বাংলা নিউজ > ক্রিকেট > Super Kings Beat San Francisco: মহসিনের দাপটে তৃতীয় ম্যাচে এসে প্রথম জয় সুপার কিংসের, জিতেই এক নম্বরে ডু'প্লেসিরা

Super Kings Beat San Francisco: মহসিনের দাপটে তৃতীয় ম্যাচে এসে প্রথম জয় সুপার কিংসের, জিতেই এক নম্বরে ডু'প্লেসিরা

তৃতীয় ম্যাচে এসে প্রথম জয় সুপার কিংসের। ছবি- টিএসকে।

Texas Super Kings vs San Francisco Unicorns, MLC 2024: বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন ডোয়েন ব্র্যাভো, সান ফ্রান্সিসকোর বিরুদ্ধে সুপার কিংসের হয়ে তুলে নিলেন একজোড়া উইকেট।

লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের বিরুদ্ধে হার দিয়ে মেজর লিগ ক্রিকেটের নতুন মরশুম শুরু করে টেক্সাস সুপার কিংস। ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে বড় রানের ইনিংস গড়েও প্রকৃতির বাধায় জয়ের মুখ দেখা হয়নি ফ্যাফ ডু'প্লেসিদের। বৃষ্টিতে ম্যাচ মাঝপথেই ভেস্তে যাওয়ায় জলে যায় দলনায়ক ডু'প্লেসির মারকাটারি শতরান। অবশেষে তৃতীয় ম্যাচে এসে নতুন মরশুমে প্রথম জয়ের স্বাদ পেল সুপার কিংস। বৃহস্পতিবার সান ফ্রান্সিসকে ইউনিকর্নসকে কার্যত একতরফাভাবে হারিয়ে দেয় টিএসকে।

মরিসভিলে লিগের ৭ নম্বর ম্যাচে সম্মুখমরে নামে ডু'প্লেসির টেক্সাস সুপার কিংস ও কোরি অ্যান্ডারসনের নেতৃত্বাধীন সান ফ্রান্সিসকো ইউনিকর্নস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে সান ফ্রান্সিসকো। শুরু থেকে নিয়মিত অন্তরে উইকেট খোয়াতে থাকা ইউনিকর্নস ১৭.৫ ওভারে ১২৭ রানে অল-আউট হয়ে যায়।

দলের হয়ে সব থেকে বেশি ৩৩ রান করেন ম্যাথিউ শর্ট। ১৫ বলের ইনিংসে তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ২২ বলে ১৯ রান করেন হাসান খান। মারেন ১টি চার ও ১টি ছক্কা। এছাড়া ফিন অ্যালেন ১০, জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক ১১, সঞ্জয় কৃষ্ণমূর্তি ১৭ ও হ্যারিস রউফ ১৩ রান করেন। কোরি অ্যান্ডারসন করেন ৩ রান। ১ রানে আউট হন জোশ ইংলিস। খাতা খুলতে পারেননি লিয়াম প্লাঙ্কেট।

সুপার কিংসের হয়ে ৩.৫ ওভার বল করে ১৩ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন মহম্মদ মহসিন। ৩ ওভারে ২০ রান খরচ করে ২টি উইকেট দখল করেন ডোয়েন ব্র্যাভো। জিয়া উল হক ৩ ওভারে ৪১ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। ১টি করে উইকেট পকেটে পোরেন নবীন উল হক ও মিচেল স্যান্টনার।

আরও পড়ুন:- WCL 2024 All Stats And Records: সর্বোচ্চ রান, সর্বাধিক উইকেট, সব থেকে বেশি ছক্কা, লেজেন্ডস লিগের গুরুত্বপূর্ণ পরিসংখ্যান

জবাবে ব্যাট করতে নেমে টেক্সাস সুপার কিংস ১২.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১২৮ রান সংগ্রহ করে নেয়। ১৭ বলে ৩৪ রানের আগ্রাসী ইনিংস খেলেন ক্যাপ্টেন ডু'প্লেসি। তিনি ১টি চার ও ৪টি ছক্কা মারেন। ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩৪ রান করেন অ্যারন হার্ডি। ১৯ বলে ৩২ রান করেন ডেভন কনওয়ে। তিনি ৫টি চার মারেন।

আরও পড়ুন:- WCL 2024 Semi-Final Fixtures: সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখে যুবরাজরা, ফাইনালে দেখা যেতে পারে ভারত-পাক লড়াই, দেখুন সূচি

সান ফ্রান্সিসকোর হয়ে ২ ওভারে ১৬ রান খরচ করে ২টি উইকেট নেন হাসান খান। ২ ওভারে ৩৫ রান খরচ করে ১টি উইকেট নেন লিয়াম প্লাঙ্কেট। ৪৩ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে টেক্সাস সুপার কিংস। ম্যাচের সেরা হন মহম্মদ মহসিন।

আরও পড়ুন:- WCL 2024 Final Points Table: জিতেও কপাল পুড়ল দঃআফ্রিকার, যুবিদের সঙ্গে শেষ চারে ক্রিস গেইলরাও, দেখুন পয়েন্ট তালিকা

উল্লেখযোগ্য বিষয় হল, নিজেদের প্রথম ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গেই টিএসকে লিগ টেবিলের এক নম্বরে উঠে আসে। ভেস্তে যাওয়া ম্যাচের ১ পয়েন্ট মিলিয়ে ৩ ম্যাচ থেকে ডু'প্লেসিদের সংগ্রহ সাকুল্যে ৩ পয়েন্ট। ওয়াশিংটন ফ্রিডম ২ ম্যাচে ৩ পয়েন্ট সংগ্রহ করেছে। তবে নেট রান-রেটে পিছিয়ে থাকায় তারা রয়েছে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে।

ক্রিকেট খবর

Latest News

নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের!

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.