বাংলা নিউজ > ক্রিকেট > CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত, ছবি পোস্ট করলেন তারকা

CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত, ছবি পোস্ট করলেন তারকা

ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজা (ছবি:এক্স @internetumpire)

রবীন্দ্র জাদেজা সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে তাই ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা গিয়েছে ভক্তদের আদরের জাড্ডু একটি সাদা রঙের শর্টস পরে রয়েছেন। পরনে তাঁর নীল রঙের একটি গোল গলা টি-শার্ট। দুই হাতের বুড়ো আঙুল উঁচিয়ে থাম্বস আপ সাইন দেখিয়ে একটি ছবি তুলেছেন তিনি।

শুভব্রত মুখার্জি: আগামী মার্চ মাসের শেষদিক থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল। ১৭তম সংস্করণকে ঘিরে ইতিমধ্যেই চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ। বিসিসিআইয়ের তরফে ইতিমধ্যেই এই টু্র্নামেন্টের প্রথম পর্যায়ের সূচি ঘোষণা করা হয়ে গিয়েছে। গতবার ফাইনালে গুজরাট টাইটানস দলকে একেবারে শেষ বলে হারিয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস দল। যা তাদের ছিল পঞ্চম শিরোপা জয়। সিএসকে ছাড়া আর এই নজির রয়েছে একমাত্র মুম্বই ইন্ডিয়ান্স দলের। ফলে এবার এমআইকে টপকে যেতে চাইবে তারা। তাদের এই পথ চলাতে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারেন দলে তাদের বাঁহাতি স্পিন বোলিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি আবার বর্তমানে ব্যস্ত রয়েছেন জাতীয় দলের হয়ে খেলতে। সদ্য জাতীয় দলের হয়ে খেলতে তিনি পৌঁছে গিয়েছিলেন সিএসকেতে তাঁর সতীর্থ তথা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফার্ম হাউসে। সেখানে পৌঁছে সেই বাড়ির সামনে দাড়িয়ে নিজের একটি ছবি তুলে তাঁর 'ফ্যানবয়' মুহূর্তকে ক্যামেরাবন্দি করে পোস্ট করেছেন।

আরও পড়ুন… চিন্তায় চিন্তায় সারা রাত ঘুমাতেই পারেননি ধ্রুব জুরেল! কী হয়েছিল রাঁচি টেস্টের দ্বিতীয় দিনের পরে?

রবীন্দ্র জাদেজা সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে তাই ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা গিয়েছে ভক্তদের আদরের জাড্ডু একটি সাদা রঙের শর্টস পরে রয়েছেন। পরনে তাঁর নীল রঙের একটি গোল গলা টি-শার্ট। দুই হাতের বুড়ো আঙুল উঁচিয়ে থাম্বস আপ সাইন দেখিয়ে একটি ছবি তুলেছেন তিনি। ছবির ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে ধোনির ফার্ম হাউসের বিরাট একটি লোহার গেটকে। যে গেট টপকে ভিতরের জিনিস দেখা প্রায় অসম্ভব। লাল রঙের সেই গেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন জাদেজা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা এর মধ্যে দিয়ে ২২ গজের বাইরে রবীন্দ্র জাদেজা কিভাবে সময় কাটাচ্ছেন তাঁর একটা ঝলক তিনি তার সমর্থকদের জন্য তুলে ধরেছেন।

আরও পড়ুন… রেফারির ভুলেই তো ইস্টবেঙ্গল সুপার কাপ ফাইনাল জিতেছিল- কুয়াদ্রাতকে আক্রমণ করলেন লোবেরা

আরও পড়ুন… ভারতের এই প্রাক্তন পেসারকে দেখে অনেক কিছু শিখেছেন, বুমরাহ-শামিদের নিয়ে কী বললেন জেমস অ্যান্ডারসন

প্রসঙ্গত রাঁচি টেস্ট ভারত ইতিমধ্যেই জিতে গেছে। চারদিনেই টেস্ট জয় করে সিরিজ জয় নিশ্চিত করেছে ভারত। ফলে হাতে থাকা বেঁচে যাওয়া সময়কে ব্যবহার করতেই তিনি পৌঁছে গিয়েছিলেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফার্ম হাউসে। নিজের ইনস্টাগ্রামে এই ছবি দিয়েছেন জাদেজা। ক্যাপশনে লিখেছেন ‘ফান টু পোজ অ্যাস আ ফ্যান ইন ফ্রন্ট অফ লেজেন্ডস হাউস। ( কিংবদন্তির বাড়ির সামনে ছবি তোলার মজাই আলাদা)।’ বলে হ্যাশট্যাগ এমএসডি লিখেছেন তিনি। উল্লেখ্য ভারত রাঁচিতে এই টেস্ট জিতে সিরিজ জেতার পাশাপাশি ২০২৩-২৫ এই বৃত্তের টেস্ট চ্যাম্পিয়নশিপেও নিজেদের অবস্থান আরও দৃঢ় করেছে। এই মুহূর্তে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। চতুর্থ দিনে ধ্রুব জুরেল এবং শুভমন গিলের অনবদ্য অপরাজিত পার্টনারশিপে ভর করে ভারতীয় দল টেস্ট সিরিজ জয় নিশ্চিত করে। এই সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ রয়েছে ৭ মার্চ ধরমশালাতে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.