বাংলা নিউজ > ক্রিকেট > তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা

তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা

বিরাট কোহলি এবং দীনেশ কার্তিক। ছবি- পিটিআই (PTI)

আরসিবি বনাম চেন্নাই ম্যাচের রেশ আইপিএলের এলিমিনেটরে এসেও কাটল না। বিদায়লগ্নেও কার্তিকদের ছাড়লেন না অম্বতি রায়াডু, তুষার দেশপাণ্ডেরা…আরসিবির কাটা ঘায়ে দিলেন নুনের ছিটে।

আইপিএল থেকে বিদায় নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। রাজস্থান রয়্যালসের বিপক্ষে খুব একটা ভালো লড়াই দিতে পারেনি বিরাট কোহলির দল। অন্তত ২২ রান বেশি করলে খেলা জমতে পারত, কিন্তু বোল্টদের দুরন্ত গতির সামনে একটু বেশি সাবধানতা নিতে গিয়েই বিপত্তি পাকান আরসিবি ব্যাটাররা। এরপর দায়িত্বজ্ঞানহীন শট খেলে আবারও আরসিবিকে ডোবান ম্যাক্সওয়েল। তাঁকে দলে রিটেন করা এবং এমন গুরুত্বপূর্ণ ম্যাচে নামানো যে বড় ভুল ছিল, সেটাই তিনিই ফ্র্যাঞ্চাইজি ওনারদের বুঝিয়ে দিয়েছেন। যদিও রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে রাজস্থানের জয়ের পর চর্চায় বরং উঠে এসেছে চেন্নাই সুপার কিংস। আসলে শনিবারের ম্যাচের পর বেঙ্গালুরুতেই ঝামেলায় জড়ান দুই দলের সমর্থকরা। মাঠ এবং মাঠের বাইরে আরসিবির উচ্ছাস খুব একটা পছন্দ হয়নি সিএসকের সমর্থকদের, তাই রাজস্থানের বিপক্ষে আরসিবি হারতেই ফের সরব হলেন সিএসকের বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটাররা।

আরও পড়ুন-মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায়

চেন্নাইকে হারানোর পর আরসিবি ক্রিকেটাররা মাঠে একটু বেশিক্ষণ উচ্ছাস দেখানোয় হাত না মিলিয়েই মহেন্দ্র সিং ধোনি ড্রেসিং রুমে চলে গেছিলেন, যদিও বিরাট সেখানে গেছিলেন পরে। তবে অম্বতি রায়াডুর মতো প্রাক্তন ক্রিকেটাররা আরসিবির বিপক্ষে সিএসকের হার মেনে নিতে পারেননি, বরং তাঁদের উচ্ছাস দেখে বলেছিলেন সিএসকের উচিত আরসিবিকে একটি ট্রফি দিয়ে দেওয়া। যদিও তাঁর এই কথা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন, কারণ বিশেষজ্ঞ বা বিশ্লেষক হিসেবে তিনি যখন কাজ করবেন, তখন তাঁর নিরপেক্ষ হওয়া প্রয়োজন। এরই মধ্যে আরসিবির বিরুদ্ধে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন সিএসকের পেসার তুষার দেশপাণ্ডে, পোস্ট ভাইরাল হচ্ছে দেখে তিনি তা ডিলিটও করে দেন। যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন-শুক্রবারই মিলবে সুনীলের শেষ ম্যাচের টিকিট, কালোবাজারি রুখতেই অভিনব টোটকা IFA-র

এই ম্যাচই ছিল দীনেশ কার্তিকের শেষ আইপিএল ম্যাচ। যদিও মাঠ এবং মাঠের বাইরের আরসিবি বনাম সিএসকের দ্বৈরথ বজায় থেকেছে এলিমিনেটর ম্যাচের পরেও। সিএসকের প্রাক্তনি তথা আইপিএলে বর্তমানে ধারাভাষ্য দেওয়া অম্বতি রায়াডু ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে, জাদেজা - রুতুরাজরা হাতের পাঁচটা আঙুল দেখিয়ে তাঁদের পাচটি ট্রফির কথা বোঝাচ্ছেন। আর সেখানেই রায়াডু ওপরের দিকে লিখেছেন, ‘পাঁচবারের চ্যাম্পিয়নদের তরফ থেকে মনে করিয়ে দেওয়া হল ’। নিচে তিনি লিখেছেন,' কখনও কখনও মনে করিয়ে দিতে হয়'। এই পোস্ট যে আরসিবির জন্য, তা বুঝতে দেরি হয়নি কারোর।

আরও পড়ুন-ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের

এদিকে অম্বতি রায়াডুর মতোই সিএসকের বোলার তুষার দেশপান্ডে নিজের ইনস্টাগ্রামে বেঙ্গালুরু ক্যান্টনমেন্ট স্টেশনের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ চেন্নাইয়ের সমর্থকরা অন্যভাবে তৈরি।’ তবে সেই ছবিতে ইংরেজি অক্ষরে লেখা ছিল ‘ Bengaluru Cant.’(অর্থাৎ বেঙ্গালুরু ক্যান্টনমেন্ট স্টেশনের নাম)। কিন্তু স্টেশনের সেই নাম অনুযায়ী বিষয়টির অর্থ দাঁড়াচ্ছিল বেঙ্গালুরু পারবে না। সেই পোস্ট অবশ্য ভাইরাল হতেই ডিলিট করে দেন তিনি। ফলে আরসিবি বনাম সিএসকের লড়াই যে মাঠের বাইরেও তুঙ্গে রয়েছে তা ভালোই বোঝা যাচ্ছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.