বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: সৌরভ-পন্টিংয়ের সান্নিধ্যেই কলকাতার মাটিতে ২২ গজে ফিরছেন পন্ত?

IPL 2024: সৌরভ-পন্টিংয়ের সান্নিধ্যেই কলকাতার মাটিতে ২২ গজে ফিরছেন পন্ত?

ঋষভ পন্ত। ছবি- টুইটার 

দিল্লি ক্যাপিটালসের চার দিনের প্রস্তুতি শিবির বসছে কলকাতায়। আর সেখানেই দেখা যেতে পারে ঋষভ পন্তকে। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত।

গত বছরের একেবারে শেষে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ঋষভ পন্ত। তারপর থেকে মাঠের বাইরেই রয়েছেন তারকা এই ব্যাটার। পুরোপুরি ফিট না হয়ে ওঠায় বিশ্বকাপেও খেলতে পারেননি তিনি। তাঁর এই দুর্ঘটনা ছিটকে দিয়েছে বর্ডার-গাভাসকর ট্রফি, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং গত আইপিএল থেকেও। একাধিক গুরুত্বপূর্ণ ইভেন্ট থেকে ছিটকে যেতে হয় তাঁকে। কবে মাঠে ফিরবেন পন্ত? প্রশ্ন অনেকেরই। সুস্থ হয়ে ওঠার প্রতিটি মুহূর্তের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

সম্প্রতি তিনি বন্দ্রীনাথ এবং তিরুপতির বালাজি মন্দিরেও যান তিনি। তিরুপতিতে পন্তের সঙ্গেই দেখা যায় অক্ষর প্যাটেলকে। আগের চেয়ে পন্ত অনেকটাই ফিট হয়ে উঠেছেন তা বলার অপেক্ষা রাখে না। ভারতীয় সমর্থকরাও চাইছেন দ্রুত মাঠে ফিরে আসুক পন্ত। মনে করা হচ্ছে কলকাতা থেকেই ২২ গজে ফেরার প্রস্তুতি শুরু করতে পারেন ভারতীয় দলের এই তারকা উইকেটরক্ষক ব্যাটার।

এবিপি আনন্দে প্রকাশিত খবর অনুযায়ী আগামী ৮ নভেম্বর থেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসের মাঠে চার দিনের একটি প্রস্তুতি শিবির আয়োজন করেছে দিল্লি ক্যাপিটালস। আর সেখানেই আসার কথা রয়েছে পন্তের। দিল্লি ক্যাপিটালস সূত্রে খবর একদিন পরে তিনি শিবিরে যোগ দেবেন। আর সেই শিবিরে থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও। গত বছরের স্মৃতি মনে করতে চাইছে না দিল্লি ক্যাপিটালস। স্বাভাবিক ভাবেই এবার অনেক আগে থেকেই প্রস্তুতি শুরু করতে চাইছে তারা। তবে দিল্লি কোন ক্রিকেটারকে রিটেন করবে, সেই নিয়েও মুখ খোলেনি কেউ।

অপাতত সবার নজর থাকবে পন্তের দিকে। কারণ দীর্ঘদিন তিনি মাঠের বাইরে রয়েছেন। গত মরশুমে পন্তের পরিবর্তে নেওয়ার বাংলার তরুণ ক্রিকেটার অভিষেক পোড়েলকে। বেশ কয়েকটি ম্য়াচ খেলেন তিনি। শুরুতে যেভাবে খেলেছিলেন, তারপর সেই ধারাবহিকতা দেখাতে পারেননি বঙ্গ সন্তান। স্বাভাবিক ভাবেই পন্তের অভাব ভালো ভাবেই টের পেয়েছে দিল্লি দল। তাই টিম ম্যানেজমেন্টও চাইছে দ্রুত ফিরে আসুক তাদের অধিনায়ক। গতবারের ভরাডুবি এবারে একেবারেই চাইছে না টিম ম্যানেজমেন্ট। নিলাম থেকে নতুন আরও বেশ কিছু ক্রিকেটারকে নিজেদের সংসারে জায়গা দিতে পারে ক্যাপিটালসরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

WBPSC SI পদের জন্য পরীক্ষা আগামী মাসেই, রুটিন দেখুন এখানে, খাদ্য দফতরে বড় চাকরি ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.