বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো- ফিল গুড মেজাজে টিম ইন্ডিয়া…ক্রিকেট,ফুটবল ছেড়ে অন্য খেলায় মাতলেন পন্ত-সূর্যকুমার

ভিডিয়ো- ফিল গুড মেজাজে টিম ইন্ডিয়া…ক্রিকেট,ফুটবল ছেড়ে অন্য খেলায় মাতলেন পন্ত-সূর্যকুমার

রোহিত শর্মা, চাহালের সঙ্গে ঋষভ পন্ত। ছবি- পিটিআই (PTI)

বাংলাদেশের বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচে জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। এরপর হোটেলে অন্য গিয়ে এক খেলায় মাতলেন ওয়ার্ম ম্যাচে অর্ধশতরান করা ঋষভ পন্ত। দলের মধ্যে খোলামেলা পরিবেশ রয়েছে, ভিডিয়ো থেকেই মিলল ইঙ্গিত

আইসিসি টি২০ বিশ্বকাপ শুরু হয়ে গেছে। ভারতের ম্যাচ আর কদিন পরেই আয়ারল্যান্ডের বিপক্ষে। তাঁর আগে ওয়ার্ম আপ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে সহজ জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। অনবদ্য পারফরমেন্স দেখিয়েছেন ঋষভ পন্ত। বল হাতেও মোটের ওপর ভালোই বোলিং করেন অলরাউন্ডার শিবম দুবে। ফলে ভারতীয় দলের বোলিংয়ের বৈচিত্র অনেকটাই বেড়েছে। অধিনায়কের হাতেও বিকল্প রয়েছে প্রচুর। টিম ইন্ডিয়া মার্কিন মুলুকে গিয়ে রয়েছে খোশ মেজাজেই। দলের মধ্যে এমআই ড্রেসিং রুমে হওয়া ঘটনার রেশ বিন্দুমাত্র পড়েনি, বোঝা গেছে ওয়ার্ম আপ ম্যাচেই। এখন এই ধারা বজায় রাখার পালা সামনের ম্যাচগুলোয়। এরই মধ্যে ক্রিকেট-ফুটবল ছেড়ে অন্য এক খেলায় মাতলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার।

আরও পড়ুন-প্রথম বছরই সুপারহিট…MLC-র ৪৫জন খেলোয়াড় মাঠে নামছেন টি২০ বিশ্বকাপে

বাংলাদেশের বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচে অর্ধশতরান করেন ঋষভ পন্ত, ব্যাট হাতে নজর কাড়েন সূর্যকুমার যাদবও, করেন ১৮ বলে ৩১। দলের জয়ের পর হোটেলে ফিরে দুই ক্রিকেটার মাতলেন গলফে। এমনিতে মার্কিন যুক্তরাষ্ট্র টাইগার উডসের কারণে গলফের জন্য বিখ্যাত। সেদেশেই বর্তমানে ভারতীয় দল রয়েছে। হাতে সময় কম থাকায়, গলফ কোর্টে গিয়ে খেলা হচ্ছে না, অগত্যা হোটেলের করিডরেই খেললেন গলফ।

আরও পড়ুন-IPL 2024-নিলামে GT রাখবে কিনা, তা নিয়ে ভাবার সময় নেই, এখন খেলাতেই ফোকাস করতে চান সুদর্শন

কিন্তু হোটেলের করিডরে আর গলফ হোল কোথায় পাওয়া যাবে। অগত্যা কাগজের বাক্সকে গলফের হোল বানিয়ে দূর থেকে সেখানেই বল ঠেললেন ঋষভ পন্ত। সঙ্গে ছিলেন সূর্যকুমার যাদবও। সেই বল কাগজের বক্সে ঢুকতেই দুই ক্রিকেটার মেতে ওঠেন উচ্ছাসে। সেই ভিডিয়ো এরপর ঋষভ পন্ত নিজেই দিলেন ইনস্টাগ্রামে, সঙ্গে তিনি সূর্যকুমার যাদবকে নিয়ে লিখলেন, ‘দারুণ Putnership ’ সূর্যকুমার যাদবের সঙ্গে। অসাধারণ এনার্জি ’। এক্ষেত্রে তিনি পার্টনারশিপ না লিখে ইংরেজিতে ‘Put nership ’ লেখেন, অর্থাৎ গলফের হোলে বল পুট করা বোঝাতেই তিনি এই শব্দ ব্যবহার করেছেন। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন-ভিডিয়ো- বড় বিপর্যয় এড়ালেন জোকার, পিছিয়ে পড়েও জিতলেন তৃতীয় রাউন্ডে, ছুঁলেন ফেডেরারকে

প্রসঙ্গত ভারতীয় দলকে এবারের টি২০ বিশ্বকাপে ভালো পারফরমেন্স করতে গেলে এই দুই মিডল অর্ডার ব্যাটারের দায়িত্ব অপরিসীম। কারণ বিগত কয়েক বছরের আইসিসি প্রতিযোগিতায় দেখা গেছে, নকআউটে ভারতের টপ অর্ডার ব্যর্থ হলে তাঁরা কেউ তেমন নির্ভরতা দিয়ে দলকে জেতাতে পারেননি। পন্ত এবং সূর্যকুমার যাদব এর আগেও টি২০ বিশ্বকাপে খেলেছেন। ফলে এবারে তাঁরা অনেক বেশি অভিজ্ঞ, সেই কারণেই এই দুই মারকুটে ব্যাটারের দিকেই তাকিয়ে রয়েছে টিম ম্যানেজমেন্ট। আইপিএলে হিরো, আইসিসিতে জিরো, এই তকমা যাতে গায়ে সেঁটে না যায়, সেই জন্য তাঁরাও অবশ্য মুখিয়ে রয়েছেন দলের হয়ে ভালো পারফরমেন্স করতে।

ক্রিকেট খবর

Latest News

চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেললেন রাজপাল যাদব!দেখুন কাণ্ড বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.