বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ মহম্মদ হাফিজের

বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ মহম্মদ হাফিজের

আইসিসি টি২০ বিশ্বকাপের ম্যাচে পাকিস্তান ক্রিকেট দল। ছবি- এএফপি (AFP)

ওডিআই বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স করে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার পরে এবারও তারা টি-২০ বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছেন।এতে দেশের ক্রিকেট সমর্থকরা যেমন চটেছেন, তেমন চটেছেন প্রাক্তন ক্রিকেটাররাও। এরই মধ্যে বাবর আজমদের বিরুদ্ধে কটু মন্তব্য করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ হাফিজ

শুভব্রত মুখার্জি:- ভারতীয় উপমহাদেশের দেশগুলোতে ভীষন রকম জনপ্রিয় ক্রিকেটে খেলা। এই খেলাকে ঘিরে মানুষের আবেগ,উৎসাহ,উদ্দীপনা যে পর্যায়ে থাকে তা দেখার মতন। থাকে প্রত্যাশা পূরণের চাপও। আর তা না হলেই একেবারে ক্ষোভ উগড়ে দেন তারা। ঠিক যেমনটা এই মুহূর্তে ঘটছে পাকিস্তান সিনিয়র ক্রিকেট দলের সঙ্গে। বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল গত ওডিআই বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স করে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার পরে এবারও তারা টি-২০ বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছেন।এতে দেশের ক্রিকেট সমর্থকরা যেমন চটেছেন, তেমন চটেছেন দেশের প্রাক্তন ক্রিকেটাররাও। একের পর এক তারকা প্রকাশ্যেই তাদের ক্ষোভ উগড়ে দিয়েছেন। সামনের সোমবার অর্থাৎ ১৭ জুন রয়েছে বকরি ঈদ। এই ঈদকে সাধারণত কুরবানির ঈদ বলেই জানে গোটা বিশ্ব। সেই ঈদের প্রসঙ্গ টেনে দেশের ক্রিকেটারদের চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে বসলেন প্রাক্তন অধিনায়ক মহম্মদ হাফিজ।'কুরবানিকে জানোয়ার হাজির হো' বলে ক্রিকেটারদেরকে চরম কটাক্ষ করেছেন তিনি।

আরও পড়ুন-বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে (এক্স থেকে) একটি পোস্ট করেছেন তিনি। যেখানে তিনি কার্যত কুরবানির পশুদের সঙ্গে তুলনা করে বসেছেন বাবর আজমদের! তাঁর এমন তীব্র আক্রমণে বেশ হতচকিত হয়ে গিয়েছেন সকলে। তিনি পোস্ট করেছেন 'কুরবানিকে জানোয়ার হাজির হো'। অর্থাৎ কুরবানির জানোয়াররা(পশুরা) এসে উপস্থিত হও। মানে বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার পরে তিনি বাবরদের দেশে ফিরে আসার কথা এইভাবে ঘুরিয়ে বলেছেন। চরম আক্রমণের মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছেন। ইতিমধ্যেই এই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। অনেক পাক ক্রিকেটের সমর্থক এই মহম্মদ হাফিজের এই ভাষা প্রয়োগকেই সমর্থন করেছেন। অনেকের আবার মত, সমালোচনা করলেও এতটা আক্রমণাত্মক হওয়া একেবারেই অনুচিত। তবে হাফিজের এই পোস্ট একেবারে আলোড়ন ফেলে দিয়েছে।

আরও পড়ুন-ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? প্রশ্ন ইংরেজদের

চলতি টি-২০ বিশ্বকাপে অত্যন্ত বাজে পারফরম্যান্স এখন পর্যন্ত করেছে বাবর আজমরা। এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে তারা।মাত্র একটিতে জয় পেয়েছে।তাও দুর্বল কানাডার বিরুদ্ধে জিততেই রীতিমতো ঘাম ঝরাতে হয়েছে তাদের।প্রথম ম্যাচেই তারা সুপার ওভারে যৌথ আয়োজক আমেরিকা যুক্তরাষ্ট্রের কাছে হেরে যায়। দ্বিতীয় ম্যাচে তারা চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে হারে ছয় রানে। মাত্র ১২০ রানের জয়ের লক্ষ্যমাত্রা তারা তাড়া করে জিততে পারেনি।রান তাড়া করতে গিয়ে একটা সময়ে তাদের স্কোর ছিল ৫৭ রানে এক উইকেট। সেখান থেকে দাঁড়িয়ে ও তারা এই অল্প রান তাড়া করে জিততে পারেনি ম্যাচ।

আরও পড়ুন-স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর

এরপর আমেরিকা এবং আয়ারল্যান্ড ম্যাচ খারাপ আবহাওয়ার কারণে ভেস্তে যাওয়ার পরেই বিশ্বকাপে তাদের শেষ ম্যাচে খেলার আগেই গ্রপ পর্ব থেকে বিদায় নিল বাবররা।

ক্রিকেট খবর

Latest News

'তাঁকে গুজরাট থেকে আনেন নন-বায়োলজিকাল PM', UPSC প্রধানের পদত্যাগে তোপ কংগ্রেসের অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.