বাংলা নিউজ > ক্রিকেট > PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে দুই তারকার ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে দুই তারকার ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন আফ্রিদি-উসমান (ছবি:এক্স)

ম্যাচের ১৩.২ ওভারে ইমাদ ওয়াসিমের স্পিনের জবাবে কাউ কর্নারের দিকে এয়ারে শট মারেন আয়ারল্যান্ডের ব্যাটসম্যান মার্ক অ্যাডায়ার। লং অন থেকে বলের দিকে ছুটে যান শাহিন শাহ আফ্রিদি। একই সঙ্গে মিডউইকেট থেকে বলটি ক্যাচ নিতে দৌড়ে যান উসমান খান। এরপরেই এই ঘটনাটি ঘটেছে।

ইতিমধ্যে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ থেকে ছিটকে গিয়েছে মোট ১২টা দল। তাদের মধ্যে অন্যতম হল পাকিস্তান ও আয়ারল্যান্ড। তবুও সম্মানরক্ষার ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছিল পাকিস্তান। রবিবার পাকিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচ চলাকালীন মাঠে একটি দুর্ঘটনা ঘটে। একটি ক্যাচ নিতে গিয়ে দুই পাকিস্তানি খেলোয়াড় একে অপরের সঙ্গে ধাক্কা খান। বর্তমানে এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হতে শুরু করে।

এই ভিডিয়োতে দেখা যায় শাহিন আফ্রিদি কোনও মতে ক্যাচটি অবশেষে ধরে নেন, যদিও পরে দুই ক্রিকেটারকেই মাঠে যন্ত্রণায় কাতরাতে দেখা যায়। তবে এটা ভালো বিষয় ছিল যে প্রাথমিক আঘাতের তীব্রতাটা জোরে লাগলেও দুই তারকার খুব বেশি চোট লাগেনি। চোট গুরুতর হয়নি। বর্তমানে এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভিডিয়ো: BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর?

ম্যাচের ১৩.২ ওভারে ইমাদ ওয়াসিমের স্পিনের জবাবে কাউ কর্নারের দিকে এয়ারে শট মারেন আয়ারল্যান্ডের ব্যাটসম্যান মার্ক অ্যাডায়ার। লং অন থেকে বলের দিকে ছুটে যান শাহিন শাহ আফ্রিদি। একই সঙ্গে মিডউইকেট থেকে বলটি ক্যাচ নিতে দৌড়ে যান উসমান খান। এই ক্যাচ নেওয়ার সময়ে দুইজনের মধ্যে যে কোনও কল ছিল না তা পরিষ্কার বোঝা যায়। দুজনেই ক্যাচ নিতে গিয়ে দৌড়ে যান।

আরও পড়ুন… T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি এবার পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম?

দু’জনেই বলের একেবারে নীচে পৌঁছে যান। এই সময়ে বোঝা যায় তাদের বোঝা পড়ার অভাব ছিল। দুই পাকিস্তানি ক্রিকেটারই বল লক্ষ্য করে ছুটে যান এবং শাহিন ক্যাচ নিলেও এর পর দুই ক্রিকেটারের মধ্যে ব্যাপক ধাক্কা হয়। ম্যাচে ২০ ওভার ব্যাট করার পর আইরিশ দল নয় উইকেট হারিয়ে মাত্র ১০৬ রানই করতে পারেন। লক্ষ্য তাড়া করতে নেমে ৭ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় পাকিস্তান দল।

আরও পড়ুন… T20 WC 2024: শেষ বেলায় জ্বলে উঠলেন হাসারাঙ্গারা! ডাচদের ৮৩ রানে হারিয়ে শ্রীলঙ্কার সান্ত্বনার জয়

১০৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে আয়ারল্যান্ড দলের সামনেও চাপে পড়ে যায় পাকিস্তান দল। আয়ারল্যান্ডের বিরুদ্ধে অন্তত পাকিস্তানি দল সহজেই জিতবে বলে মনে হলেও, বাবর আজমের পাকিস্তান দল মাত্র ৬২ রানের মধ্যে ৬ ব্যাটসম্যানকে হারায়। তবে বাবর আজম একপ্রান্তে দৃঢ়ভাবে দাঁড়িয়ে থেকে দলকে সম্মান রক্ষার ম্যাচে শেষ পর্যন্ত নিয়ে যান। শেষ পর্যন্ত বিস্ফোরক ইনিংস খেলে পাকিস্তানের জয় নিশ্চিত করেন ফাস্ট বোলার শাহিন আফ্রিদি। এদিনের জয়ের পরেও সমালোচনার ঝড় আছড়ে পড়েছে পাকিস্তান দলে। এখন দেখার এই ব্যর্থতার দায় কার উপর যায়।

ক্রিকেট খবর

Latest News

তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.