বাংলা নিউজ > ক্রিকেট > জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্ত। ছবি- ডিজনি হটস্টার(ইনস্টাগ্রাম)

আফগানিস্তানের ষষ্ঠ উইকেটের পতনের পর যখন ভারতীয় দলের বাকি সদস্যরা ব্যস্ত উচ্ছাস করতে, তখনই মাঠের স্পাইডারক্যামকে নিয়ে সেলফি তোলেন হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্ত। বুমরাহ-র বলে নাজিবুল্লাহ জাদ্রান আউট হতেই কার্যত বোঝা গেছিল, এই ম্যাচ ভারতীয় দলই জিততে চলেছে। 

টি২০ বিশ্বকাপে এবারে বেশ ছন্দের মধ্যেই রয়েছেন ভারতীয় দলের দুই ক্রিকেটার ঋষভ পন্ত এবং হার্দিক পান্ডিয়া। যেই ম্যাচে ব্যাটাররা তেমন রান পাচ্ছেন না, সেই ম্যাচে দলের হয়ে লড়ে যাচ্ছেন এই দুই ক্রিকেটার। শুধু ব্য়াট হাতেই নয়, ফিল্ডিং বা বোলিংয়ের সময়ও নিজেদের কাজ ভালোভাবেই সাড়ছেন পন্ত এবং পান্ডিয়া, আইপিএলে দুই হেভিওয়েট দলের অধিনায়ক। এবার ম্যাচের মধ্যেই খোশমেজাজে দেখা গেল দুই ক্রিকেটারকে। তুললেন সেলফি, সেই ছবি পোস্ট হল সোশাল মিডিয়াতেও সম্প্রচারকারী সংস্থার তরফে। এই ছবি আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচের সময় তোলেন ভারতীয় দলের এই দুই তারকা ক্রিকেটার।

আরও পড়ুন-‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের

এবারের টি২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত ঋষভ পন্ত করেছেন ৪ ম্যাচে ১১৬ রান। ইতিমধ্যেই উইকেটের পিছনে করে ফেলেছেন ১০টি শিকার, নাম তুলে ফেলেছেন রেকর্ড বুকেও। হার্দিক পান্ডিয়া ব্যাট হাতে দুই ম্যাচে ৩৯ রান করলেও বল হাতে নিয়েছেন সাত উইকেট। ভারতীয় দলের তিন পেসারের সঙ্গেই পাল্লা দিয়ে বোলিং করছেন তিনি। বিরাট কোহলি, রোহিত শর্মার মতো তারকা ব্যাটাররা যখন ফর্মের মধ্যে নেই, তখনই এই দুই ক্রিকেটারই মোটামুটি ফর্মের মধ্যে থাকায় বেশ চাপহীন রয়েছেন। সেই সুবাদেই আফগানিস্তান ম্যাচের মাঝেই করলেন মজাদার সেলিব্রেশন। ইতিমধ্যেই সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল, একঝলকে দেখে নিন।

আরও পড়ুন-‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

আফগানিস্তানের ষষ্ঠ উইকেটের পতনের পর যখন ভারতীয় দলের বাকি সদস্যরা ব্যস্ত উচ্ছাস করতে, তখনই মাঠের স্পাইডারক্যামকে নিয়ে সেলফি তোলেন হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্ত। বুমরার বলে নাজিবুল্লাহ জাদ্রান আউট হতেই কার্যত বোঝা গেছিল, এই ম্যাচ ভারতীয় দলই জিততে চলেছে। যা দেখে ধারাভাষ্যকারের আসনে বসা রবি শাস্ত্রীও বলেন, ‘ঋষভ পন্ত এবং হার্দিক পান্ডিয়া মাঠের মধ্যে ক্যামেরা নিয়ে মজা করছে ’ ।

আরও পড়ুন-ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো

ভিডিয়োতে দেখা যায় হার্দিক পান্ডিয়া স্পাইডারক্যাম নিয়ে সেলফি তোলার সময় ভিক্টরি অর্থাৎ ভি(V) সাইন দেখাচ্ছেন ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্ত, অর্থাৎ ততক্ষণে তিনি আঁচ করে ফেলেছেন ম্যাচ জিতছে ভারতই। কারণ আফগানদের ষষ্ঠ উইকেটের পতনের সময় তাঁদের রান ছিল মাত্র ১০২। শনিবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচ জিতে সুপার এইট নিশ্চিত করতে মুখিয়ে টিম ইন্ডিয়া। বাংলাদেশকে ভারত হারিয়ে দিলে এবং আফগানিস্তানকে অস্ট্রেলিয়া হারিয়ে দিলে এই গ্রুপ থেকে পরের রাউন্ডে যাবে ভারত এবং অস্ট্রেলিয়া।

ক্রিকেট খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.