বাংলা নিউজ > ক্রিকেট > RR vs PBKS, IPL 2024: মাটিতে শুয়ে পড়ে প্রভসিমরনের অসাধারণ ক্যাচ ধরলেন যুজি, দেখে চোখ কপালে বোলার বোল্টের- ভিডিয়ো

RR vs PBKS, IPL 2024: মাটিতে শুয়ে পড়ে প্রভসিমরনের অসাধারণ ক্যাচ ধরলেন যুজি, দেখে চোখ কপালে বোলার বোল্টের- ভিডিয়ো

মাটিতে শুয়ে পড়ে প্রভসিমরনের অসাধারণ ক্যাচ ধরলেন যুজি, দেখে চোখ কপালে বোলার বোল্টের।

Trent Boult gives priceless expressions To Yuzvendra Chahal's Catch: প্রভসিমরন ক্যাচ তুললে, সেই বলটি লক্ষ্য করে যুজবেন্দ্র পিছন দিকে পিছিয়ে গিয়ে, শুয়ে পড়ে ক্যাচটি ধরেন। মাটিতে শুলেও হাত থেকে বল ছাড়েননি যুজি। যা দেখে অবাক হয়ে যান স্বয়ং বোল্টই। তাঁর অবাক করা প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বুধবার গুয়াহাটিতে ট্রেন্ট বোল্টকে চমকে দিলেন যুজবেন্দ্র চাহাল। বুধবার গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে পঞ্জাব কিংসের ওপেনার প্রভসিমরান সিংয়ের (৪ বলে ৬ রান) ক্যাচটি রাজস্থান রয়্যালসের তারকা স্পিনার যুজি যেভাবে ধরেছেন, তা দেখে কার্যত চোখ কপালে তুলেছেন বোল্ট। তিনি হয়তো ভাবতেই পারেননি যুজবেন্দ্র চাহাল ওই ক্যাচটি ধরতে পারবেন!

যুজির ক্যাচে হতবাক বোল্ট

প্রাথমিক ভাবে যুজি কিছুটা নড়বড় করছিল বলে মনে হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত মাঠে শুয়ে পড়ে চাহাল ক্যাচটি নেন। ঘটনাটি ঘটেছিল পঞ্জাবের রান তাড়া করার সময়ে। প্রথম ওভারের চতুর্থ বলেই বোল্টকে অন-সাইডে ধাক্কা দেওয়ার চেষ্টা করেছিলেন প্রভসিমরান। কিন্তু ঠিক করে ব্যাটে-বলে হয়নি। ব্যাটের কানায় লেগে বলটি সোজা উপরের দিকে উঠে যায় এবং শর্ট থার্ড-ম্যানের দিকে চলে যায়।

আরও পড়ুন: টানা ৪ ম্যাচে হার, পঞ্জাবের কাছে হেরে KKR-এর সুবিধে করল রাজস্থান, অনিশ্চিত হয়ে পড়ল সঞ্জুদের দুই নম্বর স্থান

বলটি লক্ষ্য করে যুজবেন্দ্র চাহাল পিছন দিকে অনেকটা পিছিয়ে যান এবং শুয়ে পড়ে ক্যাচটি ধরেন তিনি। মাটিতে শুলেও হাত থেকে বল ছাড়েননি যুজি। যা দেখে অবাক হয়ে যান স্বয়ং বোল্টই। তাঁর অবাক করা প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বোল্টের নজির

প্রভসিমরনের উইকেটের হাত ধরে ট্রেন্ট বোল্ট আইপিএলের ইতিহাসে প্রথম ওভারে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার হওয়ার নজির গড়লেন। লিগের প্রথম ওভারেই এখনও পর্যন্ত ২৮টি উইকেট নিয়ে ফেলেছেন বোল্ট। তিনি টপকে গেলেন ভুবনেশ্বর কুমারকে। সানরাইজার্স হায়দরাবাদের ভুবি ২৭ উইকেট নিয়ে এই তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা পেয়েছেন। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন প্রবীণ কুমার (১৫), দীপক চাহার-সন্দীপ শর্মা (১৩) যৌথ ভাবে চতুর্থ স্থানে এবং জাহির খান (১২) রয়েছেন পঞ্চম স্থানে।

