বাংলা নিউজ > ক্রিকেট > Rahul Dravid Replacement: দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Rahul Dravid Replacement: দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট।

Team India Head Coach Hunt: দ্রাবিড়ের জায়গায় বিসিসিআই ভারতীয় কাউকেই কোচ করতে চেয়েছিল। তারা প্রথমে ভিভিএস লক্ষ্মণকে কোচ হিসেবে চেয়েছিল। কিন্তু তিনি রাজি নন। তাই গম্ভীরের নাম উঠে এসেছিল। এবার জানা গিয়েছে গৌতির নামই চূড়ান্ত করে ফেলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলের কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হওয়ার পর, তাঁর পরিবর্ত কে হবেন? উঠে আসছে বহু নাম। তার মধ্যে গৌতম গম্ভীরের নাম জোরালো ভাবে উঠে আসছিল। আসলে এবারের আইপিএল মরশুমে কলকাতা নাইট রাইডার্সের দুরন্ত পারফরম্যান্সের পরেই গম্ভীরকে নিয়ে জল্পনা তীব্র আকার নিয়েছিল। এখন শোনা যাচ্ছে, গম্ভীরের সঙ্গে নাকি চূড়ান্ত কথাবার্তা পাকা হয়ে গিয়েছে বিসিসিআই-এর। শুধু নাম ঘোষণার অপেক্ষা।

২০২৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার বর্তমান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়ে যাবে। এবং তিনি এই পদের জন্য পুনরায় আবেদন করবেন না বলেই জানা গিয়েছে। আর সেই জায়গায় বিসিসিআই ভারতীয় কাউকেই কোচ করতে চেয়েছিল। তারা প্রথমে ভিভিএস লক্ষ্মণকে কোচ হিসেবে চেয়েছিল। কিন্তু তিনি রাজি নন। তাই গম্ভীরের নাম উঠে এসেছিল। এবার জানা গিয়েছে, গৌতির নাম চূড়ান্ত করে ফেলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন: বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে…ধারাভিতে মাসাজ থেরাপিস্টের বাড়ি যাওয়ার পর দার্শনিক LSG কোচ ল্যাঙ্গার

যদিও আনুষ্ঠানিক ভাবে কোনও কিছু নিশ্চিত করা হয়নি। তবে সম্ভবত গৌতম গম্ভীর প্রধান কোচের পদের জন্য ইতিমধ্যে আবেদন করেছেন। পদের জন্য আবেদনপত্র পাঠানোর শেষ দিন ছিল সোমবার (২৭ মে)। একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, বিসিসিআই এবং গৌতম গম্ভীরের মধ্যে আলোচনা চলছে। বোর্ড অন্যান্য প্রার্থীদের সঙ্গেও কথোপকথন চালাচ্ছে, তবে গম্ভীরই প্রথম পছন্দ।

আরও পড়ুন: ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো

ক্রিকবাজের প্রতিবেদন অনুসারে, একজন শীর্ষস্থানীয় আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিক, যিনি বিসিসিআই-এর সঙ্গে ঘনিষ্ঠ ভাবে যুক্ত, তিনি গম্ভীরের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন। এবং দাবি করেছেন, গম্ভীরের সঙ্গে নাকি গম্ভীরের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে। শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে নাম ঘোষণা করা হবে। পাশাপাশি বিসিসিআই-এর সঙ্গে যুক্ত একজন নামকরা ধারাভাষ্যকার ইঙ্গিত দিয়েছেন যে, গম্ভীরকে কোচ হিসেবে চূড়ান্ত করার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন: মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার- রিপোর্ট

রবিবার ২০২৪ আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পর, বিসিসিআই সচিব চিপকেই ২০১১ সালের বিশ্বকাপ জয়ী তারকার সঙ্গে দেখা করেন। এবং তাঁকে অভিনন্দনও জানান। সেই সময়েই দু'জনকেই বহুক্ষণ একসঙ্গে কথা বলতে দেখা যায়। যার পর থেকে গম্ভীরের নাম নিয়ে আলোচনা তীব্র হয়।

আগেই জানা গিয়েছিল, গম্ভীর তাঁর ঘনিষ্ঠ মহলে ভারতীয় দলের কোচ হওয়ার বিষয়ে আগ্রহ দেখিয়েছিলেন। তবে এমনও শোনা যাচ্ছিল, কেকেআর-এর অন্যতম প্রধান কর্ণধার শাহরুখ খানের সঙ্গে কথা বলার পরেই সরকারি ভাবে যা করার গৌতি করবেন। তবে এখন যা খবর, তাতে দ্রাবিড়ের পর রোহিত শর্মাদের দায়িত্ব নিতে চলেছেন গম্ভীরই। সে ক্ষেত্রে গম্ভীরের সঙ্গে আরও এক বার বিচ্ছেদ হবে কেকেআর-এর।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান? রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 15 ওভার শেষে Afghanistan-র স্কোর 109/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.