বাংলা নিউজ > ক্রিকেট > জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

দল চ্যাম্পিয়ন হওয়ার পর পরিবারের সঙ্গে শাহরুখ খান। ছবি- এএফপি (AFP)

চিপকের মাঠে সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর সঙ্গে সঙ্গে আইপিএলে তৃতীয়বার চ্যাম্পিয়ন হয় কলকাতা নাইট রাইডার্স। তবে চেন্নাইয়ের মাঠে হঠাৎই শাহরুখের গলায় শোনা গেল সিএসকের ধ্বনি

আইপিএলের ফাইনালে দাপটের সঙ্গেই জয় ছিনিয়ে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স দল। সানরাইজার্সের বিপক্ষে ফাইনাল ম্যাচে প্রতিপক্ষকে দাঁড়াতেই দেননি সুনীল নারিন, মিচেল স্টার্ক, বেঙ্কটেশ আইয়াররা। বোলাররা প্রথমেই হেড, অভিষেক শর্মাদের সাধের ব্যাটিং লাইন আপের ওপর বুলডোজার চালিয়ে দিয়েছিল। আইপিএলের ইতিহাসে এক ইনিংসে সবচেয়ে বেশি রান করা সানরাইজার্স হায়দরাবাদ, আইপিএলের ফাইনালে অন্যতম সবচেয়ে কম রান করে। মাত্র ১১৩ রানে অলআউট হয়ে যায় সানরাইজার্স। ব্যাটাররা এরপর ৫৭ বল বাকি থাকতে জয় তুলে নেয়। দলের অসাধারণ জয়ের পর উচ্ছাসে মাতোয়ারা হয়ে যান নাইট রাইডার্সের কর্ণধার শাহরুখ খানসহ তাঁর গোটা পরিবার। সঙ্গে ছিলেন জুহি চাওলা, জয় মেহতারা। ম্যাচের পর অবশ্য নিজের দলের পাশারপাশি অন্য এক দলের আওয়াজও শোনা গেল এসআরকের গলায়।

আরও পড়ুন-IPL 2024-ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের

২০২৪ আইপিএলের ফাইনাল এবারে হয়েছে চেন্নাইতে। সেখানে হোম গ্রাউন্ড মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের। সিএসকে ভক্তরা এবার আশা করেছিলেন, মাহি হয়ত নিজের শেষ ম্যাচে দলকে চ্যাম্পিয়ন করেই মাঠ ছাড়বেন, কিন্তু সেটা হয়নি। সিএসকে এবারে প্লে অফেই উঠতে পারেনি। যদিও ফাইনালের টিকিট কেটে মাঠে যাওয়া সমর্থকরা নাইট রাইডার্সরে জয়ের পরও গলা ফাটালেন সিএসকের হয়ে, পাল্টা শাহরু খান যা করলেন, তা মন জিতে নিল চেন্নাই সুপার কিংসের সমর্থকদের। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন-IPL 2024-শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন নাইট বোলিং কোচ অরুণ

শাহরুখ খানের সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় নেটিজেনদের মন জিতেছে। যেখানে দেখা যাচ্ছে, মাঠে নেমে দলের জয় উদযাপন করছেন বলিউডের কিং খান। গ্যালারিতে থাকা দর্শকদের অভিবাদন জানাচ্ছেন এসআরকে। সেখানে হঠাৎই গ্যালারি থেকে কিছু সমর্থক দিলেন সিএসকে, সিএসকে স্লোগান। পাল্টা বিন্দুমাত্র রাগ না করে, শাহরুখও বুক ঠুকে ধ্বনি দিলেন সিএসকের হয়ে। বুঝিয়ে দিলেন তিনি সত্যিকারের ক্রিকেটপ্রেমী। এক্ষেত্রে আইপিএলের সফলতম দলের নাম শুনলে তিনি এক ফোটাও রেগে যাবেন না, বরং সেটা হাসি মুখেই গ্রহণ করবেন। তাই এই কাণ্ড দেখার পর, সিএসকের সমর্থকরাও যথেষ্ট খুশি।

আরও পড়ুন-IPL 2024-বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের

আইপিএলে এবারে চিপকের এই মাঠেই সিএসকের বিরুদ্ধে খেলতে গিয়ে হারতে হয়েছিল কলকাতা নাইট রাইডার্সকে। দল সেই ম্যাচে হারলেও শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হয়েছে তাঁরাই। চিপকের এই মাঠে কেকেআরকে বেশ বেগ দেয় সিএসকে। ফলে নাইটদের কাছে এই মাঠ মোটেই হ্যাপি হান্টিং গ্রাউন্ড ছিল না এতদিন। তবে সেখান থেকেই চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে ঘরে ফেরায় আগামী আইপিএল থেকে চিপকও যে তাঁদের কাছে প্রিয় মাঠের তালিকাতেই থাকতে চলেছে, তা বলাই যায়।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.