বাংলা নিউজ > ক্রিকেট > Gautam Gambhir on Virat Kohli: ভিডিয়ো- ‘লড়াই শুধু মাঠেই,’ বিরাটের সঙ্গে সম্পর্কের রসায়ন যুক্তি দিয়ে বোঝালেন গম্ভীর

Gautam Gambhir on Virat Kohli: ভিডিয়ো- ‘লড়াই শুধু মাঠেই,’ বিরাটের সঙ্গে সম্পর্কের রসায়ন যুক্তি দিয়ে বোঝালেন গম্ভীর

গৌতম গম্ভীর ও বিরাট কোহলি। 

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের সম্পর্ক ঠিক কেমন তা কারোর অজানা নয়। এবার এই নিয়ে মুখ খুললেন গৌতি। আসল রহস্য উন্মোচন করলেন তিনি।

মাঠের ভিতরে হোক কি মাঠের বাইরে, সবেতেই তিনি চলেন দাপটের সঙ্গে। এমনকী সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক মন্তব্য করার জন্যও বিখ্যাত তিনি। একাধিকবার এই কারণে উঠে এসেছেন শিরোনামেও। নিজের দলের সতীর্থ হোক কি বিপক্ষ দলের ক্রিকেটার, কাউকেই আক্রমণ করতে বাদ দিতেন না তিনি। সম্প্রতি, টিম ইন্ডিয়ার তারকা ব্যাটার বিরাট কোহলির সঙ্গেও প্রায় হাতাহাতিতে জড়িয়ে যাচ্ছিলেন। এবার সেই গৌতম গম্ভীরই বিরাট কোহলি প্রসঙ্গে করলেন একটি বড় মন্তব্য। স্টার স্পোর্টসে এক লাইভ শোতে তিনি সঞ্চালককে স্পষ্ট জানান যে বিরাট কোহলির সঙ্গে তাঁর লড়াই শুধু মাঠেই। পাশাপাশি, আফগানিস্তানের তারকা বোলার নবীন-উল-হককে ঘিরে বিরাট কোহলির সঙ্গে সেই অশান্তি প্রসঙ্গে তিনি আরও দাবি করেন যে তিনি নিজের দলের ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন।

বৃহস্পতিবার প্রোটিয়াদের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজের তৃতীয় ম্যাচটি খেলতে নামে টিম ইন্ডিয়া। এদিন ব্যাটে-বলে, দুটোতেই দাপট দেখায় 'মেন ইন ব্লু'। একটি শোতে যোগ দিয়েছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা ব্যাটার গৌতম গম্ভীর। সঙ্গে যোগ দিয়েছিলেন টিম ইন্ডিয়ার আরও এক প্রাক্তন তারকা ক্রিকেটার পীযুষ চাওলা। সঞ্চালক বিরাট কোহলির ৫০তম শতরান সম্পর্কে প্রশ্ন করায় দ্রুত জবাব দেন গম্ভীর। চমকে ওঠেন দুজনেই এবং তা দেখে মুচকি হেসে গৌতি জানান যে কিং কোহলির সঙ্গে তাঁর যতো ঝগড়া সব মাঠের অন্দরেই, বাইরে নয়।

গৌতি বলেন, 'এই ভিডিয়োটি আপনি চাইলে বারবার দেখাতে পারেন এবং সত্যি বলতে গেলে, আমি চাইও সেটা হোক। আমি সবকিছু মনে রাখি। আমার এখনও সব মনে আছে। আমার সঙ্গে বিরাটের লড়াই মাঠের মধ্যেই। বাইরে আমাদের মধ্যে কোনও ঝগড়া নেই।' যদিও, গম্ভীর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে সেদিন তিনি নবীন-উল-হককে সমর্থন করেছেন শুধু এবং তাঁর পাশে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, 'এটা শুধু নবীন-উল-হক বলেই নয়, ওর জায়গায় যেকোনও ক্রিকেটার হলেও আমি তার পাশে দাঁড়াতাম। এটা আমার কর্তব্য। আমি এরকমই। আর আমি কেনই বা করবো না? যেহেতু একজন জনপ্রিয় আর আরেকজন জনপ্রিয় নয় বলে? আমি মনে করি যদি আমি আমার দলের ক্রিকেটারদের পাশে দাঁড়াতেই না পারি, তাহলে আমার দলের সঙ্গে থাকাই উচিত নয়। আগামীদিনেও আমি তাই করব।'

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.