বাংলা নিউজ > ক্রিকেট > বাউন্সিং ব্যাক- 2024 IPL- এর আগে নিজের ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন পন্ত- ভিডিয়ো

বাউন্সিং ব্যাক- 2024 IPL- এর আগে নিজের ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন পন্ত- ভিডিয়ো

জিমে কসরত করছেন পন্ত।

কিছু দিন আগেই দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় দাবি করেছিলেন, পন্ত ভালো জায়গায় রয়েছেন এবং আসন্ন ২০২৪ আইপিএল মরশুমে তিনি প্রত্যাবর্তন করবেন এবং দলকে নেতৃত্বও দেবেন। সম্প্রতি পন্তের কসরতের ভিডিয়ো দেখেও বেশ বোঝা যাচ্ছে, খুব বেশি দিন তিনি ২২ গজের বাইরে থাকবেন না তিনি।

ভয়ানক দুর্ঘটনার দুঃস্বপ্নকে পিছনে ফেলে ২২ গজে প্রত্যাবর্তনের পথে রয়েছেন ঋষভ পন্ত। এমনটা জানা গিয়েছে, তারকা ক্রিকেটার সম্ভবত ২০২৪ আইপিএল খেলতে পারেন। এবং দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্বও দিতে পারেন। দলের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় এই বিষয়টি আগেই নিশ্চিত করেছিলেন। এবং পরবর্তীতে পন্তকে ২০২৪ আইপিএলের জন্য রিটেনও করে দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন: তরুণদের জন্য প্রোটিয়া সফর কার্যত অগ্নিপরীক্ষা, এই সিরিজের হাত ধরেই মিলতে পারে T20 World Cup-এ খেলার সুযোগ

মঙ্গলবার পন্ত নিজের ফিট হয়ে ওঠার বিষয়ে নতুন আপডেট দিয়েছেন তাঁর ভক্তদের। তারকা কিপার ব্যাটসম্যান তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি জিমে গা ঘামাচ্ছেন। ক্লিপটিতে ২৬ বছর বয়সী তারকাকে ওজন তুলতে, সাইকেল চালাতে এবং অন্যান্য কসরত করতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে পন্ত লিখেছেন, ‘প্রতিটি রেপের সঙ্গে নতুন করে বাউন্স ব্যাক করা’।

পন্ত এখনও ২২ গজ থেকে অনেকটাই দূরে রয়েছেন। প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় দাবি করেছিলেন যে, পন্ত ভালো জায়গায় রয়েছেন এবং আসন্ন ২০২৪ আইপিএল মরশুমে তিনি প্রত্যাবর্তন করতে পারেন। ২০২২ ডিসেম্বরের শেষে পন্তের গাড়ি দুর্ঘটনা এখনও আতঙ্কের স্মৃতি হয়ে রয়ে গিয়েছে। যে দুর্ঘটনা তারকা উইকেটকিপার ব্যাটারকে প্রায় বছর খানেক প্রতিযোগীতামূলক ক্রিকেট থেকে দূরে সরিয়ে রেখেছে।

পন্ত দিল্লি থেকে রুরকি নিজের গাড়ি চালিয়ে যাওয়ার সময়ে দুর্ঘটনাক কবলে পড়েছিলেন। তাঁর গাড়ি হাইওয়েতে একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে গিয়েছিল। এবং সেই দুর্ঘটনা থেকে কোনও ক্রমে তিনি প্রাণে বাঁচেন। পরবর্তীতে তাঁর একাধিক অস্ত্রোপচার করতে হয়েছিল। এর পর রিহ্যাব করে ধীরে ধীরে তিনি বেশ সুস্থ হয়ে উঠেছেন। সকলেরই দাবি, পন্ত সময়ের আগে নিজেদে দ্রুত সুস্থ করে তুলছেন। তাঁর সেই প্রচেষ্টা এবং জেদ রয়েছে।

আরও পড়ুন: হার্দিককে নিয়ে তাড়াহুড়ো নয়, তারকা অলরাউন্ডারের জন্য ১৮ সপ্তাহের বিশেষ রুটিন তৈরি করল NCA

২০২৩ আইপিএলে খেলতে না পারলেও, পন্ত দিল্লি ক্যাপিটালসের কয়েকটি খেলায় হাজির হয়েছিলেন মাঠে। পন্তের অনুপস্থিতিতে ডেভিড ওয়ার্নার দিল্লির ফ্র্যাঞ্চাইজি দলের নেতৃত্ব দিয়েছিলেন। তবে দিল্লি আইপিএল প্লে-অফে পৌঁছতে ব্যর্থ হয়। তারা ১৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সেকেন্ড লাস্টবয় হয়। এবার পন্ত কি পুরো সুস্থ হয়ে পুরনো ছন্দে আইপিএল খেলবেন? সময়ই এর উত্তর দেবে। পন্ত নিজেও চাইবেন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সম্পূর্ণ ভাবে ফিট হয়ে উঠতে। প্রসঙ্গত, এই দুর্ঘটনার জেরে তারকা কিপার ব্যাটার ২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ (ডব্লিউটিসি) ফাইনাল এবং ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের অংশ হতে পারেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই গানে ‘ফাটায়ে’ নাচ দাদা MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.