বাংলা নিউজ > ক্রিকেট > শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

মণিশ পাণ্ডে। ছবি- এএনআই (Bibhash Lodh)

শাহরুখ খান বা গৌতম গম্ভীর নয়, সানরাইজার্সের বিপক্ষে জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের ড্রেসিং রুমে ভোকাল টনিক দিলেন বর্ষিয়ান ক্রিকেটার মণিশ পাণ্ডে। বললেন,আর একটা হার্ডল, সেই ম্যাচ জিততে পারলেই চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স শিবির

আইপিএলে দুরন্ত জয় দিয়ে ফাইনালে প্রবেশ করেছে কলকাতা নাইট রাইডার্স। সানরাইজার্সকে হেলায় হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে কেকেআর। দুই অস্ট্রেলিয়ান প্যাট কামিন্স এবং ট্রাভিস হেডের বিরুদ্ধে একাই নাইটদের অনেকটা এগিয়ে দিয়েছিলেন অজি তারকা মিচেল স্টার্ক। ম্যাচের পর স্বাভাবিকভাবেই দলের অন্দরে রয়েছে খুশির হাওয়া। আর এক ম্যাচ জিততে পারলেই চ্যাম্পিয়ন শিরোপা জিতে নেবে নাইটরা। সত্যিকারের চ্যাম্পিয়নের মতোই খেলেছে দল। কোয়ালিফায়ারে নাইটদের জয়ের পর ড্রেসিং রুমে তাঁদের শুভেচ্ছা জানিয়ে পেপ টক দিলেন বর্ষিয়ান ক্রিকেটার মণিশ পাণ্ডে। এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেল ম্যাচে কঠিন সময় সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করেছিলেন, আদ্য প্রান্ত টিম ম্যান মণিশ এরপর তেমন সুযোগ না পেলেও দলের সাফল্য কৃতিত্ব দিলেন সকলকে।

আরও পড়ুন-'ভারতীয় ফুটবলের জন্য বড় ক্ষতি', সুনীলের অবসরের পর বললেন পাহাড়ি বিছে

কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকে ম্যাচের পর ড্রেসিং রুমের এক ভিডিয়ো প্রকাশ করা হয়। সেখানে দেখা যাচ্ছে দলের সঙ্ঘবদ্ধ পারফরমেন্সকে কৃতিত্ব দিচ্ছেন মণিশ। ড্রেসিং রুমে সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের পাশে দাঁড়িয়ে নাইটদের এই ক্রিকেটার বলছেন,'খুব ভালো খেলেছ সবাই। গৌতম গম্ভীর আমাদের মেন্টর হোটেল ছাড়ার আগেই বলেছিল, এই ম্যাচে জোরে হিট করতে হবে। আমাদের বোলার মিচেল স্টার্ক শুরুতেই জোরে হিট করে দিয়েছে। বাকি দুই ফাস্ট বোলারও ভালো বোলিং করেছে। প্রাথমিকভাবে ম্যাচের শুরুতে উইকেট পাওয়াই দলের পারফরমেন্স ভালো করতে সাহায্য করেছে, বরুণ চক্রবর্তীও ভালো বল করেছে। সানরাইজার্সের মতো দলকে ১৬০ এর মধ্যে আটকে দেওয়া বড় বিষয় ' ।

আরও পড়ুন-বিশ্বের সবথেকে টাকা কামানো অ্যাথলিট হলেন CR7! মেসি কোথায়? দশে আছেন বিরাট?

নাইট শিবিরের পাণ্ডেজি আরও বলেন, ‘ ফিল্ডিংয়ের কথা বললে ভালোই করেছি আমরা, সেখানে টেন্ডোর অবদান রয়েছে। পয়েন্ট থেকে রাসেলের রান আউটটা ম্যাচের এক বিশেষ মূহূর্ত, দলগত পারফরমেন্স খুব ভালো ছিল। গুরবাজ তুমি প্রথম ম্যাচেই ভালো শুরু করেছ, যা দেখতে বেশ মজা লাগছিল। সানির সঙ্গে তুমি ভালো ওপেনিং স্টার্ট দিয়েছিলে, যেটা দরকার ছিল। এরপর ভেঙ্কি আর শ্রেয়স দায়িত্ব নিয়ে দলকে এগিয়ে নিয়ে গেছে। খুব ভালো খেলেছি আমরা। এখন সামনে কদিন সময় রয়েছে, একটু বিশ্রাম নিয়েই নেমে পড়তে হবে। সামনে আর একটা হার্ডল, সেটা টপকাতে পারলেই চ্যাম্পিয়ন আমরা’।

আরও পড়ুন-উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

উল্লেখ্য রবিবারের ম্যাচে কারা ফাইনালে নাইটদের সামনে খেলবে, তার উত্তর জানা যাবে শুক্রবার। সেক্ষেত্রে সানরাইজার্স বা রয়্যাল চ্যালেঞ্জার্স উঠলে তাঁদের বিরুদ্ধে অনেক আত্মবিশ্বাসী থাকবে নাইটরা, কারণ এবারে তাঁদের দুবার হারিয়েছে কিং খানের ফ্র্যাঞ্চাইজি। রাজস্থান উঠলে অবশ্য বোল্টের গতি এবং অশ্বিন, চাহালের ভেল্কি সামলে ট্রফি জিততে হবে নাইট রাইডার্সকে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.