বাংলা নিউজ > ক্রিকেট > জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! সচিন তেন্ডুলকর-গৌতম গম্ভীরদের শোকজ্ঞাপন

জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! সচিন তেন্ডুলকর-গৌতম গম্ভীরদের শোকজ্ঞাপন

প্রাক্তন পেসারের অকাল মৃত্যুতে সচিন তেন্ডুলকর-গৌতম গম্ভীরদের শোকজ্ঞাপন

ভারতীয় সিনিয়র দলের হয়ে খেলা প্রাক্তন পেসারের অকাল মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমেছে ভারতীয় ক্রিকেট মহলে। ঘরোয়া ক্রিকেটে কর্ণাটকের হয়ে খেলতেন ডেভিড জনসন। একটা সময়ে সিনিয়র দলের হয়েও খেলেছেন তিনি। কিংবদন্তি সচিন তেন্ডুলকরের একদা সতীর্থও ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেট মহল।

শুভব্রত মুখার্জি: চলতি টি-২০ বিশ্বকাপের মাঝেই খারাপ খবর এল ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য। ভারতীয় সিনিয়র দলের হয়ে খেলা প্রাক্তন পেসারের অকাল মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় ক্রিকেট মহলে। ঘরোয়া ক্রিকেটে কর্ণাটকের হয়ে খেলতেন ডেভিড জনসন। একটা সময়ে সিনিয়র দলের হয়েও খেলেছেন তিনি। কিংবদন্তি সচিন তেন্ডুলকরের একদা সতীর্থও ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেট মহল। বর্তমান এবং প্রাক্তন একাধিক ক্রিকেটার তাঁর বেদনাদায়ক এই মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন। নিজের বাসভবনের বাইরেই পাওয়া গিয়েছে তাঁর মৃতদেহ।

আরও পড়ুন… ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর…মজার ছলেই সূর্যকুমার যাদবকে হঠাৎ বকা দিলেন রশিদ খান

বৃহস্পতিবার ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। কানাকাতে থাকতেন প্রাক্তন ভারতীয় এই পেসার। জান গিয়েছে তিনি ওই অ্যাপার্টমেন্টের চতুর্থ ফ্লোরে থাকতেন। সেখানকার করিডর থেকে দুর্ভাগ্যজনকভাবে তিনি নীচে পড়ে যান। আর এর ফলেই তাঁর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ঘটনার আকস্মিকতায় শোকস্তব্ধ সকলেই।স্থানীয় থানার তরফে ঘটনাস্থলে পৌঁছে গোটা জায়গাটি সিল করে দেওয়া হয়েছে। তাদের তরফে জানানো হয়েছে কোন সুইসাইড নোট অর্থাৎ চিঠি পাওয়া যায়নি। ফলে পুলিশের প্রাথমিক অনুমান দুর্ঘটনার কবলে পড়েই মৃত্যু হয়েছে জনসনের। তবে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। তাদের তদন্ত শেষে এই বিষয়ে নিশ্চিত করে জানাবে পুলিশ-প্রশাসন।

আরও পড়ুন… গৌতম গম্ভীর নয়, জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণের কোচিংয়েই খেলতে নামবে তরুণ ভারতীয় দল

বিষয়টি নিয়ে এক্সে সচিন তেন্ডুলকর লিখেছেন, ‘আমার প্রাক্তন সতীর্থ ডেভিড জনসনের অকাল মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। খুব চনমনে ব্যক্তি ছিল ও। মাঠে কখনও গা ছাড়া মনোভাব ছিল না ওঁর। শেষ পর্যন্ত লড়াই করত। এই কঠিন সময়ে আমি ওঁর পরিবার এবং বন্ধুদের প্রতি শোক জ্ঞাপন করছি।’ গৌতম গম্ভীর লিখেছেন, ‘ডেভিড জনসনের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আশা করব ঈশ্বর ওঁর পরিবার, পরিজনকে শক্তি দেবে।’ প্রাক্তন অধিনায়ক অনিল কুম্বলেও ডেভিড জনসনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। ১৯৯৬ সালে দিল্লিতে ভারতের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অভিষেক হয়েছিল তাঁর। জনসন ভারতের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরেও গিয়েছিলেন। ভারতের হয়ে দুটি টেস্ট খেলে তিনটি উইকেট নিয়েছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর।

ক্রিকেট খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.