বাংলা নিউজ > ক্রিকেট > LSG vs PBKS, IPL 2024: লখনউয়ের হয়ে ফিল্ডিং করল স্পাইডারক্যাম, লিভিংস্টোনের আগুনে শটে ছয় বাঁচাল ক্যামেরা- ভিডিয়ো

LSG vs PBKS, IPL 2024: লখনউয়ের হয়ে ফিল্ডিং করল স্পাইডারক্যাম, লিভিংস্টোনের আগুনে শটে ছয় বাঁচাল ক্যামেরা- ভিডিয়ো

লিভিংস্টোনের শট গিয়ে লাগে স্পাইডারক্যামে। ছবি- জিও সিনেমা টুইটার।

Lucknow Super Giants vs Punjab Kings, Indian Premier League 2024: স্পাইডারক্যামের জন্য নিশ্চিত ছক্কা থেকে বঞ্চিত হওয়ায় বিরক্তি প্রকাশ করেন লিভিংস্টোন। বলগার্লের প্রতিক্রিয়া ছিল দেখার মতো।

দুর্দান্ত শটে ছয় রান সংগ্রহ করার কথা ছিল লিয়াম লিভিংস্টোনের। তবে বাধ সাধে স্পাইডারক্যাম। বল সোজা গিয়ে লাগে ক্যামেরায়। ফলে নিশ্চিত ছক্কা থেকে বঞ্চিত হন লিভিংস্টোন। আম্পায়ার ডেড-বল ঘোষণা করায় পঞ্জাব কিংসের খাতায় যোগ হয়নি কোনও রান।

শনিবার একানা স্টেডিয়ামে আইপিএল ২০২৪-এর ১১তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে লখনউ সুপার জায়ান্টস ও পঞ্জাব কিংস। ম্যাচের শেষ ওভারে প্রযুক্তি ব্যবহারের সাইড এফেক্ট টের পায় পঞ্জাব। যদিও এই প্রথম নয়, বরং ক্রিকেটের মাঠে বারবার বাধা সৃষ্টি করেছে স্পাইডারক্যাম। চলতি আইপিএলেও এর আগে ম্যাচের গতি থমকেছে স্পাইডারক্যামের জন্য।

ক্রিকেটাররা প্রায়শই বিরক্ত হন মাথার উপর সারা মাঠ জুড়ে ঝুলে বেড়াতে থাকা এই ক্যামেরা নিয়ে। এবার লিয়ামস্টোনকে বিরক্তি প্রকাশ করতে দেখা যায় নিশ্চিত ছক্কা থেকে বঞ্চিত হওয়ায়। অবশ্য স্পাইডারক্যাম বিঘ্ন ঘটানোয় ম্যাচের ফলাফলে কোনও প্রভাব পড়েছে এমনটা নয় মোটেও। কেননা এই ঘটনা যখন ঘটে, ততক্ষণে পঞ্জাবের হার নিশ্চিত হয়ে গিয়েছে।

আরও পড়ুন:- Babar Azam Reappointed As Pakistan Captain: দেখ কেমন লাগে! মজা টের পেতেই ‘পায়ে ধরে’ বাবরকে নেতৃত্বে ফেরাল পাকিস্তান

শেষ ওভারে জয়ের জন্য পঞ্জাব কিংসের দরকার ছিল ৪১ রান। যার অর্থ, সব বলে ছক্কা মেরেও জয় তুলে নেওয়া সম্ভব ছিল না তাদের পক্ষে। বল করতে আসেন নবীন উল হক। তাঁর প্রথম বলেই জোরালো পুলশট খেলেন লিভিংস্টোন। বল সোজা গিয়ে লাগে স্পাইডারক্যামে। নিয়ম মতো ক্যামেরা তো দূরের কথা, এমনকি তার তারে বল লাগলেও সেটি ডেড-বল হিসেবে ঘোষণা করা হয়। সুতরাং, আম্পায়ার এক্ষেত্রে নবীনের সেই ডেলিভারিটিকে অবৈধ ঘোষণা করেন।

আরও পড়ুন:- LSG vs PBKS, IPL 2024: ক্যাপ্টেন রাহুলকে কেন ইমপ্যাক্ট প্লেয়ার বানাল লখনউ? কারণ জানলে বুঝবেন, এটা ছিল মাস্টার প্ল্যান

যদিও নবীনের সেই ওভারে লিভিংস্টোন ২টি ছক্কা ও ১টি চার মারেন। ওভারে ১৯ রান ওঠে। ২১ রানে ম্যাচ হারে পঞ্জাব কিংস। লিভিংস্টোন ১৭ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- ৯ জন ক্রিকেটার, যাঁরা প্রথম বলেই ছয় মেরে IPL কেরিয়ার শুরু করেন

ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে লখনউ সুপার জায়ান্টস। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৯৯ রান তোলে। কুইন্টন ডি'কক ৫৮, নিকোলাস পুরান ৪২ ও ক্রুণাল পান্ডিয়া অপরাজিত ৪৩ রান করেন। পঞ্জাবের স্যাম কারান ৩টি ও আর্শদীপ ২টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৮ রানে আটকে যায়। শিখর ধাওয়ান ৭০ ও জনি বেয়ারস্টো ৪২ রান করেন। লখনউয়ের মায়াঙ্ক যাদব ৩টি ও মহসিন খান ২টি উইকেট দখল করেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 10 ওভার শেষে Uganda-র স্কোর 21/5 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 3 ওভার শেষে Nepal-র স্কোর 16/0 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.