বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK Live Streaming after rain: বৃষ্টিতে থমকে ভারত-পাকিস্তান মহারণ, ম্যাচ ফের শুরু হলে কোথায় ফ্রি'তে দেখা যাবে?

IND vs PAK Live Streaming after rain: বৃষ্টিতে থমকে ভারত-পাকিস্তান মহারণ, ম্যাচ ফের শুরু হলে কোথায় ফ্রি'তে দেখা যাবে?

বৃষ্টির জন্য মাঠ ছাড়ছেন ভারত এবং পাকিস্তানের খেলোয়াড়রা। (ছবি সৌজন্যে এপি)

IND vs PAK Live Streaming after rain: ক্যান্ডিতে নামল বৃষ্টি। তার জেরে থমকে গেল ভারত-পাকিস্তান ম্যাচ। ২৬ টি বল খেলা হওয়ার পর ম্যাচ থমকে যায়। আপাতত কভার দিয়ে ঢেকে দেওয়া হয়েছে বাইশ গজ। ফের ম্যাচ শুরু হলে কোথায় ফ্রি'তে ম্যাচ দেখতে পারবেন?

বৃষ্টির জন্য থমকে গেল এশিয়া কাপের ভারত-পাকিস্তানের মহারণ। শনিবার পাল্লেকেলেতে ৪.২ ওভারের পর বৃষ্টির জন্য ম্যাচ বন্ধ হয়ে যায়। কভার দিয়ে মাঠের অনেকটা অংশ ঢেকে দেওয়া হয়েছে। আলোর অবস্থাও বেশ খারাপ। জ্বালিয়ে দেওয়া হয়েছে ফ্লাডলাইট। আপাতত ভারতের স্কোর বিনা উইকেটে ১৫ রান। ক্রিজে আছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং শুভমন গিল। ১৮ বলে ১১ রান করেছেন ভারতীয় অধিনায়ক। আট বল খেলে কোনও রান করতে পারেননি শুভমন গিল। পাকিস্তানের হয়ে নাসিম শাহ বেশ ভালো বল করেছেন। মেঘলা আকাশে পিচের থেকে সুবিধা আদায় করে নিয়েছেন। মুভমেন্ট পেয়েছেন পিচ থেকে। অন্যদিকে, শাহিন শাহ আফ্রিদিকে রোহিত দুটি বাউন্ডারি মারলেও ভারতীয় ব্যাটরদের একাধিকবার প্রশ্নের মুখে ফেলেছেন পাকিস্তানের তারকা বাঁ-হাতি পেসার।

(India vs Pakistan Live Updates: এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের মহারণের লাইভ আপডেট দেখুন এখানে)

অর্থাৎ প্রথম ২৬ বলে ব্যাটে-বলের বেশ হাড্ডাহাড্ডি টক্কর হয়েছে। কিন্তু বর্তমানে সেই মহারণের ভাগ্য নির্ধারণ করছে ইন্দ্রদেবের উপর। আপাতত সকলে একটাই প্রার্থনা করছেন - যেন বৃষ্টি থেমে যায়। আবার শুরু হয় খেলা। কারণ সেই ২০২২ সালের অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের মহারণের পর থেকে এই প্রথমবার মুখোমুখি হয়েছে ভারত এবং পাকিস্তান। সেইসঙ্গে আগামী অক্টোবর-নভেম্বরে ৫০ ওভারের বিশ্বকাপের আগে এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচকে অনেকে ‘কার্টেন রেইজার’ হিসেবে দেখছেন। 

বৃষ্টি থামলে কোথায় ভারত-পাকিস্তানের ম্যাচ লাইভ দেখতে পারবেন?

স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস ১ তেলুগু, স্টার স্পোর্টস ১ তেলুগু এইচডি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তামিল এইচডির মতো চ্যানেলে ভারত-পাকিস্তানের ম্যাচের লাইভ সম্প্রচার হবে।

কোথায় বিনামূল্যে ভারত-পাকিস্তানের ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন?

Disney+ Hotstar অ্যাপে বিনামূল্যে পুরো এশিয়া কাপ দেখা যাচ্ছে। তাই এক পয়সা খরচ না করেই ভারত-পাকিস্তানের ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন Disney+ Hotstar অ্যাপে।

আরও পড়ুন: IND vs PAK: ভুল করলেন রোহিত শর্মা! বড় ম্যাচে মহম্মদ শামিকে বাদ দেওয়া নিয়ে উঠছে প্রশ্ন

বৃষ্টিতে কি খেলা শুরু করা যাবে না?

ক্যান্ডিতে আবহাওয়ার যা পূর্বাভাস, তাতে সেরকম সম্ভাবনা নেই। কারণ একটানা বৃষ্টির পূর্বাভাস নেই। বরং কয়েক দফায় বৃষ্টি হতে পারে। ফলে কিছুক্ষণের মধ্যে আকাশ পরিষ্কার হয়ে গিয়ে খেলা শুরু করা যাবে বলে বিশেষজ্ঞরা জানিয়েছেন। যদিও পরবর্তীতে ফের বৃষ্টির নামার আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

ক্রিকেট খবর

Latest News

মীন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.