বাংলা নিউজ > ক্রিকেট > বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের সবচেয়ে বড় ম্য়াচ উইনার

বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের সবচেয়ে বড় ম্য়াচ উইনার

এই তারকাই হলেন ভারতের সবচেয়ে বড় ম্য়াচ উইনার (ছবি-AP)

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অভিজ্ঞ স্পিনার হরভজন সিং টিম ইন্ডিয়া সম্পর্কে একটি বড় মন্তব্য করেছেন। আসলে তিনি বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ধারাভাষ্য দিচ্ছেন। এই সময়ে ভারতীয় দলের বিস্ফোরক ব্যাটসম্যানের প্রশংসা করেছেন হরভজন সিং।

ভারতীয় ক্রিকেট দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত ভালো পারফর্ম করছে। গ্রুপ পর্বের চারটি ম্যাচের মধ্যে একটিও হারেনি তারা। তিনটি ম্যাচে জয় পাওয়ার পাশাপাশি কানাডার সঙ্গে পয়েন্ট ভাগ করে নিয়েছে তারা। ভারতীয় দল সাত পয়েন্ট নিয়ে গ্রুপ A-তে প্রথম স্থান ছিল। সেখান থেকেই সুপার ৮-এর জন্য যোগ্যতা অর্জন করেছে টিম ইন্ডিয়া। সুপার ৮-এ ভারতীয় দল আফগানিস্তান, অস্ট্রেলিয়া এবং সম্ভবত বাংলাদেশের মুখোমুখি হতে পারে। ভারতীয় দল সুপার 8-এর জন্য পুরোপুরি প্রস্তুত। এদিকে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অভিজ্ঞ স্পিনার টিম ইন্ডিয়া সম্পর্কে একটি বড় মন্তব্য করেছেন। আসলে হরভজন সিং বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ধারাভাষ্য দিচ্ছেন। এই সময়ে ভারতীয় দলের বিস্ফোরক ব্যাটসম্যানের প্রশংসা করেছেন হরভজন সিং।

আরও পড়ুন… BAN vs NEP: তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ

তিনি ভারতের সবচেয়ে বড় ম্যাচ জয়ী

মজার বিষয় হল, হরভজন সিং ভারতীয় দলের ম্যাচ উইনার যে বিস্ফোরক ব্যাটসম্যানের কথা বলেছেন তিনি আসলে বিরাট কোহলি বা রোহিত শর্মা নন। তিনি ঋষভ পন্তের কথাও বলেননি। আসলে সূর্যকুমার যাদবকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের সবচেয়ে বড় ম্যাচ জয়ী বলে বর্ণনা করেছেন হরভজন সিং। স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলার সময় হরভজন সিং বলেছিলেন যে টিম ইন্ডিয়াতে একাধিক খেলোয়াড় উপস্থিত রয়েছে, তবে এই দলের সবচেয়ে বড় ম্যাচ বিজয়ী হলেন সূর্যকুমার যাদব। সূর্য যখন খেলেন, তখন ড্রেসিংরুমের পরিবেশ শান্ত থাকে এবং খেলোয়াড়রা তার ব্যাটিং উপভোগ করেন।

আরও পড়ুন… T20 WC 2024: আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর আজম!

হরভজন সিংয়ের গলায় তাঁর প্রশংসা-

হরভজন সিংয়ের মতে, ভারতীয় দলের খেলোয়াড়রা জানেন যে সূর্য যদি ক্রিজে থাকে তবে কিছু নিয়ে চিন্তা করার দরকার নেই। সে যখন ক্রিজে থাকে দল তখন হারতে পারে না। প্রতিপক্ষ দল থেকে ম্যাচকে অনেক দূরে নিয়ে যায় সে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত, বিরাট, বুমরাহর মতো খেলোয়াড়দের উপস্থিতি সত্ত্বেও, সূর্য ভারতের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

আরও পড়ুন… T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! বাইশ গজে লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

জিতেছে আমেরিকার বিরুদ্ধে

টি-টোয়েন্টি ফর্ম্যাটে এক নম্বর ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। দীর্ঘদিন ধরে তিনি এই স্থানে রয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচ জিতে সূর্য তার যোগ্যতা এবং ক্লাস দেখিয়েছিলেন। রোহিত শর্মা ও বিরাট কোহলির প্রথম উইকেট পড়ে যাওয়ায় বিপাকে পড়েছিল টিম ইন্ডিয়া। সূর্য, শিবম দুবের সঙ্গে, ভারতীয় দলকে কেবল জয়ের দিকেই নিয়ে যাননি, বড় বিপর্যয়ের হাত থেকেও রক্ষা করেছিলেন তিনি। ম্যাচে সূর্যকুমার যাদব ৪৯ বলে ৫০ রান করেন এবং ভারতকে সাত উইকেটে জিততে সাহায্য করেছিলেন।

ক্রিকেট খবর

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.