বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy না খেলে IPL 2024-র অনুশীলন! BCCI-র শাস্তির মুখে পড়তে পারেন ইশান কিষান-রিপোর্ট

Ranji Trophy না খেলে IPL 2024-র অনুশীলন! BCCI-র শাস্তির মুখে পড়তে পারেন ইশান কিষান-রিপোর্ট

অনুশীলনের ইশান কিষান (ছবি-PTI)

Ishan Kishan: গত বছরের নভেম্বর থেকে ক্রিকেট থেকে দূরে রয়েছেন ইশান কিষান। মানসিক অবসাদের কারণে পরের মাসে দক্ষিণ আফ্রিকা সফর থেকে সরে গিয়েছিলেন তিনি। তাঁর চোট আঘাতের কোনও খবর নেই। ফলে সকলেই আশা করেছিলেন যে এবারে হয়তো ইশান কিষানকে ঘরোয়া ক্রিকেটে দেখা যেতে পারে। তবে চলতি রঞ্জি ট্রফিতে তাঁকে দেখা যায়নি।

BCCI on Ishan Kishan: গত কয়েক সপ্তাহ ধরেই, টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্দিষ্ট কিছু খেলোয়াড়ের জায়গা নিয়ে গুরুত্বপূর্ণ জল্পনা চলছে। তাদের মধ্যে একজন হলেন ইশান কিষান। তিনি সকলের যথেষ্ট মনোযোগ আকর্ষণ করেছেন। ইশান গত বছরের নভেম্বর থেকে ক্রিকেট থেকে দূরে রয়েছেন এবং মানসিক অবসাদের কারণে পরের মাসে দক্ষিণ আফ্রিকা সফর থেকে সরে গিয়েছিলেন। এখনও ইশান কিষানকে ভারতীয় ক্রিকেটের আঙিনায় দেখা যায়নি। এই মুহূর্তে তাঁর চোট আঘাতেরও কোনও খবর নেই। ফলে সকলেই আশা করেছিলেন যে এবারে হয়তো ইশান কিষানকে ঘরোয়া ক্রিকেটে দেখা যেতে পারে। তবে চলতি রঞ্জি ট্রফিতে তাঁকে দেখা যায়নি। কিন্তু এই মুহূর্তে খবর আসে যে ইশান কিষান আইপিএল-এর প্রস্তুতি নিচ্ছেন। এরপরেই চটে গিয়েছে বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট বোর্ড অর্থাৎ বিসিসিআই-এর তরফ থেকে সেই সমস্ত ক্রিকেটারদের জন্য একটি শক্তিশালী বার্তা পাঠানো হয়েছে যারা টিম ইন্ডিয়ার অংশ নন কিন্তু তারা রঞ্জি ট্রফির মতো গুরুত্বপূর্ণ ঘরোয়া টুর্নামেন্টে অংশ না নিয়ে প্রস্তুতি নিচ্ছেন। বোর্ড এই ধরনের খেলোয়াড়দের নিয়ে বেশ অসন্তুষ্ট এবং শীঘ্রই তাদের বিরুদ্ধে আদেশ জারি করতে চলেছে। এই তালিকায় সবচেয়ে এগিয়ে আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষানের নাম। দক্ষিণ আফ্রিকা সফরের সময় হঠাৎ করেই টিম ম্যানেজমেন্টের কাছে ব্রেক চেয়েছিলেন ইশান। এরপর থেকে ক্রমাগত ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছেন তিনি। টিম ইন্ডিয়ার প্রধান কোচ বলেছিলেন, কিষাণ দলে ফিরতে চাইলে তাঁকে কিছু ক্রিকেট খেলতে হবে।

তবে এখনও পর্যন্ত রঞ্জি ট্রফির একটি ম্যাচও খেলেননি ইশান। কয়েকদিন আগে খবর ছিল পান্ডিয়া ব্রাদার্সের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে অনুশীলন শুরু করেছেন ইশান কিষান। এমন পরিস্থিতিতে রঞ্জি ট্রফি নয়, আইপিএলের জন্য প্রস্তুতি নিচ্ছেন ইশান কিষান। এমন অবস্থায় রঞ্জি ট্রফি চলাকালীন আইপিএল মোডে আসা খেলোয়াড়দের নিয়ে বেশ ক্ষুব্ধ বিসিসিআই।

টাইমস অফ ইন্ডিয়াকে বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, ‘আগামী কয়েক দিনের মধ্যে, সমস্ত খেলোয়াড়দের রঞ্জি ট্রফিতে তাদের রাজ্য দলের হয়ে খেলতে বিসিসিআই জানিয়ে দেবে, যদি না তারা জাতীয় দায়িত্বে থাকেন। শুধুমাত্র সেই খেলোয়াড়দেরই ছাড় দেওয়া হবেন যারা আনফিট বা এনসিএতে পুনর্বাসন করছেন। জানুয়ারি থেকে আইপিএল মোডে থাকা কিছু খেলোয়াড়দের নিয়ে বোর্ড খুব একটা খুশি নয়।’ তবে এই সূত্রটি এখানে কোনও খেলোয়াড়ের নাম প্রকাশ করেননি। তবে তাঁর কথাতেই বোঝা যাচ্ছে এই সতর্কবার্তা শুধুমাত্র ইশান কিষানের জন্যই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ডুয়ার্সে খুলল একটা চা বাগান, বন্ধ হল আরেকটি ‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিতেন রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.