বাংলা নিউজ > ক্রিকেট > RCB vs DC, IPL 2024: দুর্ভাগ্যজনক ভাবে ম্যাকগার্ক রানআউট হতেই, উন্মত্ত সেলিব্রেশনে মাতলেন কোহলি- ভিডিয়ো

RCB vs DC, IPL 2024: দুর্ভাগ্যজনক ভাবে ম্যাকগার্ক রানআউট হতেই, উন্মত্ত সেলিব্রেশনে মাতলেন কোহলি- ভিডিয়ো

দুর্ভাগ্যজনক ভাবে ম্যাকগার্ক রানআউট হতেই, উন্মত্ত সেলিব্রেশনে মাতলেন কোহলি। ছবি: এপি

Royal Challengers Bengaluru vs Delhi Capitals: ম্যাকগার্কের আউট হওয়ার পরে হিংস্র সেলিব্রেশনে মাতেন আরসিবি-র তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। কারণ এই উইকেটে গুরুত্ব কতটা, সেটা তিনি ভালো করতেই জানতেন। ম্যাকগার্ক ক্রিজে থাকলে হয়তো ম্যাচের রং বদলে যেতে পারত।

দিল্লি ক্যাপিটালসের তরুণ ব্যাটসম্যান জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে দুর্ভাগ্যজনক ভাবে আউট হয়ে যান। অথচ শুরুটা কিন্তু তিনি আগুনে মেজাজেই করেছিলেন। তবে ৮ বলে ২১ করেই আউট হয়ে যান। তাঁর এই সংক্ষিপ্ত ইনিংসেই তিনি ২টি করে ছক্কা এবং চার হাঁকান। ম্যাকগার্ক এবার আইপিএলে রীতিমতো বিস্ফোরক মেজাজেই রয়েছেন। তবে আরসিবি-র বিরুদ্ধে কিছুটা অদ্ভূত ভাবেই রানআউট হন তিনি।

আরও পড়ুন: শুধু বেঙ্গালুরুর হয়েই IPL-এ ২৫০ ম্যাচ খেলে ফেললেন কোহলি, লিখলেন ইতিহাস

ম্যাকগার্কের দুর্ভাগ্যজনক আউট

দিল্লি ক্যাপিটালস ১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে, ইনিংসের প্রথম ওভারেই ডেভিড ওয়ার্নারের উইকেট হারায়। তবে ম্যাকগার্ক প্রথম দুই ওভারে আরসিবি বোলারদের গুঁড়িয়ে দিয়েছিলেন। কিন্তু তৃতীয় ওভারে তিনি বাজে ভাবে রানআউট হয়ে যান। তৃতীয় ওভারের প্রথম বলেই অভিষেক পোড়েলকে আউট করে আত্মবিশ্বাসী ছিলেন যশ দয়াল। দ্বিতীয় বলেই রান-আউট হন ম্যাকগার্ক। 

আরও পড়ুন: ক্যাচ মিস হওয়াতেই, ম্যাচ মিস হয়েছে- RCB-র কাছে হেরে প্লে-অফের দৌড় থেকে কার্যত ছিটকে গিয়ে স্বীকারোক্তি অক্ষরের

যশ দয়ালের দ্বিতীয় বলে আসলে স্ট্রাইকিংয়ে ছিলেন শাই হোপ। শাই হোপ সোজাসুজি শট মারলে, যশ দয়াল তাতে হাত ছোঁয়ান, আর বলটি নন স্ট্রাইকার জোনের উইকেট ভেঙে দেয়। তখন ক্রিজের বাইরে বেশ খানিকটা বের হয়ে ছিলেন ম্যাকগার্ক। যার ফলে, তিনি রানআউট হয়ে যান।

আরও পড়ুন: ভেবেছিলাম দ্বিতীয় ইনিংসে পিচ স্লো হবে- টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বুমেরাং হয়েছে, পরে কপাল চাপড়ালেন সঞ্জু

কোহলির উন্মত্ত সেলিব্রেশন

ম্যাকগার্কের আউট হওয়ার পরে হিংস্র সেলিব্রেশনে মাতেন আরসিবি-র তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। কারণ এই উইকেটে গুরুত্ব কতটা, সেটা তিনি ভালো করতেই জানতেন। ম্যাকগার্ক ক্রিজে থাকলে হয়তো ম্যাচের রং বদলে যেতে পারত। কারণ তিনি সেভাবেই খেলছিলেন। যে কারণে কোহলির আগ্রাসী সেলিব্রেশন। আসলে এই ভাবে সহজেই অজি তারকার উইকেট পড়ে যাওয়ায় নিজের আবেগ আড়াল করতে পারেননি বিরাট। আর সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়া ভাইরাল।

কার্যত ছিটকে গেল দিল্লি

এক ম্যাচ নির্বাসনের শাস্তির কারণে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত রবিবার রয়্যাল চ্যালঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে পারেননি। আর তাঁর অনুপস্থিতিতেই প্লে-অফের লড়াই কার্যত শেষ হয়ে গেল দিল্লির। তারা আরসিবি-র কাছে ৪৭ রানে হেরে বসে। প্রথমে ব্যাট করে ঘরের মাঠে বেঙ্গালুরু করেছিল ১৮৭ রান। জবাবে রান তাড়া করতে নেমে ৫ বল বাকি থাকতেই দিল্লি ১৪০ রানে অলআউট হয়ে যায়। এদিকে এই নিয়ে টানা পাঁচটি ম্যাচ জিতে নিল বেঙ্গালুরু। সেই সঙ্গে তারা ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পাঁচে উঠে এল। দিল্লিরও ১৩ ম্যাচে ১২ পয়েন্ট। তবে রানরেটে তারা অনেকটাই পিছিয়ে পড়েছে। আপাতত লিগ টেবলের ছয়ে রয়েছে দিল্লি।

ক্রিকেট খবর

Latest News

'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.