বাংলা নিউজ > ক্রিকেট > কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ভাইরাল হল ভিডিয়ো

কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ভাইরাল হল ভিডিয়ো

বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের মজার লড়াই (ছবি:এক্স বিসিসিআই)

বিসিসিআই-এর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে নিউইয়র্ক থেকে ফ্লোরিডা পৌঁছানোর বিমান যাত্রাকে দেখান হয়েছে। সেই সময়ে টিম ইন্ডিয়ার বিমানটি বৃষ্টির মুখোমুখি হয়েছিল। এই ভিডিয়োটিতে সকলের নজর কেড়েছে মহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহালের মধ্যে একটি অনন্য কথোপকথন।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম তিনটি ম্যাচ জিতেছে ভারতীয় দল। বুধবার আমেরিকাকে হারিয়ে সুপার-৮ তেও যোগ্যতাও অর্জন করেছে টিম ইন্ডিয়া। আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নিজেদের শেষ লিগ ম্যাচে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে কানাডার বিরুদ্ধে খেলতে হবে। ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৫ জুন ফ্লোরিডার লডারহিলে। তবে গত কয়েকদিন ধরে ফ্লোরিডার আবহাওয়া খুবই খারাপ রয়েছে এবং সেখানে অবিরাম বৃষ্টি হচ্ছে। এদিকে, বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে দলের খেলোয়াড়রা ফ্লাইটে উপস্থিত রয়েছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মহম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চাহাল সিঙ্গারা খাওয়া নিয়ে একে অপরের সঙ্গে মজা করছিলেন।

আরও পড়ুন… Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান! সামলাবেন বিশেষ দায়িত্ব

বিসিসিআই-এর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে নিউইয়র্ক থেকে ফ্লোরিডা পৌঁছানোর বিমান যাত্রাকে দেখান হয়েছে। সেই সময়ে টিম ইন্ডিয়ার বিমানটি বৃষ্টির মুখোমুখি হয়েছিল। বৃষ্টির কারণে ভারতীয় দলের অনুশীলন সেশনও বাতিল হয়ে যায়। সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে কানাডার বিরুদ্ধে ম্যাচটি খেলতে হবে ভারতীয় দলকে। BCCI-এর X-এ শেয়ার করা ভিডিয়োতে, খলিল আহমেদকে দেখা যাচ্ছে। তাকে সেই সময়ে দীর্ঘ দিন পর ভারতের হয়ে একটি ম্যাচ খেলতে ফ্লোরিডায় যেতে দেখা যাচ্ছে, যা নিয়ে তাঁকে বেশ উত্তেজিত দেখাচ্ছিল। এই ভিডিয়োটিতে সকলের নজর কেড়েছে মহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহালের মধ্যে একটি অনন্য কথোপকথন।

আরও পড়ুন… T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই ল্যাপটপ খুলে কাজে বসতে হয়- সহজ নয় USA-র সৌরভের কর্মজীবন

প্লেয়াররা ভিডিয়োতে ফ্লাইট সম্পর্কে তাদের অভিজ্ঞতা শেয়ার করছিলেন, সেই সময় মহম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চাহালের মধ্যে সিঙ্গারা খাওয়া নিয়ে তর্ক হয়েছিল। এ সময় দুজনেই পরস্পরকে অতিরিক্ত সিঙ্গারা খাওয়া নিয়ে অভিযোগ করেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, চাহাল বলেছিলেন যে সিরাজ চারটি সিঙ্গারা খেয়েছেন, যার উত্তরে সিরাজ বলেছিলেন যে না, তিনি মাত্র দুটি খেয়েছেন এবং সেগুলি বেশ ভালো ছিল। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ড, পাকিস্তান ও আমেরিকাকে হারিয়েছে ভারত। নিউইয়র্কের বিপজ্জনক পিচে রান তুলতে বেশ সমস্যায় পড়তে হয়েছিল ভারতীয় ব্যাটসম্যানদের। পিচে দেখা গিয়েছিল অসম বাউন্স। ভারতীয় দল শেষবার ২০০৭ সালে ট্রফি জিতেছিল। পয়েন্ট টেবিল অনুযায়ী, সুপার-৮-এ এখনও অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের মুখোমুখি হতে হবে ভারতকে।

ক্রিকেট খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.