বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের

IPL 2024-ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের

আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর শাহরুখ খান, জুহি চাওলা। ছবি- এএনআই (ANI)

আইপিএল ট্রফির জয়ের পরের দিনই এক ভিডিয়ো পোস্ট করা হয় কেকেআরের এক্স হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে, ফিল সল্টকে ভিডিয়ো কল করেছেন কেকেআরের কোচিং স্টাফরা। সেই ভিডিয়ো কলেই বরুণ চক্রবর্তী ভালোবাসার চুম্বন দিলেন ইংরেজ ক্রিকেটারকে। দলের চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ কয়েক হাজার কিলোমিটার দূরে থেকেই উপভোগ করলেন তিনি

আইপিএল চ্যাম্পিয়ন হতেই দলের সেরা তারকাকে দেওয়া কথা রাখল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে এত বছরের ইতিহাসে এবারই প্রথম পয়েন্ট তালিকায় প্রথম স্থানে শেষ করেছিল কলকাতা নাইট রাইডার্স। ফার্স্ট বয় হওয়ার পিছনে ইংল্যান্ডের ক্রিকেটার ফিল সল্টের ভূমিকা ছিল অনস্বীকার্য। সুনীল নারিনের সঙ্গে জুটি বেঁধে ইংরেজদের এই উইকেটরক্ষক ব্যাটার কার্যত ধোলাই করে দিয়েছিলেন বোলারদের। একাধিক ম্যাচে ওপেনিংয়ে বড় পার্টনারশিপের পাশাপাশি বেশ কয়েকবার নাইটদের ২০০-র গন্ডি টপকে যাওয়ার ভিত তৈরি করে দিয়েছিলেন এই ওপেনার। কিন্তু জাতীয় দলের অধিনায়ক জোস বাটলার এবং ইসিবির নির্দেশে প্লে অফের আগেই তাঁকে দেশে ফিরতে হয়েছিল, তবে মন পড়েছিল কলকাতায়। শিবির ছাড়ার আগে দলের সদস্যদের বলে গেছিলেন, চ্যাম্পিয়ন হওয়ার পর যাতে তাঁকে ফোন করা হয়। সানরাইজার্সকে ফাইনালে হারিয়ে সেটাই করল নাইটরা।

আরও পড়ুন-‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা

এবারের আইপিএলের নিলামের টেবিলে সল্টকে নেয়নি কোনও দল। কিন্তু জ্যাসন রয় আইপিএলে না আসার কথা জানাতে তখন সল্টকে নিয়েছিল কেকেআর। এরপর নিজের প্রথম ম্যাচ থেকেই নাইট শিবিরে নির্ভরতা দিয়েছিলেন সল্ট। উইকেটরক্ষকের সমস্যাও তিনি মিটিয়ে দিয়েছিলেন। এরপর হঠাৎই দল ছেড়ে দেশে ফেরার আগে এবারের আইপিএলে ১২ ম্যাচে ৪৩৫ রান করা সল্ট বলে গেছিলেন, যেন ট্রফি জিতে তাঁরা ভিডিয়ো কল করেন। অর্থাৎ তাঁর দল যে চ্যাম্পিয়নের মতোই খেলছে, সেটাই বলতে চেলেছিলেন। আর নাইট রাইডার্স জিততেই তাঁকে ভিডিয়ো কল করল টিম ম্যানেজমেন্টের সদস্যরা।

আরও পড়ুন-IPL 2024-টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

আইপিএল ট্রফির জয়ের পরের দিনই এক ভিডিয়ো পোস্ট করা হয়েছে কলকাতা নাইট রাইডার্সের এক্স হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে, ফিল সল্টকে ভিডিয়ো কল করেছেন কেকেআরের কোচিং স্টাফরা। সেই ভিডিয়ো কলেই বরুণ চক্রবর্তী ভালোবাসার চুম্বন দিলেন ইংরেজ ক্রিকেটারকে। সল্টকে দেখা গেল বেশ খোশমেজাজে। দলের চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ কয়েক হাজার কিলোমিটার দূরে থেকেই উপভোগ করলেন ইংরেজ উইকেটরক্ষক ব্যাটার। সঙ্গে কেকেআর পোস্টে লেখে, ‘ উই মেড শিওর, ফিল ওয়াজ পার্ট অফ দ্য পার্টি’।

আরও পড়ুন-সুনীলের বিদায়ী ম্যাচের জন্য বিশেষ পরিকল্পনা, অনুমতির অপেক্ষায় বঙ্গ ফুটবল সংস্থা

আইপিএল ২০২৪ চ্যাম্পিয়ন হলেও কলকাতা নাইট রাইডার্সের কিছুটা সমস্যাই হল আগামী বছর নিয়ে। কারণ ২০২৫ আইপিএলের আগে বড় নিলাম হওয়ার কথা। এত বছরের মতো যদি বেশ কয়েকজন ক্রিকেটার ধরে রাখা যেত, তাহলে কোর টিম একই থাকত গম্ভীরদের। কিন্তু সেই সুযোগ যদি না থাকে তাহলে হয়ত একসঙ্গে আর খেলতে দেখা যাবে না নারিন, রিঙ্কু,শ্রেয়স, রাসেল, বরুণ, সল্টদের। যদিও সেই চিন্তা টিম ম্যানেজমেন্টের। তাই ক্রিকেটাররা আপাতত চুটিয়ে উপভোগ করছেন ট্রফি জয়ের আনন্দ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.