বাংলা নিউজ > ক্রিকেট > Ruturaj Gaikwad Misses Century: ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দলকে জেতালেও নিশ্চিত শতরান হাতছাড়া রুতুরাজের

Ruturaj Gaikwad Misses Century: ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দলকে জেতালেও নিশ্চিত শতরান হাতছাড়া রুতুরাজের

শতরান হাতছাড়া রুতুরাজের। ছবি- মহারাষ্ট্র প্রিমিয়র লিগ।

Puneri Bappa vs Eagle Nashik Titans, MPL 2024: টুর্নামেন্টের ৬টি ম্যাচে ব্যাট করতে নেমে সব থেকে বেশি রান সংগ্রহ করেছেন পুণেরি বাপ্পার ক্যাপ্টেন রুতুরাজ গায়কোয়াড়।

লিগ টেবিলে দল সুবিধাজনক পরিস্থিতিতে নেই। তবে চলতি মহারাষ্ট্র প্রিমিয়র লিগে রুতুরাজ গায়কোয়াড় ব্যাট হাতে চমকপ্রদ পারফর্ম্যান্স উপহার দিচ্ছেন। কোলাপুর টাস্কার্সের বিরুদ্ধে লিগের ম্যাচে দুরন্ত হাফ-সেঞ্চুরি করেছিলেন রুতুরাজ। এবার ঈগল নাসিক টাইটানসের বিরুদ্ধে নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি।

পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে লিগের ১৮তম ম্যাচে সম্মুখসমরে নামে রুতুরাজের পুণেরি বাপ্পা ও প্রশান্ত সোলাঙ্কির নেতৃত্বাধীন ঈগল নাসিক টাইটানস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পুণেরি বাপ্পা। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২১০ রানের বিশাল ইনিংস গড়ে তোলে।

ক্যাপ্টেন রুতুর পাশাপাশি হাফ-সেঞ্চুরি করেন অভিমন্যু যাদব। অভিমন্যু ৩৯ বলে ৬৫ রানের আগ্রাসী ইনিংস খেলে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৭টি ছক্কা মারেন। রুতুরাজ ব্যক্তিগত শতরান হাতছাড়া করেন। তিনি ৪৯ বলে ৮৯ রানের মারকাটারি ইনিংস খেলে সাজঘরে ফেরেন। এমন চমকপ্রদ ইনিংসে তিনি ৮টি চার ও ৬টি ছক্কা মারেন। টুর্নামেন্টের চলতি মরশুমে এখনও পর্যন্ত এটিই সব থেকে বেশি রানের ব্যক্তিগত ইনিংস। এছাড়া ১৩ বলে ২০ রান করেন রোহন দামলে। তিনি ৩টি চার মারেন।

পালটা ব্যাট করতে নেমে ঈগল নাসিক টাইটানস ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৫৭ রান তোলে। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে পুণেরি বাপ্পা ডাকওয়ার্থ-লুইস নিয়মে জয় তুলে নেয় ৫৯ রানের ব্যবধানে। অথর্ব কালে ১৬ রানে অপরাজিত থাকেন। ১৫ রানে নট-আউট থাকেন কৌশল তাম্বে।

আরও পড়ুন:- Bengal Pro T20 League: মনোজের মতোই বাংলার টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের

পুণেরি বাপ্পার সচিন ভোসালে ৪ ওভারে ১টি মেডেন-সহ মাত্র ১৬ রানের বিনিময়ে ৪টি উইকেট তুলে নেন। এমন দুর্দান্ত বোলিং সত্ত্বেও ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেননি সচিন। বরং তাঁকে টপকে প্লেয়ার অফ দ্য ম্যাচ হন রুতুরাজ গায়কোয়াড়। এই নিয়ে টুর্নামেন্টের ২টি ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন রুতু।

আরও পড়ুন:- Florida Weather Updates: জল থৈ-থৈ রাস্তাঘাট, কার্যত বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়, খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের

রুতুরাজ গায়কোয়াড় টুর্নামেন্টের ৬টি ম্যাচে মাঠে নেমে সব থেকে বেশি ২৫৪ রান সংগ্রহ করেছেন। অর্থাৎ, অরেঞ্জ ক্যাপ রয়েছে তাঁর মাথাতেই। তালিকার তৃতীয় স্থানে রয়েছেন রাহুল ত্রিপাঠী। তিনি ৫টি ম্যাচে ব্যাট করে ২৩০ রান সংগ্রহ করেছেন।

আরও পড়ুন:- Max O'Dowd Creates World Record: মাত্র ২ রানে আউট হয়েও এমন এক বিশ্বরেকর্ড গড়লেন ম্যাক্স ও'দাউদ, যা গর্বিত করবে সকলকে

উল্লেখ্য, চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২৪-এর প্লে-অফে উঠতে না পারলেও ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দেন ক্যাপ্টেন রুতুরাজ গায়কোয়াড়। ১৪ ম্যাচে ১টি শতরান ও ৪টি অর্ধশতরান-সহ টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ৫৮৩ রান সংগ্রহ করেন সিএসকে দলনায়ক। তা সত্ত্বেও টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা হয়নি রুতুরাজের।

ক্রিকেট খবর

Latest News

কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রশিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, বিরাট দুর্ঘটনা থেকে রক্ষা! জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা? Euro 2024 Final: কখন, কোথায়, কীভাবে দেখতে পাবেন Spain vs England-এর ফাইনাল ফাইট সেলফিস,কখনও ভালো লিডার হতে পারবে না- যশস্বীর জন্য শুভমনকে তীব্র আক্রমণ নেটপাড়ার পরপর ২ বার জকোভিচকে হারিয়ে উইলম্বডন জয় আলকারাজের! কুর্সিতে একাই থাকলেন ফেডেরার ভিডিয়ো: শর্ট ফাইন থেকে থ্রো করে নন স্ট্রাইকার এন্ডে রাজাকে রান আউট করলেন শিবম!

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.