আরও পড়ুন: PBKS-এর কাছে RR হারায় শীর্ষস্থান নিশ্চিত নাইটদের,প্রথমবার ফার্স্টবয় KKR,অনিশ্চত সঞ্জুদের দ্বিতীয় স্থান

পঞ্জাবের কাছে হারায় রাজস্থানের জন্য অনিশ্চিত দ্বিতীয় স্থান

প্লে-অফের লড়াই থেকে আগেই ছিটকে গিয়েছে পঞ্জাব কিংস। তবে বুধবার ২০২৪ আইপিএল পয়েন্ট টেবলের দুইয়ে থাকা রাজস্থান রয়্যালসকে হারিয়ে তারা জমিয়ে দিয়েছে প্লে-অফের সাপ-লুডোর লড়াই। স্যাম কারানের লড়াইয়ের হাত ধরে এদিন গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে সাত বল বাকি থাকতে ৫ উইকেটে জয় ছিনিয়ে নেয় পঞ্জাব। টস জিতে প্রথমে ব্যাট করে রাজস্থান ৯ উইকেটে ১৪৪ রান করেছিল। সেই লক্ষ্য তাড়া করতে নেমে ১৮.৫ ওভারে ৫ উইকেটে ১৪৫ করে ফেলে পঞ্জাব।

আরও পড়ুন: রাজস্থানের ব্যাটিং ব্যর্থতার দিনে ভরসা জোগালেন একা রিয়ান, IPL 2024-এ পাঁচশোর গণ্ডি টপকে, ছুঁলেন সূর্যের নজির

এদিকে স্যাম কারানদের এই জয়ে লাভবান হল কলকাতা নাইট রাইডার্স। তারা নিশ্চিত ভাবেই শীর্ষে থেকে আইপিএলের লিগ পর্ব শেষ করতে চলেছে। তাদের ছুঁয়ে ফেলার কোনও দলের আর কোনও সম্ভাবনাই থাকল না। তবে রাজস্থান প্লে-অফে উঠে গেলেও, টানা চার ম্যাচ হেরে পয়েন্ট টেবলের দুই নম্বরে শেষ করার অঙ্কটা জটিল করে ফেলল। এখন তারা আদৌ দুইয়ে শেষ করতে পারবে কিনা, সেটা অনিশ্চিত হয়ে পড়েছে। শেষ ম্যাচ জিতলে, ১৮ পয়েন্ট হবে রাজস্থানের। আর সানরাইজার্সের হায়দরাবাদেরও ১৮ পয়েন্টে পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। হায়দরাবাদের নেট রানরেট কিন্তু রাজস্থানের চেয়ে আপাতত ভালো।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

৪৭ তলায় ফ্ল্যাটের দাম ৯৭.৪ কোটি টাকা, স্ট্যাম্প ডিউটি ​​৫.৮ কোটি, ক্রেতাটি কে চ্যাম্পিয়ন্স ট্রফি ঘিরে বিতর্ক! কোন ফর্ম্যাটে হবে টুর্নামেন্ট তা নিয়ে জল্পনা ‘বিয়ে হলে তো আর…’, ১৮ই জুলাই শোভনের গলায় মালা দিচ্ছেন? মুখ খুললেন সোহিনী হাউস্টনে ঝড়ে নিহত ৭, বিদ্যুৎহীন হয়ে বিপর্যস্ত জনজীবন মুম্বইয়ের ৬ আসনে ভোট সোমে, কোন কেন্দ্রে কার কার ওপরে থাকবে নজর? জানুন বিশদ ভোটের মাঝে দেশে বাজেয়াপ্ত ৮৮৮৯ কোটি! শুধু বাংলার অঙ্কেই ঘুরবে মাথা ২০ মে ভোট, তার আগে মুম্বইয়ের ভোটারদের কাছে বড় আবেদন করলেন শাহরুখ, সলমন, অক্ষয়রা কোচদের উপর খড়্গহস্ত এএফআই, অ্যাথলিট ডোপ করলে সমান শাস্তি হবে প্রশিক্ষকদেরও! হিউস্টন শহরে ব্যাপক ঝড়-বৃষ্টি, অনিশ্চিয়তার মুখে আমেরিকা বনাম বাংলাদেশ সিরিজ বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের

Latest IPL News

বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.