বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-এও ফিরছেন ধোনি, CSK সমর্থকদের উৎফুল্ল করে ইঙ্গিত দিলেন নিজেই- ভিডিয়ো

IPL 2024-এও ফিরছেন ধোনি, CSK সমর্থকদের উৎফুল্ল করে ইঙ্গিত দিলেন নিজেই- ভিডিয়ো

নিজের আইপিএল কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে গুরুত্বপূর্ণ ইঙ্গিত ধোনির। ছবি- টুইটার।

ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে অবসর না নিলেও চেন্নাই সমর্থকরা উৎকণ্ঠায় ছিলেন ধোনি আদৌ পরের আইপিএলে মাঠে ফিরবেন কিনা, তা নিয়ে। অবশেষে ইঙ্গিতে অনুরাগীদের আশ্বস্ত করলেন মাহি।

আইপিএল ২০২৩-এর ট্রফি হাতে তোলার পরে ধোনি নিজেই জানান যে, চিরতরে চেন্নাইয়ের জার্সি তুলে রাখার এর থেকে ভালো মঞ্চ আর হতে পারত না। তবে তিনি এখনই সরে দাঁড়াচ্ছেন না।

অবসরের কথা না জানালেও সেই সময় ধোনি নিশ্চয়তা দিতে পারেননি ২০২৪ আইপিএলে ফিরবেন কিনা। আসলে হাঁটুর চোটে কাবু মাহি এক বছর পরে কতটা ফিট থাকবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলেন না বলেই আগেভাগে সমর্থকদের আশ্বস্ত করতে পারেননি। তিনি তড়িঘড়ি হাঁটুতে অস্ত্রোপচার করান পরের আইপিএলে ফেরার লক্ষ্য নিয়েই।

তবে এতদিন পরে ফের আইপিএলে মাঠে নামা নিয়ে অনুরাগীদের দিকে স্পষ্ট ইঙ্গিত ছুঁড়ে দিলেন ধোনি। ইঙ্গিত যদি যথাযথ হয়, তবে এটা বলে দিতে অসুবিধা নেই যে, ২০২৪ আইপিএলেও চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে ফিরছেন ধোনি।

বৃহস্পতিবার একটি প্রোমোশনাল ইভেন্টের আলোচনার সময় সঞ্চালক ধোনির অবসর নেওয়ার পরের প্রসঙ্গ নিয়ে আলোচনা করতে চাইলে ধোনি নিজেই বাধ সাধেন কথার মাঝে। তিনি মনে করিয়ে দেন যে, তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। আইপিএল থেকে নয়। পরে ধোনি এটাও জানিয়েছেন যে, নভেম্বর নাগাদ তাঁর হাঁটু অনেক ভালো অবস্থায় থাকবে বলে ডাক্তাররা আশ্বস্ত করেছেন। সুতরাং, দুইয়ে দুইয়ে চার করে নিতে বিশেষ অসুবিধা হয় না। এপ্রিলে যে ফের ধোনিকে আইপিএলের মঞ্চে দেখা যেতে পারে, এর থেকে বড় ইঙ্গিত আর কিই বা হতে পারে।

আরও পড়ুন:- PAK vs SA: একে হেরেই চলেছে পাকিস্তান, তার উপরে দক্ষিণ আফ্রিকা ম্যাচ থেকে ছিটকে গেলেন অভিজ্ঞ পেসার

অনুষ্ঠানে ধোনিকে শেষবার ভারতের হয়ে মাঠে নামার দিনের প্রসঙ্গেও আলোচনা করতে দেখা যায়। তিনি জানান, এতদিন ধরে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার পরে যখন এটা মনে হয় যে, আর সেই সুযোগ মিলবে না, তখন আবেগে নিয়ন্ত্রণ রাখা মুশকিল। ধনি এও জানান যে, তিনি বরাবর চেয়েছেন লোকে তাঁকে সফল ক্রিকেটার হিসেবে নয়, বরং একজন ভালো মানুষ হিসেবে মনে রাখুক।

আরও পড়ুন:- World Cup 2023 Qualification Scenarios: দক্ষিণ আফ্রিকার কাছে পাকিস্তান হারলেই কার্যত স্পষ্ট হয়ে যাবে সেমিফাইনালের ছবি

গত আইপিএলে ব্যাট হাতে ধোনি নিজেকে ক্রমশ পিছনের সারিতে সরিয়ে নিয়ে গিয়েছেন। শেষবেলায় অল্প বলের মোকাবিলা করে চার-ছক্কা হাঁকানোর দিকেই তাঁর নজর ছিল। বলা বাহুল্য, যে কাজটি তিনি সাফল্যের সঙ্গেই করেছেন। তবে ক্যাপ্টেন হিসেবে ধোনির উপস্থিতি চেন্নাই শিবিরকে এগিয়ে রাখে সর্বদা। এমনটা নয় যে, পরের আইপিএলে ধোনির কাছ থেকে চমকপ্রদ ব্যাটিং পারফর্ম্যান্স আশা করছেন অনুরাগীরা। আসলে ধোনির মাঠে উপস্থিত থাকাই আশ্বস্ত করবে চেন্নাই সমর্থকদের।

ক্রিকেট খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 10 ওভার শেষে MI New York-র স্কোর 67/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.