বাংলা নিউজ > ক্রিকেট > হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

পরিবারের সঙ্গে শাহরুখ খান। ছবি- এপি (AP)

সানরাইজার্স ম্যাচের পর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে পুত্র আব্রাম এবং সুহানাকে নিয়েই লাইভ শোয়ের মাঝে ঢুকে পড়েছিলেন শাহরুখ। এরপর তিনি সঙ্গে সঙ্গেই ক্ষমা চেয়ে নেন, যদিও এমন অযাচিত অতিথিকে দেখে আকাশ চোপড়া, পার্থিব প্যাটেল এবং সুরেশ রায়নারা বেশ খুশিই হন। আনন্দে আত্মহারা শাহরুখ এরপর তিনজকেই আলিঙ্গন করেন।

আইপিএলের কোয়ালিফায়ার ওয়ানে সানরাইজার্স হায়দরাবাদকে দুরমুশ করে ফাইনালে পৌঁছে গেলে কলকাতা নাইট রাইডার্স। শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি এবারে খেলছে চ্যাম্পিয়ন দলের মতোই। পয়েন্ট টেবিলে সবার ওপরে ছিল, এরপর কোয়ালিফায়ারেও দুরন্ত ছন্দে থাকা সানরাইজার্সের সূর্য অস্ত করে ফাইনালে পৌঁছে গেছে কিং খানের ফ্র্যাঞ্চাইজি। গৌতম গম্ভীরকে দলে ফিরিয়ে আনার মাস্টার স্ট্রোকই কার্যত খেলা ঘুড়িয়ে দিয়েছে কেকেআরের। দীর্ঘদিন ধরেই একটা কোর টিম ধরে রেখেছে তাঁরা। যেখানে রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, সুনীল নারিন, নীতিশ রানারা রয়েছে। শ্রেয়স অধিনায়ক হিসেবেও বেশ কয়েক বছর কাটিয়ে ফেলেছে এখানে। ২০২১ সালে ফাইনাল খেলা দলের চার সদস্য এবারও ফাইনালে খেলতে চলেছেন। সানরাইজার্সের বিরুদ্ধে দুরন্ত জয়ের পর গোটা স্টেডিয়ামে দর্শকদের ধন্যবাদ জানাচ্ছিলেন কিং খান। এরই মধ্যে ঘটল বিপত্তি। লক্ষ্য না করেই তিনি ঢুকে পড়লেন একেবারে ব্রডকাস্টিং জোনে দাঁড়িয়ে থাকা আকাশ চোপড়া, সুরেশ রায়নাদের কাছে। এরপর অবশ্য এমন অতিথিকে পেয়ে বেশ আপ্লুত দেখায় তাঁদের।

আরও পড়ুন-হস্তক্ষেপ করব না, ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবেন-অবসর নিয়ে রহস্য জিইয়ে রাখলেন সিএসকে সিইও

এই প্রথমবার শ্রেয়স আইয়ার নাইট রাইডার্সকে পয়েন্ট টেবিলের শীর্ষে তুলে নিয়ে গেছেন। তাঁর নামের পাশে আরও এক কৃতিত্ব রয়েছে, তিনি আইপিএলের প্রথম অধিনায়ক যিনি দুটি আলাদা দলকে ফাইনালে তুলেছেন, এর আগে দিল্লিকেও ফাইনালে পৌঁছে দিয়েছিলেন তিনি। তাঁর ব্যাট থেকে এই ম্যাচে ঝড়ের গতিতে রান এসেছিল। সেই ফর্ম ফাইনালে বজায় রাখতে পারলেই স্বপ্নপূর্ণ হবে নাইট কর্ণধারের। সানরাইজার্সের বিপক্ষে শ্রেয়স, বেঙ্কটেশের ম্যাচ জেতানো ইনিংসের পর গোটা মাঠে সমর্থকদের অভিবাদন জানাতে গিয়ে ব্রডকাস্টিং জোনে ঢুকে পড়েন শাহরুখ। এরপর বিষয়টি বুঝতে পেরে ক্ষমা চেয়ে নেন তিনি। কিন্তু সকলেই তাঁকে সাদরে গ্রহণ করেন। সেই ভিডিয়ো ভাইরাল সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন-ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

সেই ভিডয়োতে দেখা যাচ্ছে পুত্র আব্রাম এবং সুহানাকে নিয়েই লাইভ শোয়ের মাঝে ঢুকে পড়েছিলেন শাহরুখ। এরপর তিনি সঙ্গে সঙ্গেই ক্ষমা চেয়ে নেন, যদিও এমন অযাচিত অতিথিকে দেখে আকাশ চোপড়া, পার্থিব প্যাটেল এবং সুরেশ রায়নারা বেশ খুশিই হন। আনন্দে আত্মহারা শাহরুখ এরপর তিনজকেই আলিঙ্গন করেন। পরে আকাশ চোপড়াকে বলতে শোনা যায়, ‘ না বুঝেই ও লাইভ শোতে ঢুকে পড়েছিল,এরপর শাহরুখ সরি বলছিল, কিন্তু আমি ওকে বললাম তুমি আমাদের দিনটা আরও ভালো করে দিয়েছ। তুমি শোস্টপার’।

আরও পড়ুন-বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর, সহমর্মী অশ্বিনের প্রতি

ম্যাচের পর সেই লাইভ শোতে থাকা সুরেশ রায়নাও ইনস্টাগ্রামে শাহরুখের সঙ্গে তাঁর আলিঙ্গনের ছবি পোস্ট করে বলেন, এত বড় স্টার হওয়া সত্ত্বেও মাটিতেই পা থাকে শাহরুখের। তাঁর সঙ্গে দেখা করতে পেরে খুব ভালো লাগছে। কেকেআরকে অনেক শুভেচ্ছা, ফাইনালে প্রবেশ করার জন্য'।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা তুলা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কন্যা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল সিংহ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মিথুন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.