বাংলা নিউজ > ক্রিকেট > Rishabh Pant batting video: দুর্ঘটনার পর মাঠে ফিরেই তাণ্ডব পন্তের, বেধড়ক পেটালেন, উত্তাল নেটপাড়া- ভিডিয়ো

Rishabh Pant batting video: দুর্ঘটনার পর মাঠে ফিরেই তাণ্ডব পন্তের, বেধড়ক পেটালেন, উত্তাল নেটপাড়া- ভিডিয়ো

ঋষভ পন্তের মারকুটে ব্যাটিং। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো @IsraqueAhamed)

Rishabh Pant batting video: দুর্ঘটনার পর মাঠে ফিরলেন ভারতীয় দলের তারকা ঋষভ পন্তের। বেধড়ক পেটালেন বোলারদের। যে ভিডিয়ো দেখে উত্তাল হয়ে উঠল নেটপাড়া।

সেই স্টেপ-আউট করে ছক্কা, সেই আক্রমণাত্মক ব্যাটিং - ভয়াবহ দুর্ঘটনার পরে মাঠে ফিরে কি পুরনো ছন্দে ফিরলেন ঋষভ পন্ত? সোশ্যাল মিডিয়ায় সেরকম দাবি করা হল। সেইসঙ্গে ভাইরাল হয়ে গেল পন্তের একটি ভিডিয়োও (ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)। এক সমর্থক দাবি করেছেন, স্বাধীনতা দিবসে জেএসডব্লুউ বিজয়নগরে একটি অনুশীলন ম্যাচে ব্যাট করতে নামেন পন্ত। ওই ভিডিয়ো দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে যে কিছুটা ওজন বেড়েছে ভারতীয় দলের তারকা উইকেটকিপারের। যেটা খুবই স্বাভাবিক। কারণ দীর্ঘদিন চোটের জন্য মাঠের বাইরে ছিলেন। প্র্যাকটিস করতে পারেননি। রিহ্যাব করেছেন। তাতে অবশ্য পন্তের হাত এবং ব্যাটের তালমিলে তেমন কোনও প্রভাব পড়েনি। বরং সেই চিরাচরিত পন্তের স্টাইলেই ওই ভিডিয়োয় বোলারদের পিটিয়ে ছাতু করতে দেখা গিয়েছে ভারতীয় দলের তারকা ক্রিকেটারকে। কখনও অফসাইড দিয়ে কাট করেন। কখনও ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে নাথান লিয়নের বলকে যেমন গাব্বা বা সিডনিতে বাউন্ডারির বাইরে ফেলেছিলেন, সেইরকম শটই মারেন।

আরও পড়ুন: দেখভাল করার জন্য ধন্যবাদ: NCA-র ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত

যে সব শট দেখে উত্তাল হয়ে উঠেছে নেটপাড়া। যিনি খেলতে পারছেন না বলে গত আট মাস ধরে হা-হুতাশ করে যাচ্ছিলেন ভারতীয় ভক্তরা, তাঁর ব্যাটিংয়ের ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখে ভারতীয় সমর্থকরা উচ্ছ্বাসে ফেটে পড়েছেন। মনকে যেন বলছেন, পন্ত ফিরে এসেছেন, পন্ত ফিরে এসেছেন। আর দুশ্চিন্তা করতে হবে না। যখনই দল বিপদে থাকবে, তখন পন্ত নামে একজন মাঠে নামবেন। এমন কাজ করবেন, যা কখনও কেউ ভাবতে পারেননি। দলকে জেতাবেন। বিপক্ষকে ভয় ধরিয়ে দেবেন।

আর শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, ভাইরাল ভিডিয়োয় (ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে যে মাঠে অনেকজন দর্শক আছেন। পাশাপাশি অনেকের মনে একটা প্রশ্ন উঁকি মারতে শুরু করেছে, তাহলে কি এবারের একদিনের বিশ্বকাপে খেলবেন? যদিও কেউ-কেউ সেই ভাবনায় ঢুকতে চান না। ওই ভাইরাল ভিডিয়ো দেখে তাঁদের বক্তব্য, পন্তকে যেন তাড়াহুড়ো করে মাঠে ফেরানো না হয়। কারণ পন্ত হচ্ছেন সেই দীর্ঘকালীন বিনিয়োগ, যিনি ভবিষ্যতে ব্যাপক ‘রিটার্ন’ দেবেন।

আরও পড়ুন: IND vs WI, 2nd Test: ব্যাটে লেখা RP17, অনবদ্য ইনিংসের পর ঋষভকে কেন ধন্যবাদ জানালেন ইশান কিষান

তবে ওই ভাইরাল ভিডিয়ো নিয়ে পন্ত আপাতত নিজে কিছু বলেননি। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফেও কোনও উচ্চবাচ্য করা হয়নি। কয়েক সপ্তাহ আগে ভারতীয় বোর্ডের তরফে পন্তের শারীরিক অবস্থা নিয়ে আপডেট দেওয়া হয়েছিল। সেইসময় বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল যে আপাতত বিভিন্নরকম ফিটনেস ড্রিল করছেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার। যিনি গত বছর ৩০ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। শরীরের বিভিন্ন জায়গায় চোট লেগেছিল। তারপর লিগামেন্টের অস্ত্রোপচারও করা হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.