বাংলা নিউজ > ক্রিকেট > জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে

জয়পুরের মিউজিয়ামে বসতে চলা বিরাটের মূর্তির ছবি। সৌজন্যে- ক্রিক ক্রেজি জনস-(এক্স)

জয়পুর ওয়াক্স মিউজিয়ামে ওয়ার্ল্ড হেরিটেজ ডে-তে বিরাটের মূর্তি প্রতিষ্ঠা হতে চলেছে। ৫ ফুট ৯ ইঞ্চির মূ্র্তির ওজন প্রায় ৩৫ কেজি।বিরাটের মোমের মূর্তির ছবি প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে হইচই পড়ে গেছে।অনেকে বুঝে উঠতে পারছেন না,এই মূর্তি বিরাটেরই তো, নাকি অন্য কারোর। যা নিয়ে বেজায় চাপে পড়ে গেছে উদ্যোক্তারা

১৮ই জানুয়ারি ওয়ার্ল্ড হেরিটেজ ডে। ওইদিনই রাজস্থানের এক মিউজিয়ামে বসতে চলেছে বিরাট কোহলির মূ্র্তি । আগেই মুম্বইতে বসেছিল মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের মূর্তি। বিদেশেও এমন নজির বহু আছে খেলোয়াড়দের। যেমন ফুটবলের লিওনেল মেসির মূর্তি বসেছিল বুয়েনাস আইরেস শহরে। রোনাল্ডোরও মূর্তি রয়েছে। ভারতীয়দের মধ্যে বিভিন্ন সংগ্রহশালায় রয়েছে শাহরুখ খান, অমিতাভ বচ্চনের মূর্তি। এবার সেই তালিকাতেই বর্তমান খেলোয়াড়দের মধ্যে নাম উঠে এসেছে বিরাট কোহলির। জয়পুর ওয়াক্স মিউজিয়ামে ওয়ার্ল্ড হেরিটেজ ডে-তেই বিরাটের মূর্তি প্রতিষ্ঠা হতে চলেছে। ৫ ফুট ৯ ইঞ্চির মূ্র্তির ওজন প্রায় ৩৫ কেজি।

 

বিরাটের মুর্তির ছবি ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ক্যাপটেন কোহলি দেশের জন্য অনেক কিছুই দিয়েছেন। অধিনায়ক পদে ইতি টানার পর ক্রিকেটার হিসেবেও বহু ইতিহাসের সাক্ষী তিনি। কয়েক মাস আগেই প্রথম ক্রিকেটার হিসেবে একদিনের ফর্ম্যাটে সর্বোচ্চ শতরানের মালিক হয়েছেন কিং কোহলি। এবারের আইপিএলেও ছন্দে রয়েছেন তিনি। নিজের দল ছন্দে না থাকলেও বিরাট নিজের কাজটা ঠিক করছেন। তবে তিনি রান করলেও বোলাররা অবশ্য তা ডিফেন্ড করতে পারছে না। দল হারলেও বিরাটের ফ্যান বেস যে এককাট্টা তাঁদের রোল আইকনকে নিয়ে, সেকথা সকলেরই জানা। জয়পুর ওয়াক্স মিউজিয়ামের তরফে জানানো হয়েছে আগত দর্শকরা মাঝে মধ্যেই বিরাটের মূর্তি বসাতে বলতেন। সেই কারণেই সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনির পর বিরাটের মূর্তি বসানোর সিদ্ধান্ত নেয় তাঁরা। তবে এরই মধ্যে বিরাটের মোমের মূর্তির ছবি প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে কার্যত হইচই পড়ে গেছে। অনেকে ঠিক বুঝে উঠতে পারছেন না, এই মূর্তি বিরাটেরই তো, নাকি অন্য কারোর। যা নিয়ে বেজায় চাপে পড়ে গেছে উদ্যোক্তারা।

 

নেটমাধ্যমে এমন মজার কমেন্ট আসছে যা দেখে মুখে হাসি চেপে থাকা যাবে না। এক ইউজার বিরাটের মোমের মূর্তি দেখে প্রশ্ন করেছেন, এই মূর্তিটি কি মিশো(অনলাইন সামগ্রী বিক্রি সংস্থা) থেকে কেনা হয়েছে।

আরও পড়ুন-IPL 2024- শিবমকে অবশ্যই ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

অপর একজন ইউজার বুঝতে পারছেন না, এই মূর্তিটি ঠিক বিরাট কোহলির, নাকি একই সঙ্গে দীনেশ কার্তিকও রয়েছেন।

আরও পড়ুন-IPL 2024- চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের

 

 

 এক এক্স হ্যান্ডেল ইউজার বলেছেন, মূর্তিটি অনেকটা আফগান পেসার নবিন উল হকের মতো দেখতে। অপর এক ইউজার বলেছেন, সত্যিকারের বিরাটের মূর্তি প্রকাশ্যে আনতে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, এই মূর্তির কারিগর এবং জয়পুর ওয়াক্স মিউজিয়াম কর্তৃপক্ষকে যথেষ্টই ট্রোলের মুখে পড়তে হয়েছে। নেটমাধ্যমে বেশ সক্রিয় বিরাট নিজে। সচরাচর মাঠের ভিতর অনেক বিষয়ই মাথা গরম করে ফেলেন এই তারকা। কিন্তু নিজের এই মূ্র্তি দেখে তিনি হাসবেন না চটবেন, সেটা জানার জন্য আপাতত নেটিজেনদের অপেক্ষা করা ছাড়া কোনও উপায় নেই।

আরও পড়ুন-IPL 2024-‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার

আইপিএলে টানা চার ম্যাচে হেরেছে বিরাট কোহলির দল। এখন আইপিএলে সবার নিচে অবস্থান রয়েছে কোহলিদের। এরই মধ্যে সোমবার তাঁরা ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলতে নামবে, যারা এবারে বেশ শক্তিশালী দল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.