বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC: রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে যাবতীয় গুজবকে ছক্কা হাঁকিয়ে মাঠের বাইরে পাঠালেন শুভমন

T20 WC: রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে যাবতীয় গুজবকে ছক্কা হাঁকিয়ে মাঠের বাইরে পাঠালেন শুভমন

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে যাবতীয় গুজবকে ছক্কা হাঁকিয়ে মাঠের বাইরে পাঠালেন শুভমন।

Shubman Gill poses with Rohit Sharma, Samaira: ভমন গিল এবং আবেশ খানকে ওয়েস্ট ইন্ডিজে নিয়ে যাচ্ছেন না রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়েরা। রিজার্ভ হিসেবে দলের সঙ্গে যাওয়া রিঙ্কু সিং এবং খলিল আহমেদ অবশ্য ওয়েস্ট ইন্ডিজ যাবেন। আমেরিকায় ভারতীয় শিবিরে ১৯ জন ক্রিকেটার থাকলেও, ওয়েস্ট ইন্ডিজে থাকবেন ১৭ জন।

চার জন ক্রিকেটারকে রিজার্ভ হিসেবে ভারতীয় দলের সঙ্গে আমেরিকায় পাঠানো হয়েছিল। তাঁদের মধ্যে থেকে শুভমন গিল এবং আবেশ খানকে ওয়েস্ট ইন্ডিজে নিয়ে যাচ্ছেন না রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়েরা। রিজার্ভ হিসেবে দলের সঙ্গে যাওয়া রিঙ্কু সিং এবং খলিল আহমেদ অবশ্য ওয়েস্ট ইন্ডিজ যাবেন। আমেরিকায় ভারতীয় শিবিরে ১৯ জন ক্রিকেটার থাকলেও, ওয়েস্ট ইন্ডিজে থাকবেন ১৭ জন।

আরও পড়ুন: T20 World Cup-এর বিপর্যয়ে বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট

শুভমনদের কেন ফেরানো হল?

এর পরেই গুজব রটেছিল, বিশৃঙ্খলতার কারণেই নাকি দল থেকে বাদ পড়েছেন শুভমন! সেই সঙ্গে আবেশও। দলের অধিনায়ক রোহিত শর্মাকেও আনফলো করে দিয়েছেন তিনি। এতে আগুনে আরও জ্বালানি যোগ করে। অধিনায়ক রোহিতের সঙ্গে গিলের সম্পর্কের টানাপোড়েন নিয়েও জল্পনা তৈরি হয়। আমেরিকায় আসার পর থেকে দলের সঙ্গে সেভাবে দেখা যায়নি তাঁকে। বরং তিনি দলের থেকে দূরে সময় কাটাচ্ছিলেন এবং ব্যক্তিগত কাজে ব্যস্ত ছিলেন বলেও গুঞ্জন উঠেছিল। কিন্তু সেই সব গুজবকে মিথ্যে প্রমাণ করে দিয়েছেন শুভমন নিজেই।

আরও পড়ুন: এটাই আমার শেষ T20 World Cup- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পরেই কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা

গুজব ওড়ালেন গিল

কোনও শৃঙ্খলা সংক্রান্ত সমস্যার কারণে শুভমন এবং আবেশকে দেশে ফেরত পাঠানোর হচ্ছে না, এমনটাই ইন্ডিয়া টুডেকে জানিয়েছে দলীয় এক সূত্র। পাশাপাশি শুভমান গিল ফ্লোরিডায় ভারতীয় দলের হোটেল রুম থেকে রোহিত শর্মা এবং তাঁর মেয়ে সামিয়ার সঙ্গে ছবি দিয়ে একটি বিশেষ ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন। সেই পোস্টে গিল লিখেছেন, ‘স্যামি (সামাইরা) এবং আমি শৃঙ্খলা কাকে বলে, সেটা রোহিত শর্মার থেকে শিখেছি।’ আর এই পোস্ট করে সকলের যাবতীয় জল্পনা, কল্পনার অবসান ঘটিয়ে দিয়েছেন শুভমন।

শুভমন গিলের পোস্ট।
শুভমন গিলের পোস্ট।

আসল কারণ কী?

আসলে শনিবার কানাডার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচ খেলবে ভারত। সুপার এইট পর্বে ভারতের খেলা রয়েছে ২০, ২২ এবং ২৪ জুন। ভারতীয় দল শেষ চারে উঠলে দ্বিতীয় সেমিফাইনাল খেলবে। সেই ম্যাচ ২৭ জুন। তার পর ফাইনাল ২৯ জুন। অর্থাৎ, পরের পর্ব থেকে এক দিন অন্তর ম্যাচ খেলতে হবে ভারতীয় দলকে। দুই ক্রিকেটারকে দেশে ফেরত পাঠানোর কারণ হল এই সূচি।

আরও পড়ুন: বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- T20 World Cup-এর সুপার আটে উঠে ইতিহাস লেখার পর হুঙ্কার সহ-অধিনায়কের

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজে পৌঁছনোর পর মাত্র দু'দিন ঠিক মতো অনুশীলনের সুযোগ পাবে। তার পর এক দিন অন্তর ম্যাচ খেলতে হবে। ফলে দু'ম্যাচের মাঝে খুব বেশি হলে প্রথম একাদশের বাইরের ক্রিকেটাররা হালকা অনুশীলন করতে পারেন। গোটা দলের একসঙ্গে পুরোদমে অনুশীলনের সুযোগ নেই। এই যুক্তিতেই চার জন অতিরিক্ত ক্রিকেটারকে দলের সঙ্গে রাখতে চাইছেন না দ্রাবিড়। বরং দেশে পাঠিয়ে দেওয়ার ফলে শুভমন, আবেশ কয়েক দিন পরিবারের সঙ্গে কাটিয়ে প্রাক্‌-মরসুম প্রস্তুতি শুরু করতে পারবেন। খলিল আহমেদকে রেখে দেওয়া হচ্ছে। কারণ, অনুশীলনে বাঁহাতি বোলার প্রয়োজন হলে, তিনি সাহায্য করতে পারবেন। আর ব্যাটার হিসেবে থাকছেন রিঙ্কু।

ক্রিকেট খবর

Latest News

'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে?GT-তে যোগ দিতে পারেন তারকা অলরাউন্ডার? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.