বাংলা নিউজ > ক্রিকেট > Bengal Pro T20 League: টানটান জয়ে সেমিফাইনালে মুকেশরা, বাংলার T20 লিগে টানা ৬ ম্যাচে হার মনোজ তিওয়ারিদের

Bengal Pro T20 League: টানটান জয়ে সেমিফাইনালে মুকেশরা, বাংলার T20 লিগে টানা ৬ ম্যাচে হার মনোজ তিওয়ারিদের

টানা ৬ ম্যাচে হার মনোজ তিওয়ারিদের। ছবি- সিএবি।

Smashers Malda vs Harbour Diamonds, Bengal Pro T20 League 2024: ছয় ম্যাচে ব্যাট করতে নেমে একবার মাত্র ৪০ টপকেছেন মনোজ তিওয়ারি। বাকি ৫টি ম্যাচে ডাহা ফেল হারবার ডায়মন্ডসের ক্যাপ্টেন।

একদিকে ৬ ম্যাচে ৫ নম্বর জয় তুলে নিয়ে চলতি বেঙ্গল প্রো টি-২০ লিগের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেন মুকেশ কুমাররা। অন্যদিকে টানা ৬টি ম্যাচে হারের মুখ দেখতে হয় মনোজ তিওয়ারিদের। শনিবার টুর্নামেন্টে ২২তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে মুকেশ কুমারের নেতৃত্বধীন স্ম্যাশার্স মালদা ও মনোজ তিওয়ারির হারবার ডায়মন্ডস। রুদ্ধশ্বাস ম্যাচে ২ রানের সংক্ষিপ্ত ব্যবধানে জয় তুলে নেয় মালদা।

ইডেনে টস জিতে মুকেশ কুমারদের শুরুতে ব্যাট করতে পাঠান মনোজ। প্রথমে ব্যাট করে স্ম্যাশার্স মালদা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে। দলের হয়ে সব থেকে বেশি ৩৭ রান করেন ঋত্বিক চট্টোপাধ্যায়। ২১ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া ৩১ বলে ৩৬ রান করেন ঋতম পোড়েল। তিনি ৬টি চার মারেন। ৮ নম্বরে ব্যাট করতে নেমে অয়ন ভট্টাচার্য্য ১০ বলে ৩১ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮ বলে ২৩ রান করেন অখিল। ২৩ বলে ২৩ রান করেন কাইফ আহমেদ। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Akhtar on Babar's Captaincy: 'আমি জানতে চাই বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের

হারবার ডায়মন্ডসের হয়ে ৩ ওভারে ২৪ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন শুভম সরকার। ৩ ওভারে ২১ রান খরচ করে ২টি উইকেট নেন অনুরাগ তিওয়ারি। ১টি করে উইকেট দখল করেন মহম্মদ কাইফ, আমন সিং ও প্রয়াস রায় বর্মন। মনোজ তিওয়ারি ২ ওভার বল করে ১৭ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- Shakib On Brink Of History: বাংলাদেশ হারুক বা জিতুক, ভারতের বিরুদ্ধে সুপার এইটের ম্যাচে একজোড়া রেকর্ড গড়তে পারেন শাকিব

পালটা ব্যাট করতে নেমে হারবার ডায়মন্ডস ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭১ রানে আটকে যায়। ২ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে স্ম্যাশার্স মালদা। মনোজ তিওয়ারি ফের ব্যাট হাতে ব্যর্থ হন। তিনি ১টি বাউন্ডারির সাহায্যে ৫ বলে ৮ রান করে মাঠ ছাড়েন। মনোজ টুর্নামেন্টের ৬টি ম্যাচে ব্যাট করতে নেমে ৪, ১৭, ২৭, ২, ৪৫ ও ৮ রানের ব্যক্তিগত ইনিংস খেলেন। অর্থাৎ, ৬টি ইনিংস মিলিয়ে সাকুল্যে ১০৩ রান সংগ্রহ করেন মনোজ। তাঁর দল ৬টি ম্যাচে মাঠে নেমে সবগুলিতে হেরে যায়। স্বাভাবিকভাবেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হয়ে গিয়েছে হারবার ডায়মন্ডসের।

আরও পড়ুন:- England Qualification Equation: হেরে মোটেও চাপে নেই ইংল্যান্ড, বরং সহজেই সেমিফাইনালে যেতে পারেন বাটলাররা- কীভাবে?

হারবার ডায়মন্ডসের হয়ে পুনিশ মেহতা ২০ বলে ৪২ রান করেন। তিনি ১টি চার ও ৪টি ছক্কা মারেন। এছাড়া বিবেক সিং ২০, দেবব্রত দাস ১৫ ও শুভম সরকার ২৪ রান করেন। মালদার হয়ে ২টি করে উইকেট নেন রমেশ প্রসাদ, ঋত্বিক চট্টোপাধ্যায় ও গীত পুরি। ১টি করে উইকেট নেন মুকেশ কুমার ও অখিল। ম্যাচের সেরা হন ঋত্বিক।

ক্রিকেট খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.