বাংলা নিউজ > ক্রিকেট > MI-এর হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত? LSG-এর বিরুদ্ধে হিটম্যান আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো

MI-এর হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত? LSG-এর বিরুদ্ধে হিটম্যান আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো

MI-এর হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত? LSG-এর বিরুদ্ধে হিটম্যান আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো।

Rohit Sharma receives standing ovation: আইপিএলে কি মুম্বইয়ের হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত? এদিন রোহিত আউট হয়ে যাওয়ার পর উঠে দাঁড়িয়ে তাঁকে যেভাবে অভিবাদন জানান ওয়াংখেড়ে স্টেডিয়ামের দর্শকরা, তাতে তাঁদের আচরণে স্পষ্ট, আগামী মরশুমের আইপিএলে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যেতে পারে রোহিতকে।

২০২৪ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের শেষ ম্যাচে পের পাওয়া গেল সেই পুরোনো ‘হিটম্যানকে’। দল জেতেনি ঠিকই, তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে নিশ্চিন্ত করে চেনা ছন্দে ফিরলেন রোহিত শর্মা। শুক্রবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে ৩৮ বলে ৬৮ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন রোহিত। হাঁকান ১০টি চার এবং তিনটি ছক্কা। বিদায়বেলায় ওয়াংখেড়ের ভক্তদের আরও একটি ঝকঝকে ইনিংস উপহার দিলেন রোহিত।

আরও পড়ুন: শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- রিল ও রিয়েলকে মিলিয়ে দার্শনিক রাহুল

যদিও রোহিতের ইনিংসটি শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে যায়। কারণ মুম্বই ১৮ রানে ম্যাচটি হেরে যায়। তবে রোহিত ছন্দ ফিরে পাওয়ায় খুশি হবেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। আইপিএলের চলতি মরশুমে রোহিত শুরুটা ভালো করেছিলেন। এমন কী চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে সেঞ্চুরিও হাঁকিয়েছিলেন। কিন্তু তার পর থেকে হঠাৎ করেই বেলাইন হয়ে যান হিটম্যান। একেবারেই চেনা ছন্দে পাওয়া যাচ্ছিল না রোহিতকে।

আরও পড়ুন: পুরো মরশুমই ভুলে ভরা, আমরা কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক

উঠে দাঁড়িয়ে রোহিতকে অভিবাদন দর্শকদের

শুক্রবার রোহিত অবশ্য লখনউয়ের দেওয়া ২১৫ রান তাড়া করতে নেমে আগ্রাসী মেজাজে দ্রুত রান তোলার চেষ্টা করে। এলএসজি বোলারদের তিনি পিটিয়ে ছাতু করেন। তবে ইনিংসের ১১তম ওভারে শেষ পর্যন্ত রবি বিষ্ণোইয়ের বলে আউট হন রোহিত। রোহিত যখন আইট হয়ে সাজঘরে ফিরছেন, সেই সময়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকেরা স্ট্যান্ডিং ওভেশন দেন। পরের বছর হয়তো আর মুম্বইয়ে থাকবেন না রোহিত। সেই সম্ভাবনাই প্রবল। সেদিক থেকে দেখতে গেলে শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বইয়ের নীল জার্সি গায়ে শেষ বার মাঠে নামলেন রোহিত। আর তাঁর অন্তিম লগ্নে রোহিতকে ভালোবাসায় ভরিয়ে দিল ওয়াংখেড়ে উপস্থি এমআই তথা রোহিত ভক্তরা।

ওয়াংখেড়েতে মুম্বইয়ের জার্সিতে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত?

শুক্রবারই কি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন রোহিত শর্মা? এই নিয়ে তীব্র জল্পনা চলছে। এদিন রোহিত আউট হয়ে যাওয়ার পর উঠে দাঁড়িয়ে তাঁকে যেভাবে অভিবাদন জানান ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে থাকা দর্শকরা, তাতে তাঁদের আচরণে স্পষ্ট, আগামী মরশুমের আইপিএলে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যেতে পারে রোহিতকে। এই কারণে তাঁকে আগাম বিদায় জানিয়ে রাখলেন মুম্বইয়ের সমর্থকেরা। রোহিত নিজেও আর মুম্বইয়ে থাকতে রাজি নন। পরের বার মেগা নিলাম। হয়তো সেই নিলামেই রোহিতকে কিনে নিতে পারে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: ৩ বছরের মধ্যে দু'বার লাস্টবয় MI, IPL-এ প্রথম দল হিসেবে লজ্জাজনক নজির গড়লেন হার্দিকরা

হার্দিকের নেতৃত্বেও লাস্টবয় মুম্বই

২০২৪ আইপিএল মরশুমে, পাঁচ বার শিরোপা এনে দেওয়া অধিনায়ক রোহিতকে সরিয়ে, গুজরাট টাইটান্স থেকে হার্দিক পান্ডিয়াকে এনে তাঁর হাতে দায়িত্ব তুলে দিয়েছিল এমআই কর্তৃপক্ষ। কিন্তু হার্দিকের নেতৃত্বে ফের লাস্টবয়ের তকমাই জুটিল মুম্বইয়ের। চূড়ান্ত হতাশাজনক পারফরম্যান্স করেছে এমআই। মুম্বইয়ের লিগ পর্বের ১৪টি ম্যাচের মধ্যে ১০টিতেই হেরে বসে। মাত্র চারটি ম্যাচে তারা জয় পায়। মুম্বইয়ের এই ফলের জন্য অনেকেই মনে করছেন, হার্দিককে দুম করে অধিনায়ক করে ফেলাটাই বুমেরাং হয়েছে। কারণ দলের বেশির ভাগ সিনিয়র প্লেয়াররাই হার্দিককে নেতা হিসেবে মেনে নিতে পারেননি। বিদেশি কিছু খেলোয়াড় হার্দিকের পক্ষে ছিলেন বটে, তবে বিদেশিদের মধ্যে বড় নাম এমআই-এ এবার সেভাবে ছিল না। রোহিত এবং হার্দিককে কেন্দ্র করে দলের মধ্যে বিভাজন হয়ে গিয়েছিল, তার ফলই হাতেনাতে পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘খেল খেল মে’ নিয়ে বড় আপডেট! প্রকাশ্যে এল অক্ষয় কুমারের ছবি মুক্তির দিকক্ষণ প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের বিয়ের পরেই তামিম ইকবালের সঙ্গে সম্পর্কের অবনতি! অকপট স্বীকারোক্তি শাকিবের টি২০তে অ্যাডাম জাম্পার পর সফল অস্ট্রেলিয়ান বোলার কারা? আইসিসি টি২০ বিশ্বকাপে গ্রুপ টেবিলে দ্বিতীয় স্থানে কারা? শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.