বাংলা নিউজ > ক্রিকেট > Rohit Shouted At Rishabh Pant: হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে

Rohit Shouted At Rishabh Pant: হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে

রোহিতের থেকে বেদম ঝাড় খেলেন পন্ত। ছবি- টুইটার।

India vs Australia, T20 World Cup 2024 Super 8: ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের সুপার এইট রাউন্ডের ম্যাচে শুরুতেই ২ বার জীবনদান পান অজি দলনায়ক মিচেল মার্শ।

চলতি টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে যেতে সোমবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুপার এইটের ম্যাচ জিততেই হতো, এমন কোনও শর্ত ছিল না টিম ইন্ডিয়ার সামনে। বরং ভারতের যা নেট রান-রেট ছিল, তাতে অজিদের কাছে ম্যাচ হেরেও সেমিফাইনালে যেতে পারতেন রোহিত শর্মারা। তবে ধারাবাহিকতা বজায় রাখতে মরিয়া ছিল ভারত।

ম্যাচের শুরু থেকে রোহিত শর্মার মানসিকতায় জয়ের ক্ষিদে ধরা পড়ে স্পষ্ট। বিশ্বের অন্যতম সেরা বোলিং লাইনআপের বিরুদ্ধে যেভাবে খুনে মেজাজে ব্যাট করেন রোহিত, বোঝা যাচ্ছিল অজিদের জাত্যাভিমান গুঁড়িয়ে দিতে বদ্ধপরিকর ছিলেন তিনি। সম্ভবত গত বছর ওয়ান ডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের যন্ত্রণা বুকে নিয়েই মাঠে নেমেছিলেন ভারত অধিনায়ক। সেই কারণেই ক্ষোভ মেটাতে রুদ্রমূর্তী ধারণ হিটম্যানের।

শুরুতে ব্যাট করে ভারত স্কোরবোর্ডে বড় রান তুলে ফেলে। ৫ উইকেটে ২০৫ রান সংগ্রহ করার পরে ভারত সেমিফাইনালে ওঠার বিষয়ে নিশ্চিত হয়ে যায়। কেননা এত রান তাড়া করে অস্ট্রেলিয়া যদিও বা জয় তুলে নেয়, তাহলেও ভারতের নেট রান-রেট ধসে পড়ার কোনও সম্ভাবনা ছিল না। তবু ম্যাচ জিততে মরিয়া ছিলেন রোহিত।

মাঠে বিরাট কোহলির মতো আগ্রাসন দেখান না রোহিত। তবে তাঁকে বিচলিত দেখায় প্রায়শই। সতীর্থদের সাফল্যের যেমন কৃতিত্ব দেন, ঠিক তেমনই ভুল করলে বকাঝকা করতেও দেখা যায় রোহিতকে। তবে সোমবার সেন্ট লুসিয়ায় ঋষভ পন্তের উপরে যেভাবে রেগে কাঁই হন রোহিত, তেমনটা খুব একটা দেখা যায় না।

আরও পড়ুন:- Group-1 Points Table: নিজেদের নাক কেটেও আফগানিস্তানের যাত্রা ভঙ্গ করতে পারল না বাংলাদেশ, মাথায় বাজ অজিদের- পয়েন্ট তালিকা

অস্ট্রেলিয়া রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই ডেভিড ওয়ার্নারের উইকেট হারিয়ে বসে। তারা দ্বিতীয় ওভারেই মিচেল মার্শের উইকেটও খোয়াতে পারত। তবে পন্তের ভুলে জীবনদান পেয়ে যান মার্শ। ১.৪ ওভারে জসপ্রীত বুমরাহর বলে পুলশট মারার চেষ্টা করেন মার্শ। বল ব্যাটে ঠিক মতো কানেক্ট হয়নি। ফলে তা হাওয়ায় ভেসে যায়।

আরও পড়ুন:- Virat Kohli's Creates Unwanted Record: টি-২০ বিশ্বকাপের হতাশাজনক নজিরে নেহরার পাশে কোহলি, ১৪ বছর পরে শাপমুক্তি আশিসের

মার্শের ব্যাটের কানায় লেগে বেশ কিছুটা উপরে উঠে যায় বল। ফলে উইকেটকিপার ঋষভ পন্তের সামনে সুযোগ ছিল ক্যাচ ধরার। তবে পন্ত হঠাৎই বলের কাছে গিয়েও থেমে যান। নাগালের মধ্যে থাকা বল লুফে নেওয়ার চেষ্টাই করেননি ঋষভ।

আরও পড়ুন:- T20 WC 2024 Semi-Final Fixtures: অজিদের ছিটকে দিয়ে সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার মুখে আফগানিস্তান, দেখুন শেষ চারের সূচি

পন্তের কাণ্ড দেখে অবাক হয়ে যান সবাই। বোলার বুমরাহ থেকে ক্যাপ্টেন রোহিত, কেউই বুঝে উঠতে পারেননি ঋষভ কেন ক্যাচ ধরার চেষ্টাই করলেন না। পন্তের এই মিস-জাজে মোটেও খুশি হননি রোহিত। তিনি তৎক্ষণাৎ চিৎকার করে ওঠেন। পরে ওভারের শেষে এই নিয়ে পন্তকে বকাঝকা করতে দেখা যায় রোহিতকে।

মার্শ ঠিক পরের ওভারে ফের জীবনদান পান বোলার আর্শদীপ সিংয়ের হাত থেকে। শেষমেশ ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৩৭ রান করে সাজঘরে ফেরেন অজি দলনায়ক। অস্ট্রেলিয়া ৭ উইকেটে ১৮১ রানে আটকে যায়। ২৪ রানে ম্যাচ জিতে মাঠ ছাড়ে ভারত।

ক্রিকেট খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.