার দল। এই নিয়ে নাইটরা তিন বার আইপিএল জিতল। তবে ট্রফি জয়ের পর আর কলকাতায় ফেরা হয়নি নাইট রাইডার্সের। তিলোত্তমার বুকে হয়নি সেলিব্রেশনও। এবার সেই শিরোপা জয়ের উদযাপন হতে চলেছে প্রায় মাস দুয়েক পর।

আরও পড়ুন: সবচেয়ে বেশি স্যামি মিস করবে আপনাকে… দ্রাবিড়ের জন্য আবেগপূর্ণ মেসেজ রোহিতের স্ত্রীর

কলকাতায় হবে নাইটদের ট্রফি জয়ের সেলিব্রেশন?

কলকাতা নাইট রাইডার্স ২৩ জুলাই ইডেন গার্ডেন্সে তাদের ২০২৪ সালের আইপিএল বিজয় উদযাপন অনুষ্ঠানের আয়োজন করবে বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, শাহরুখ খান এবং গৌতম গম্ভীর এই অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আসলে আইপিএলের পরেই ছিল টি২০ বিশ্বকাপ। আর কেকেআরের একাধিক প্লেয়ারই আইপিএলের পাট চুকিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লাইট ধরছিলেন। যে কারণে মুলতুবি হয়ে গিয়েছিল কলকাতার বুকে শিরোপা জয়ের সেলিব্রেশন।

আরও পড়ুন: ওডিআই এবং টেস্টে রোহিতই অধিনায়ক, WTC ও চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে ঘোষণায় বোঝালেন জয় শাহ

কেন এবার ট্রফি নিয়ে কলকাতায় ফেরেনি কেকেআর টিম?

বিশ্বকাপে ভারতের রিজার্ভ দলে থাকা রিঙ্কু সিং-কে আমেরিকায় উড়ে যেতে হয়েছিল। বিদেশি ক্রিকেটারদের মধ‌্যে মিচেল স্টার্ক, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলদের তড়িঘড়ি ফিরতে হয়েছিল জাতীয় দলের দায়িত্ব পালন করার জন্য। যার পর ঠিক হয়, ভাঙাচোরা টিম নিয়ে ইডেনে ফিরে উৎসব করতে যাওয়ার অর্থ হয় না। আর সেই সময়ে পুরো ক্রিকেট বিশ্বই টি২০ বিশ্বকাপ নিয়ে একেবারে মজে গিয়েছিল। সব মিলিয়েই বাতিল হয়েছিল কলকাতায় আইপিএল ট্রফি জয়ের সেলিব্রেশন অধ্যায়।

আরও পড়ুন: ICC চেয়ারম্যান হওয়ার জন্য BCCI থেকে সরে দাঁড়াতে পারেন জয় শাহ? নতুন জল্পনা শুরু

তবে ২০১২ এবং ২০১৪ সালে কেকেআর-এর প্রথম দুই আইপিএল ট্রফি জয়ের পর কিন্তু কলকাতায় ফিরে উৎসবে মেতেছিল পুরো দল। সঙ্গে আবেগে ভেসেছিল তিলোত্তমা। শেষ পর্যন্ত তা আর হচ্ছে না। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এই বছর যাবতীয় সেলিব্রেশন শিকেয় তোলা হয়েছিল। কেকেআর হেড কোচ চন্দ্রকান্ত পণ্ডিত বলছিলেন, ‘সমর্থকদের কাছে ফিরে যেতে কোন টিম না চায়? আমাদেরও তো ইচ্ছে ছিল যে, ট্রফি নিয়ে ইডেন ফিরব। কিন্তু হল না। কী আর করা যাবে?’

ট্রফি জয়ের উদযাপনে কারা হাজির থাকতে পারেন?

তবে সেই সেলিব্রেশন ২৩ জুলাই হবে বলে শোনা যাচ্ছে। তবে এই বিষয়ে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি। ইতিমধ্যে গৌতম গম্ভীরকে ভারতীয় দলের কোচ হিসেবে ঘোষণা করা হয়েছে। তবে তিনি এই অনুষ্ঠানে অংশ নিতে পারেন বলে শোনা যাচ্ছে। শাহরুখও থাকবেন। কিন্তু বাকি কারা থাকবে তা নিয়ে আপাতত কোনও আপডেট নেই।

ক্রিকেট খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল সোমবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে অক্ষয়-টুইঙ্কল, করোনা নিয়েই এলেন বিয়েবাড়ি? বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.