বাংলা নিউজ > ক্রিকেট > MLC 2024-তে খেলবেন প্যাট কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে করলেন চার বছরের চুক্তি

MLC 2024-তে খেলবেন প্যাট কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে করলেন চার বছরের চুক্তি

T20 WC 2024-এর পরে MLC 2024-তে খেলবেন প্যাট কামিন্স (ছবি-REUTERS) (REUTERS)

আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নিজেদের অভিযান শুরু করার আগেই প্যাট কামিন্সকে ঘিরে বড় খবর সামনে বেরিয়ে এল। জানা গিয়েছে এবার মেজর লিগ ক্রিকেট-এর সঙ্গে যুক্ত হচ্ছেন প্য়াট কামিন্স। মেজর লিগ ক্রিকেটের আসন্ন মরশুমে সান ফ্রান্সিসকো ইউনিকর্নস ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামবেন তিনি।

আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নিজেদের অভিযান শুরু করার আগেই প্যাট কামিন্সকে ঘিরে বড় খবর সামনে বেরিয়ে এল। জানা গিয়েছে এবার মেজর লিগের সঙ্গে যুক্ত হচ্ছেন প্য়াট কামিন্স। মেজর লিগ ক্রিকেটের আসন্ন মরশুমে সান ফ্রান্সিসকো ইউনিকর্নস ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামবেন অস্ট্রেলিয়া দলের ওডিআই এবং টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স। তাঁর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে সান ফ্রান্সিসকো ইউনিকর্নস ফ্র্যাঞ্চাইজি। উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ৫ জুলাই থেকে টুর্নামেন্টের আসন্ন মরশুম শুরু হতে চলেছে। সেখানেই খেলতে দেখা যাবে প্যাট কামিন্সকে।

এই দলে তাকে ক্রিকেট খেলতে দেখা যাবে জশ ইংলিশ, জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক এবং ওয়েস্ট ইন্ডিজের হার্ড-হিটার ব্যাটসম্যান শেরফেন রাদারফোর্ডের সঙ্গে। তাই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে প্যাট কামিন্সের যোগদানকে ট্যালেন্টপুলের জন্য বড় জয় হিসেবে বিবেচনা করা হচ্ছে। এছাড়াও, প্যাট কামিন্স আসার পর দলের পারফরম্যান্সেও পরিবর্তন হবে বলে আশা করা হচ্ছে। এটি উল্লেখযোগ্য যে প্যাট কামিন্স তার গতি, ধীর বল, বৈচিত্র্য এবং চমৎকার ইয়র্কার বোলিংয়ের জন্য পরিচিত। এছাড়াও তাঁর নেতৃত্ব দেওয়ার ক্ষমতা যে কোনও দলকে সমৃদ্ধ করতে পারে বলে মনে করা হয়।

আরও পড়ুন… T20 WC 2024: ভারতীয় দলের খামতি গুলিকে কাজে লাগিয়ে বাজিমাত করতে চান আয়ারল্যান্ডের কোচ মালান

কামিন্স কী বললেন?

প্যাট কামিন্সও যোগ দিয়েছেন মেজর ক্রিকেট লিগে। তারপরে, ফ্র্যাঞ্চাইজির 'এক্স' হ্যান্ডেলে পোস্ট করা ভিডিয়োতে কামিন্স বলেছেন যে এমএলসি খুব দ্রুত এগিয়ে চলেছে। কামিন্স আরও বলেন, আমেরিকার বাজারে ক্রিকেটের অনেক সম্ভাবনা রয়েছে। প্যাট কামিন্স খুব কম লিগ ক্রিকেট খেলেন তবে তাকে এবার মেজর ক্রিকেট লিগেও খেলতে দেখা যাবে। মার্কাস স্টইনিসেরও মেজর ক্রিকেট লিগে যোগ দেওয়ার খবর রয়েছে।

আরও পড়ুন… IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! হচ্ছে নাকি ঘরওয়াপসি?

অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক প্যান্ট কামিন্সকে এখন আইপিএলের পর মেজর ক্রিকেট লিগে খেলতে দেখা যাবে। কামিন্স সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের সাথে চার বছরের চুক্তি করেছেন। এই কারণে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের তালিকায় তার নামও উঠে এসেছে। আমেরিকায় মেজর ক্রিকেট লিগ শুরু হয়েছে গত বছর থেকে।

কেমন ছিল সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের গত বছরের পারফরম্যান্স-

আমরা যদি আপনাকে মেজর লিগের প্রথম মরশুম সম্পর্কে তথ্য দিই, সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। দলটি খেলা পাঁচটি ম্যাচের মধ্যে মাত্র দুটিতে জিতেছিল এবং তিনটি ম্যাচে পরাজয়ের সম্মুখীন হয়েছিল। তবে দলে প্যাট কামিন্স আসার পর ফ্র্যাঞ্চাইজির পারফরম্যান্সে উন্নতি হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024 এর মতো T20 WC 2024-এও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় মন্তব্য

বড়সড় বিবৃতি দিলেন বিজয় শ্রীনিবাসন

অন্যদিকে, প্যাট কামিন্সকে দলে যোগ করার পর, সান ফ্রান্সিসকো ইউনিকর্নস-এর প্রধান বিজয় শ্রীনিবাসন বলেছিলেন, প্যাট কামিন্সের মতো বিশ্বমানের খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করায় লিগের মান বাড়বে। এছাড়াও লিগের প্রতি মানুষের আকর্ষণও বাড়বে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.