বাংলা নিউজ > ক্রিকেট > ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া!

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া!

ভারতীয় ক্রিকেট দল। ছবি- পিটিআই (PTI)

ফ্লোরিডায় ভারত বনাম কানাডা ম্যাচের আগে এই মুহূর্তে আবহাওয়া একেবারেই ভালো নয়।টানা বৃষ্টি হচ্ছে। ফলে ভারতীয় দল অনুশীলনও করতে পারেনি। গত কয়েকদিন ধরেই টানা বৃষ্টি হচ্ছে। বৃষ্টি না হলে সেক্ষেত্রে ভারতীয় ব্যাটারদের নিয়ে রাহুল দ্রাবিড়রা যা পরিকল্পনা করেছেন তার কিছুটা বাস্তবায়ন হলেও হতে পারে।

শুভব্রত মুখার্জি:- চলতি টি-২০ বিশ্বকাপে ইতিমধ্যেই সুপার-৮'এ চলে গিয়েছে ভারতীয় দল। নিউ ইয়র্কে ভারতের গ্রপ পর্বের তিনটি ম্যাচ ছিল। তিনটি ম্যাচেই তারা জয় পেয়েছে। হারিয়েছে আয়ারল্যান্ড, পাকিস্তান এবং আমেরিকাকে।নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে এই তিনটি ম্যাচ। এই স্টেডিয়ামে ব্যবহার করা হয়েছে ড্রপ ইন পিচ। এই পিচ বোলারদর সহায়তা করলেও ব্যাটাররা সেইভাবে কোন সহায়তা পাননি।বরঞ্চ পিচের স্পঞ্জি বাউন্স,থমকে থমকে বল ব্যাটে আসার ফলে সমস্যায় পড়ে ভারতীয় ব্যাটাররা। সুপার-৮'র আগে ভারতের গ্রুপ পর্বের শেষ ম্যাচ রয়েছে ফ্লোরিডাতে।এই ম্যাচে ভারত, কানাডার মুখোমুখি হবে। এই ম্যাচে ভারতীয় ব্যাটাররা সুপার-৮'র আগে গুরুত্বপূর্ণ ম্যাচ অনুশীলন সেরে নেওয়ার কথা পরিকল্পনা করেছেন।তবে বাঁধ সাধতে পারে ফ্লোরিডার আবহাওয়া। ফ্লোরিডায় প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ম্যাচের দিনেও সম্ভাবনা রয়েছে বৃষ্টির।ফলে ভেস্তে যেতে পারে ম্যাচ।

আরও পড়ুন-ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে কানাডার বিপক্ষে ভারতের সম্ভাব্য দল কেমন?

আইপিএলের পাটা পিচে ভারতীয় বোলাররা একেবারেই ভালো পারফরম্যান্স করতে পারেননি এবার। বরং ভারতীয় ব্যাটাররা আইপিএলে বেশ ভালো ব্যাট করেছেন।তবে আমেরিকা আশার পরেই বদলে গিয়েছে চিত্রটা।যে মহম্মদ সিরাজ, আর্শদীপ সিংদের একেবারে বর্ণহীন দেখিয়েছে আইপিএলে তারাই নিউ ইয়র্কে দারুন বল করেছেন। এমনকি তিনটি ম্যাচেই বল হাতে দারুন পারফরম্যান্স করেছেন আইপিএলে ফর্মের ধারেকাছে না থাকা মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।অন্যদিকে আইপিএলে ফর্মে থাকা বিরাট কোহলিদের একেবারেই ফর্মে আছেন বলে মনে হয়নি নিউ ইয়র্কে। এখন পর্যন্ত দুজন মাত্র ভারতীয় ব্যাটার অর্ধশতরান করেছেন। যাদের মধ্যে অন্যতম রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব।ফলে কানাডার বিরুদ্ধে ম্যাচে ভারতীয় ব্যাটিং অর্ডারকে ভালো একটা ম্যাচ অনুশীলনের সুযোগ দিতে পরিকল্পনা করেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা, উগান্ডার বিরুদ্ধে ৯ উইকেটে জিতল কিউয়িরা

ফ্লোরিডায় এই মুহূর্তে আবহাওয়া একেবারেই ভালো নয়।টানা বৃষ্টি হচ্ছে। ফলে ভারতীয় দল অনুশীলনও করতে পারেনি। গত কয়েকদিন ধরেই টানা বৃষ্টি হচ্ছে। বৃষ্টি না হলে সেক্ষেত্রে ভারতীয় ব্যাটারদের নিয়ে রাহুল দ্রাবিড়রা যা পরিকল্পনা করেছেন তার কিছুটা বাস্তবায়ন হলেও হতে পারে।যদি বৃষ্টি টানা হয় এবং ম্যাচ খেলা সম্ভব না হয় তাহলে সব পন্ড হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন-সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব উর রহমান

নিউ ইয়র্কের পরিবেশ পরিস্থিতি ভারতের কাছে নতুন হলেও ফ্লোরিডার পরিবেশ, পরিস্থিতি ভারতের কাছে নতুন নয়। এর আগেও সেন্ট্রাল ব্রাইয়ার্ড স্টেডিয়ামে খেলেছে ভারত। ২০১৬ সালে তারা এখানে প্রথম ম্যাচ খেলে। সবমিলিয়ে তারা মোট আটটি ম্যাচ খেলেছে এখানে।সবকটিতেই তারা খেলেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ক্রিকেট খবর

Latest News

Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে', আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার গুজরাটের ইঞ্জিনিয়র Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.