বাংলা নিউজ > ক্রিকেট > ICC ODI WC 2023: অনলাইনে মেলেনি, কাউন্টার থেকে কি বিশ্বকাপে ইডেন ম্যাচের টিকিট মিলবে? জানাল CAB

ICC ODI WC 2023: অনলাইনে মেলেনি, কাউন্টার থেকে কি বিশ্বকাপে ইডেন ম্যাচের টিকিট মিলবে? জানাল CAB

অফ লাইনে টিকিট বিক্রি করবে না বিসিসিআই। 

যারা বিশ্বকাপের টিকিট কাটতে পারেননি তাদের জন্য দুঃসংবাদ। অফলাইনে কোনও টিকিট বিক্রি হচ্ছে না। তবে সিএবি ২০ হাজার টিকিট বণ্টন করবে অধীনস্থ ক্লাবগুলিকে।

বিশ্বকাপ শুরু হতে আর তিন সপ্তাহ। ইতিমধ্যেই বিশ্বকাপের পারদ চড়তে শুরু করে দিয়েছে। যেসব স্টেডিয়ামগুলিতে বিশ্বকাপের আসর বসবে, সেইসব স্টেডিয়ামে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। সফল ভাবে বিশ্বকাপ আয়োজন করতে কোনও রকম খামতি রাখতে চাইছে না বিসিসিআইও। ইতিমধ্যেই বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। অনলাইনে টিকিট বিক্রি শুরু হতেই সব শেষ হয়ে যায়। এমনকী সেমিফাইনাল ম্যাচের টিকিটও সব শেষ হয়ে গিয়েছে।

তবে অনেক সমর্থকই আশা করে রেখেছিলেন অফলাইনে টিকিট কেটে খেলা দেখতে পারবেন তারা। কিন্তু তা হচ্ছে না। বিসিসিআই সূত্রে খবর, শুধুমাত্র অনলাইনেই টিকিট বিক্রি করা হবে। কোনও অফলাইনে টিকিট ছাড়া হবে না। সেদিক থেকে দেখতে গেলে যারা অনলাইনে টিকিট কেটে ফেলেছেন তারাই স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন। ইডেনের ক্ষেত্রেও ঠিক একই নিয়ম জারি থাকছে। এবারের বিশ্বকাপে একটি সেমিফাইনাল ছাড়াও ৪টি গ্রুপ পর্বের ম্য়াচ পেয়েছে ইডেন। যার মধ্যে রয়েছে বাংলাদেশ বনাম পাকিস্তান, পাকিস্তান বনাম এবং ইংল্যান্ড এবং ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মতো গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। এই সব ম্যাচের অধিকাংশ টিকিটই বিক্রি হয়ে গিয়েছে। তবে অফলাইনে কোনও টিকিট বিক্রি করা হবে না।

তবে সিএবি সূত্রে জানা গিয়েছে, আন্তর্জাতিক ম্যাচে ইডেনের টিকিট সিএবির সঙ্গে যুক্ত ক্লাবগুলিকে দেওয়া হয়। সেই নিয়ম মেনে এবারও টিকিট দেওয়া হবে। তবে কত টিকিট দেওয়া হবে তা যদিও এখনও ঠিক হয়নি। টিকিটের যা চাহিদা রয়েছে তাতে যে পরিমান টিকিট অন্যসব ম্যাচে দেওয়া হত, তার চেয়ে কম সংখ্যক টিকিট দেওয়া হবে। সিএবি-র এক প্রাক্তন কর্তা জানিয়েছেন যে, প্রতি ম্যাচে প্রায় ২০ হাজার টিকিট বণ্টন করে দেওয়া হয়। সিএবি-র সঙ্গে যুক্ত ৯৪টি ক্লাবকে টিকিট দেওয়া হয়। এছাড়াও টিকিট দেওয়া হয় প্রাক্তন ক্রিকেটারদের। তাঁদের মধ্যে অনেকে আবার এখন সিএবি-র সদস্য। এই টিকিট বণ্টন নিয়ে সিএবি-র কর্তাদের মধ্যে আলোচনা হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড চায় বেশির ভাগ টিকিট অনলাইনে ছাড়া হোক। কিন্তু সদস্যদের টিকিটও দিতে হবে। আর তা নিয়েই বিপাকে পড়েছে সিএবি।

এমনকী সিএবি সভাপতি বিসিসিআই সচিবের সঙ্গেও এই নিয়ে বৈঠক করেছেন। সমস্যা যাতে দ্রুত সমাধান হয়, সেদিকেই নজর দিচ্ছে বিসিসিআই। এমনকী প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়েরও সাহায্য নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে সিএবি সূত্রে। যদিও এই বিশ্বকাপকে ঘিয়ে ইডেন প্রায় প্রস্তুত। সিএবিও মরিয়া ভালো ভাবে বিশ্বকাপ আয়োজন করতে।

ক্রিকেট খবর

Latest News

'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে আমির খান থেকে দীপিকা পাড়ুকোন, স্টারডমের জন্য খেলাধুলা ছেড়েছেন যে ৫ তারকা ছেলের বিয়ের অনুষ্ঠানে ভাষণ বাবার, মুকেশ আম্বানির কথায় মন্ত্রমুগ্ধ সকলে সঙ্গে নেই দীপিকা, বরযাত্রীতে একাই জমিয়ে দিচ্ছেন রণবীর! বাঙালি স্টাইলের ধুতিতে অনন্তের বিয়েতে নজর কাড়লেন জন! স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে ৯ মাসের ছেলেকে আছড়ে মেরে আত্মঘাতী বাবা 'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে পুরুষ, সঙ্গে পাচ্ছে বার্ধক্যভাতাও, BDOর অভিযোগে গ্রেফতার

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.