বাংলা নিউজ > ক্রিকেট > অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির সানরাইজার্স হায়দরাবাদ তারকার

অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির সানরাইজার্স হায়দরাবাদ তারকার

নীতিশ কুমার রেড্ডি। ছবি - এএনআই (ANI )

অন্ধ্র প্রিমিয়র লিগের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজ থেকে নীতিশ কুমার রেড্ডির একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে বেশ আবেগপ্রবণ মনে হয়েছে তাঁকে। তাঁকে দলে নিয়েছে গোদাভরী টাইটানস।এপিএল ইতিহাসে সবথেকে বেশি টাকা খরচ করে তাঁকে দলে নেওয়া হয়েছে। ১৫.৬ লক্ষ টাকা খরচ করে তাঁকে দলে নেওয়া হয়েছে।

শুভব্রত মুখার্জি:- চলতি আইপিএলে একাধিক নবীন তারকা পারফরম্যান্সের মধ্যে দিয়ে সকলের নজর কেড়েছেন। যেসব নবীন প্রতিভা তাদের পারফরম্যান্সের মধ্যে দিয়ে নজর কেড়েছেন তাদের অন্যতম সানরাইজার্স হায়দরাবাদের নীতিশ কুমার রেড্ডি। সম্প্রতি অন্ধ্র প্রিমিয়র লিগের নিলামে নজির গড়েছেন তিনি। অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির গড়লেন তিনি।নীতিশ কুমার রেড্ডি চলতি আইপিএলে তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের মধ্যে দিয়ে সকলের নজর কেড়েছেন। বৃহস্পতিবার অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে নয়া নজির গড়েছেন নীতিশ কুমার রেড্ডি। আইপিএলে তাঁর ছয় মারার ক্ষমতা দেখে রীতিমতো বিস্মিত হয়েছিলেন বিশেষজ্ঞরা।অনেকে বলছেন এই কারণটিই নীতিশের নজির গড়ার নেপথ্যে রয়েছে।

আরও পড়ুন-IPL 2024- সংখ্যাতত্ত্বে বিরাটদের এগিয়ে রাখছেন প্রাক্তন ক্রিকেটার, বলছেন ১৮ মে খুব পয়া ওদের

নীতিশের বয়স মাত্র ২০। এই বয়সেই তিনি তাঁর পারফরম্যান্সের মধ্যে দিয়ে আইপিএলের মঞ্চকে রীতিমতো কাঁপিয়েছেন। তাঁর দল ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে প্লে অফে। ফলে নীতিশ কুমার রেড্ডির সামনে আরো ভালো পারফরম্যান্স করার সুযোগ থেকেই যাচ্ছে। তিনি অন্ততপক্ষে একটি ম্যাচ নিশ্চিতভাবেই পাবেন। পাশাপাশি তাঁর সবথেকে বড় অ্যাডভান্টেজ হল তিনি পেস বোলিং অলরাউন্ডার। ভারতে এই পেস বোলিং অলরাউন্ডারের অভাব রয়েছে। হার্দিক পান্ডিয়া,শিবম দুবের মতন হাতেগোনা কয়েকজন রয়েছেন।ফলে নীতিশ রেড্ডি যদি তাঁর পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে জাতীয় সিনিয়র দলের হয়ে খেলা তাঁর সময়ের অপেক্ষা বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন-৫ বছর পরে IPL-এ পেরোলেন ৪০০ রানের গণ্ডি! তাও নিজের খেলায় বিরক্ত রোহিত

অন্ধ্র প্রিমিয়র লিগের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজ থেকে নীতিশ কুমার রেড্ডির একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে বেশ আবেগপ্রবণ মনে হয়েছে তাঁকে। তাঁকে দলে নিয়েছে গোদাভরী টাইটানস।এপিএল ইতিহাসে সবথেকে বেশি টাকা খরচ করে তাঁকে দলে নেওয়া হয়েছে। ১৫.৬ লক্ষ টাকা খরচ করে তাঁকে দলে নেওয়া হয়েছে।

আরও পড়ুন-জুড়ছে আরও ২ দল, IPL-র সঙ্গেই খেলা হবে PSL! প্লেয়ার পাবে তো পাকিস্তান?

চলতি আইপিএলে নীতিশ এখন পর্যন্ত নয়টি ম্যাচ খেলেছেন। তার মধ্যে তিনি খেলেছেন সাতটি ইনিংস। করেছেন ২৩৯।গড় ৪৭.৫০। স্ট্রাইক রেট ছিল ১৫২ । করেছেন দুটি অর্ধশতরান। সর্বোচ্চ স্কোর ৪২ বলে অপরাজিত ৭৬ রান। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ইনিংসটি খেলেছিলেন নীতিশ। পাশাপাশি তিন উইকেট ও নিয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৭ রান দিয়ে দুই উইকেট নেওয়া তাঁর সেরা বোলিং।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.