বাংলা নিউজ > ক্রিকেট > MS Dhoni: এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর

MS Dhoni: এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর

মহেন্দ্র সিং ধোনি। ছবি-পিটিআই (PTI)

এটাই কি ধোনির শেষ আইপিএল? এই প্রশ্ন ধোনি ভক্তদের কাছে আসতে বাধ্য। কিন্তু ক্যাপ্টেন কুলের বন্ধু ধোনি ভক্তদের জন্য বড় আপডেট দিলেন।

চলতি মাসের ২২ তারিখ শুরু হচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল। ইতিমধ্য়েই অর্ধেক সূচি ঘোষণা করা হয়ে গিয়েছে। তবে এখনও অর্ধেক ঘোষণা করা হয়নি। জানা গিয়েছে যে সূচি নিয়ে বাকি সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর। ইতিমধ্যেই, ক্রিকেটপ্রেমীরা ভবিষ্যদ্বানী শুরু করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। কেউ দাবি করছেন রোহিত-হার্দিকরা এবারের মরশুমে বাজিমাত করবেন, আবার কারোর বক্তব্য যে এই বছর ট্রফি তুলবে বিরাট বাহিনী, অর্থাৎ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল। সবমিলিয়ে, ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা একেবারে তুঙ্গে পৌঁছে গিয়েছে।

তবে আইপিএল শুরুর আগে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একটি বড় মন্তব্য করে বসলেন তাঁর বন্ধু পরমজিৎ সিং। ওয়ান ক্রিকেটের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি দাবি করলেন যে এই বছর উনি হয়তো আইপিএল থেকে নাও অবসর ঘোষণা করতে পারেন। এখানেই শেষ নয়, মাহির বন্ধু আরও দাবি করেন যে আরো দু'একটা মরশুম হয়তো মাহি খেলতে পারেন। স্বাভাবিকভাবেই, পরমজিৎ সিংয়ের এমন মন্তব্য প্রকাশ্যে আসতেই আনন্দে ফেটে পড়েছেন মাহি ভক্তরা।

দোরগোড়ায় আইপিএল। কিছুদিন বাদেই শুরু হবে তারকা ক্রিকেটার ও তাঁদের মহাযুদ্ধ। জয়কে পাখির চোখ করেই অনুশীলনে নেমে পড়েছেন সিএসকে, কেকেআরের মতো দলগুলি। ইতিমধ্যেই নবি মুম্বইয়ে অনুশীলন চালাচ্ছেন কলকাতা নাইট রাইডার্স দলের ক্রিকেটাররা। আবার অনেকে ঘরোয়া ক্রিকেটের মাধ্যমেও একপ্রকার অনুশীলন সেরে নিচ্ছেন। অধিকাংশের কাছেই এই টুর্নামেন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এর পরই ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেডিয়ামগুলিতে খেলা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সুতরাং দলে জায়গা করে নেওয়ার জন্যও কড়া অনুশীলনের মধ্যে দিয়ে যাচ্ছেন সকল ক্রিকেটার।

এই সবকিছুর মাঝেই টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি অনুশীলন ভিডিয়ো ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে মাহি অনুশীলন করছেন ব্যাট হাতে। তাতে রয়েছে প্রাইম স্পোর্টসের স্টিকার, যা তাঁর বন্ধু পরমজিৎ সিংয়ের দোকানের। এই প্রসঙ্গে মুখ খোলেন পরমজিৎ। তিনি বলেন, 'আমার মনে হয় না এটা মাহির শেষ মরশুম। ও এখনও আগের মতোই ফিট আছে। আমার তো মনে হয় ও আরও দু'একটা মরশুম খেলবে। দুটো না হোক, অন্তত একটা তো খেলবেই খেলবে। তার কারণ একটাই, যেটা আমি এখন বললাম। ও এখনও আগের মতোই ফিট আছে।'

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল? চালসায় নববর্ষের মঙ্গলযাত্রায় মমতা, নাচলেন, বাজালেন মাদল, চা শ্রমিকদের মন ভিজল? 'শেষবারের মতো...' সলমনের বাড়ির সামনে হামলার দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো এরা তো থাকে সমুদ্রে! খেলে বেড়াচ্ছে সুন্দরবনের নদীতে, হলটা কী, বড় বিপদ সামনে?

Latest IPL News

মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.