বাংলা নিউজ > ক্রিকেট > Ravi Bishnoi Takes Stunning Catch: পয়েন্টে লাফিয়ে উঠে দুরন্ত ক্যাচ, জন্টি রোডসকে মনে করালেন রবি বিষ্ণোই- ভিডিয়ো

Ravi Bishnoi Takes Stunning Catch: পয়েন্টে লাফিয়ে উঠে দুরন্ত ক্যাচ, জন্টি রোডসকে মনে করালেন রবি বিষ্ণোই- ভিডিয়ো

পয়েন্টে লাফিয়ে উঠে দুরন্ত ক্যাচ রবির। ছবি- টুইটার।

India vs Zimbabwe 3rd T20I: বুধবার হারারেতে আবেশ খানের বলে ব্রায়ান বেনেটের ক্যাচ ধরার ক্ষেত্রে দুর্দান্ত ফিল্ডিংয়ের নমুনা পেশ করেন রবি বিষ্ণোই।

শুভব্রত মুখার্জি:- টি-২০ বিশ্বকাপের শেষ হয়ে যাওয়ার পরেই জিম্বাবোয়ে সফরে গিয়েছে ভারতীয় দল। বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের কোনও সদস্য প্রথম দুটি টি-২০'তে খেলেননি। তৃতীয় টি-২০'তে কয়েকজন ফিরেছেন ভারতীয় দলে। সিরিজের শুরুটা ভারতের ভালো হয়নি। প্রথম ম্যাচ তারা হেরে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচ জিতে তারা কামব্যাক করে সিরিজে। বুধবার তৃতীয় টি-২০ ম্যাচে হারারে স্পোর্টস ক্লাবে মুখোমুখি হয়েছিল দুই দল। সেই ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। আর লড়াইয়ের পরে ২৩ রানে জিতে সিরিজে এগিয়ে গিয়েছে ভারত।

ম্যাচে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তাদের স্পিনার রবি বিষ্ণোই। ম্যাচে একটি অনবদ্য ক্যাচ ধরে ম্যাচের রঙ বদলে দেন রবি বিষ্ণোই। পয়েন্ট অঞ্চলে জন্টি রোডসের ভঙ্গিমায় মাটি থেকে অনেকটা উপরে লাফিয়ে উঠে বলকে তালুবন্দি করেন তিনি।

আরও পড়ুন:- Punjab Beat Namibia: বল হাতে মায়াঙ্কের তাণ্ডব, ব্যাটে ঝড় প্রভসিমরনদের, নমিবিয়ার বিরুদ্ধে ৪-১ ব্যবধানে সিরিজ জিতল পঞ্জাব

ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত। ভারতের বিরুদ্ধে যখন রান তাড়া করছিল জিম্বাবোয়ে দল, সেই সময়েই ঘটে ঘটনাটি। জিম্বাবোয়ের ইনিংসের চতুর্থ ওভারে ঘটে ঘটনাটি। বল করছিলেন ভারতীয় পেসার আবেশ খান। তাঁর বলে পয়েন্ট অঞ্চল দিয়ে একটি চার হাঁকানোর চেষ্টা করেন ব্রায়ান বেনেট। আবেশ খানের লেনথ বলে চার মারতে গিয়েছিলেন বেনেট। ডিপ পয়েন্ট অঞ্চল দিয়ে চার মারতে গিয়েছিলেন তিনি। তখন লাফিয়ে উঠে শূন্যে থেকে অনবদ্যভাবে ক্যাচ করেন রবি বিষ্ণোই।

আরও পড়ুন:- Ben Dunk Gets 100 In 34 Balls: ৩৪ বলে মারকাটারি শতরান বেন ডাঙ্কের, ৯৯-এ আউট ক্রিশ্চিয়ান, ২০ ওভারের ম্যাচে উঠল ৪৯৩

ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে ভারতীয় দল। তারা নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৮২ রান করে। ভারত অধিনায়ক শুভমন গিল এদিন দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন। তিনি ৪৯ বলে ৬৬ রান করেছেন। তাঁর ইনিংসে তিনি হাঁকিয়েছেন সাতটি চার এবং তিনটি ছয়।

আরও পড়ুন:- ICC Ranking: এক নম্বরের মুকুট খোয়ালেন হার্দিক, বড় লাফ দিয়ে T20 ব়্যাঙ্কিংয়ের সেরা দশে রুতুরাজ

এছাড়াও ওপেনার যশস্বী জসওয়াল ৩৬ এবং রুতুরাজ গায়কোয়াড় ৪৯ রান করেছেন। ব্লেসিং মুজারাবানি এবং সিকন্দর রাজা দুটি করে উইকেট নেন। জবাবে জিম্বাবোয়ে দল ৬ উইকেট হারিয়ে ১৫৯ রান করতে সমর্থ হয়। ডিয়ন মেয়ার্স ৬৫, ক্লাইভ মাদান্দে ৩৭ রান করে লড়াই করার চেষ্টা করলেও শেষ রক্ষা করতে পারেননি।

ক্রিকেট খবর

Latest News

সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.