বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো- LSG-এর বিরুদ্ধে ম্যাচ শেষে নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

ভিডিয়ো- LSG-এর বিরুদ্ধে ম্যাচ শেষে নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

LSG-এর বিরুদ্ধে ম্যাচ শেষে নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Nita Ambani Trying To Convince Rohit Sharma? ম্যাচের পর রোহিত শর্মাকে দেখা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের কর্ণধার নীতা আম্বানির সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করতে। ভক্তরা অনুমান করছেন যে, নীতা আম্বানি দল ছেড়ে না যাওয়ার জন্য রোহিতকে বোঝানোর চেষ্টা করছেন।

শুক্রবার আইপিএলে নিজেদের লিগের শেষ ম্যাচে ফের হারের মুখ দেখে মুম্বই ইন্ডিয়ান্স। নিজের ঘরের মাঠ ওয়াংখেড়েতেই লখনউ সুপার জায়ান্টসের কাছে ১৮ রানে হেরে যান হার্দিক পান্ডিয়ারা। এই নিয়ে ১৪ ম্যাচের মধ্যে ১০টিতেই হারল তারা। মাত্র চারটি ম্যাচ জিতেছে মুম্বই। সেই সঙ্গে পয়েন্ট টেবলের লাস্টবয় হয়েই শেষ করতে হল হার্দিকদের।

আরও পড়ুন: মাহি ভাই এবং আমি হয়তো শেষ বারের মতো একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের স্পষ্ট ইঙ্গিত

এই মরশুমে মুম্বইয়ের হারের জন্য অনেকেই দায়ী করছেন, এমআই কর্তৃপক্ষকে। তারা যেভাবে পাঁচ বার আইপিএল শিরোপা এনে দেওয়া অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে, হার্দিক পান্ডিয়ার হাতে দলের দায়িত্ব তুলে দিয়েছে, সেই হঠকারি সিদ্ধান্তের জন্যই দলের মধ্য়ে সমস্যা তৈরি হয়েছে বলে মনে করেন অনেকেই। বিভিন্ন প্রতিবেদনেও দাবি করা হয়েছে, এই কারণেই দ্বিধাবিভক্ত হয়ে যায় মুম্বইয়ের ড্রেসিংরুম। যার ফল দলের পারফরম্যান্সেও পড়েছে।

আরও পড়ুন: মাঠের বাইরে ওর বিরুদ্ধে ভক্তদের ক্ষোভ, অসন্তোষ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে- MI অধিনায়ককে বাঁচাতে আজব যুক্তি বাউচারের

রোহিত শর্মা এবং নীতা আম্বানির মধ্যে দীর্ঘ কথোপকথন

ম্যাচের পর রোহিত শর্মাকে দেখা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের মালিক নীতা আম্বানির সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করতে। রোহিত শর্মা এবং মুম্বই ইন্ডিয়ান্সের কর্ণধার নীতা আম্বানির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে তাদের দু'জনকে কিছু নিয়ে গুরুতর আলোচনা করতে দেখা গিয়েছে। ভক্তরা অনুমান করছেন যে, সম্ভবত বিস্ফোরক ওপেনার রোহিত শর্মা মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তাঁর শেষ ম্যাচ খেলে ফেলেছেন এবং নীতা আম্বানি তাঁকে দল ছেড়ে না যাওয়ার জন্য বোঝানোর চেষ্টা করছেন। তবে দু'জনের মধ্যে কী হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সেই সময়ে হিটম্যানের সঙ্গে দেখা করতে আসেন আকাশ আম্বানিও। তিনি প্রাক্তন অধিনায়কের সাথে করমর্দনও করেন।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত?

জোর গুঞ্জন আইপিএলের পরের মরশুমে রোহিত সম্ভবত মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আর খেলবেন না। এমন কী শুক্রবার লখনউয়ের বিরুদ্ধে ৩৮ বলে ৬৮ করে রোহিত সাজঘরে ফিরে যাওয়ার সময়ে, পুরো ওয়াংখেড়ে স্টেডিয়াম যেভাবে তাঁকে উঠে দাঁড়িয়ে অভিবাদন জানায়, তাতে মনে হয়েছে, মুম্বইয়ের হয়ে বিদায়ী ম্যাচ খেলে ফেললেন রোহিত। আগামী মরশুমে হয়তো আইপিএলের অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে রোহিতকে। এই কারণে তাঁকে আগাম বিদায় জানিয়ে রাখলেন মুম্বইয়ের সমর্থকেরা। রোহিত নিজেও আর মুম্বইয়ে থাকতে রাজি নন। পরের বার মেগা নিলাম। হয়তো সেই নিলামেই রোহিতকে কিনে নিতে পারে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর মেলালেন কোহলি

সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে রোহিতের আলোচনা নিয়ে চাঞ্চল্য

এদিকে লখনউ সুপার জায়ান্টসের (এলএসজি) মালিক সঞ্জীব গোয়েঙ্কাকেও রোহিত শর্মার সঙ্গে কথা বলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে, অনুরাগীরা অনুমান করছেন যে, সঞ্জীব গোয়েঙ্কা রোহিত শর্মাকে আগামী আইপিএল মরশুমে লখনউ সুপার জায়ান্টে (এলএসজি) অন্তর্ভুক্ত করার জন্য একটি প্রস্তাব সম্ভবত দিয়েছেন। কেএল রাহুলের সঙ্গে গোয়েঙ্কার ব্যবহার নিয়ে এমনিতেই প্রশ্ন উঠেছে। তবে কি রাহুলকে ছেড়ে রোহিতকে পরের মরশুমে অধিনায়ক নির্বাচিত করতে চলেছেন গোয়েঙ্কা। তবে সবটাই অনুমান এবং জল্পনা মাত্র।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Afghanistan-র স্কোর 9/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.