বাংলা নিউজ > ক্রিকেট > ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা

ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা

ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা।

Ziva wishes MS Dhoni Happy Father's Day: ফাদার্স ডে উপলক্ষে, ধোনির কন্যা জিভা তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে প্রাক্তন ভারত অধিনায়ককে তাঁর রাঁচির ফার্ম হাউসে স্ত্রী, কন্যার সঙ্গে পোষ্য কুকুরদের নিয়ে অবসর যাপন করতে দেখা গিয়েছে।

রোহিত শর্মা, বিরাট কোহলিরা যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত ব্যস্ত, তখন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সব কিছুর থেকে দূরে নিজের একান্ত যাপনে মজে রয়েছেন। আইপিএলের পর পরিবারের সঙ্গে ফুরফুরে মেজাজে রয়েছেন ধোনি। অবসরে কী করেন মাহি? ফাদার্স ডে-তে বিশেষ পোস্ট করে সেটাই ফাঁস করে দিলেন ‘ধোনি-কন্যা’ জিভা।

সকলেই জানেন, ধোনি বরাবরই বাইক প্রেমী। গাড়ির প্রতিও তাঁর আলাদা ভালোবাসা রয়েছে। তবে সেই সঙ্গে তিনি কিন্তু পশু প্রেমীও। কুকুর তো বেশ পছন্দ করেন মাহি। রাঁচিতে তাঁর বিশাল ফার্মহাউসে, প্রচুর পোষা প্রাণী রয়েছে ধোনির। এর আগেও তাদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে।

আরও পড়ুন: আইরিশদের বিরুদ্ধে পাক বোলারদের দাপট, তবে বিপর্যস্ত ব্যাটিং, শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর, এখন শুধুমাত্র আইপিএলেই খেলেন ধোনি। আর অবসরে সুপারবাইক এবং ভিন্টেজ গাড়ি চালানোর পাশাপাশি পোষ্যদের নিয়েও বহু সময় কাটান তিনি। গত বছর ধোনি তাঁর ফার্মহাউসে পোষ্যদের সঙ্গে নিজের জন্মদিনও পালন করেছিলেন।

আজ পড়ুন: দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে, সাপোর্ট স্টাফ নিজে বাছাই করতে পারেন গৌতি- রিপোর্ট

ফাদার্স ডে উপলক্ষে, ধোনির কন্যা জিভা তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে প্রাক্তন ভারত অধিনায়ককে তাঁর রাঁচির ফার্ম হাউসে পোষ্য কুকুরের সঙ্গে অবসর যাপন করতে দেখা গিয়েছে। শুধু যে ধোনি পরম মমতায় তাঁর পোষ্যদের আদর করছিলেন, এমনটা নয়। সেই ভিডিয়োতে কন্যা জিভা এবং স্ত্রী সাক্ষীকেও কুকুরদের আদর করতে দেখা গিয়েছে। তাদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাতে দেখা গিয়েছে। জিভা এই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘ফ্যামিলিয়া’। অর্থাৎ তার পরিবার। আর সেই পরিবারের সদস্য আদরের পোষ্যরাও।

এদিকে ২০২৪ আইপিএল শেষ হওয়ার পর থেকেই ধোনির অবসর নিয়ে নানা জল্পনা চলছে। প্রশ্ন উঠেছে, ধোনি কি তাঁর শেষ আইপিএল খেলে ফেললেন? নানা সূত্র থেকে জানা গিয়েছে, ধোনি এখনও সিএসকে ম্যানেজমেন্টকে তাঁর অবসর নিয়ে কিছু জানাননি। তিনি চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্টকে বলে রেখেছেন, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কয়েক মাস সময় নেবেন ধোনি। বোঝাই যাচ্ছে, ধোনি অবসরের সিদ্ধান্ত জানানোর আগে সময় নিয়ে ভাবতে চান।

আরও পড়ুন: প্রথমে স্মৃতির দাপট, পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং, প্রোটিয়াদের ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত

যদিও ধোনির ব্যাটিংয়ের ধার এখনও কমেনি। সেই সঙ্গে কমেনি উইকেটের পিছনে দাঁড়িয়ে তাঁর ক্ষিপ্রতাও। তবে ১৭তম আইপিএলের সব ম্যাচে ধোনিকে ব্যাটিং করতে হয়নি। কিন্তু তিনি যে ম্যাচগুলোয় ব্যাটিংয়ের সুযোগ পেয়েছেন, চার-ছক্কার ফুলঝুরি ফুটিয়েছেন। আগ্রাসী মেজাজে ব্যাট করেছেন। যে কারণে অনেকেরই ধারণা, পরের মরশুমেও হয়তো খেলতে দেখা যেতে পারে ধোনিকে। অনেকে আবার মনে করছেন, এবার হয়তো সরে দাঁড়াবেন মাহি। দেখার কী সিদ্ধান্ত নেন ভারতের প্রাক্তনী!

ক্রিকেট খবর

Latest News

রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.