বাংলা নিউজ > ক্রিকেট > গলায় গুলি করে আত্মঘাতী সচিন তেন্ডুলকরের নিরাপত্তাকর্মী, কারণ নিয়ে রয়েছে ধোঁয়াশা

গলায় গুলি করে আত্মঘাতী সচিন তেন্ডুলকরের নিরাপত্তাকর্মী, কারণ নিয়ে রয়েছে ধোঁয়াশা

গলায় গুলি করে আত্মঘাতী সচিন তেন্ডুলকরের নিরাপত্তাকর্মী (ছবি-এক্স)

ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন একাধিক নিরাপত্তাকর্মী। যাদের মধ্যে অন্যতম প্রকাশ কাপডে। তিনি নিজের বাড়িতে ছুটি কাটাতে গিয়েই আত্মঘাতী হয়েছেন। নিজের গলাতে নিজে গুলি করে আত্মঘাতী হয়েছেন। এই অনভিপ্রেত ঘটনায় সচিনের নিরাপত্তা নিয়েও বেড়েছে চিন্তা।

শুভব্রত মুখার্জি:- বুধবারে মহারাষ্ট্রে ঘটে গিয়েছে এক অনভিপ্রেত ঘটনা। ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন একাধিক নিরাপত্তাকর্মী। যাদের মধ্যে অন্যতম প্রকাশ কাপডে। যিনি মহারাষ্ট্রে পুলিশের স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সের জওয়ান। তিনি সম্প্রতি গিয়েছিলেন তার বাড়িতে। সেখানে গিয়েই তিনি আত্মঘাতী হয়েছেন। নিজের গলাতে নিজে গুলি করে আত্মঘাতী হয়েছেন। এই অনভিপ্রেত ঘটনায় সচিনের নিরাপত্তা নিয়েও বেড়েছে চিন্তা।

আরও পড়ুন… ভিডিয়ো: মাত্র দু মাসের মধ্যে তৈরি নিউ ইয়র্কের স্টেডিয়াম! ৩৪,০০০ দর্শক উপভোগ করবেন ভারত-পাকিস্তান ম্যাচ

মহারাষ্ট্র সরকারে তরফে সচিনকে যে নিরাপত্তা দেওয়া হয় সেখানেই এই প্রকাশ কাপডে ছিলেন সচিনের নিরাপত্তার পুঙ্খানুপুঙ্খ বিষয়ের দায়িত্বে। যিনি সম্প্রতি ছুটি কাটাতে তার বাড়ি গিয়েছিলেন। সেখানেই ঘটেছে এই ঘটনা। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জামনের পুলিশের তরফে একটি এফআইআর দায়ের করা হয়েছে। দুর্ঘটনাজনিত মৃত্যুর এফআইআর দায়ের হয়েছে। মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার আগে পুলিশের তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। মৃত ব্যক্তি প্রকাশ কাপডের বয়স হয়েছিল ৩৯ বছর। তিনি রাজ্য রিজার্ভ পুলিশবাহিনীর জওয়ান ছিলেন। মহারাষ্ট্রের জলগাঁও অঞ্চলে ঘটেছে এই চাঞ্চল্যকর ঘটনা।

আরও পড়ুন… T20 WC 2024: ১৫ জনের দলে মাত্র একজন কৃষ্ণাঙ্গ ক্রিকেটার! বর্ণবৈষম্য নিয়ে ফের উত্তাল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট

৩৯ বছর বয়সি প্রকাশ কাপডে তাঁর হেফাজতে থাকা সরকারি বন্দুক অর্থাৎ সার্ভিস রিভলভার থেকে নিজের গলায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন। তাঁর পরিবারে রয়েছেন তার বাবা-মা, স্ত্রী, ভাই, দুই নাবালক সন্তান। জামনের থানার উচ্চপদস্থ আধিকারিক কিরণ শিন্দে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন মঙ্গলবার রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে। কিন্তু কেন তিনি আচমকা আত্মহত্যা করার সিদ্ধান্ত নিলেন তা স্পষ্ট নয়।

আরও পড়ুন… IPL 2024: বুমরাহকে টপকে বেগুনি টুপির দখল নিলেন হার্ষাল! কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জুর লম্বা জাম্প

প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে ব্যক্তিগত কারণেই প্রকাশ কাপডে এই সিদ্ধান্ত নেন। তবে ডিপার্টমেন্ট পূর্ণাঙ্গ তদন্ত রিপোর্টের অপেক্ষা করছে। প্রকাশের পরিবারের সদস্য, সহকর্মী এবং পরিচিতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, সচিন দেশের হয়ে ২০০ টি টেস্ট ম্যাচে খেলেছেন। করেছেন ১৫,৯২১ রান। পাশাপাশি ৪৬৩ একদিনের ম্যাচে তিনি করেছেন ১৮,৪২৬ রান। একমাত্র ব্যাটার হিসেবে শতরানের শতরান করার নজির রয়েছে তাঁর। সেই কিংবদন্তি ক্রিকেটারের নিরাপত্তার দায়িত্বে ছিলেন ৩৯ বছর বয়সি প্রকাশ কাপডে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 3 ওভার শেষে West Indies-র স্কোর 49/0 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.