বাংলা নিউজ > ক্রিকেট > T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

গ্রুপ লিগের শেষেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত। ছবি- এএনআই।

Team India, T20 World Cup 2024: কানাডার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর শেষ গ্রুপ ম্যাচের শেষেই দুই ভারতীয় ক্রিকেটার দেশে ফেরার বিমান ধরবেন বলে খবর।

চলতি টি-২০ বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরানোর সিদ্ধান্ত নিল ভারত। গ্রুপ লিগের শেষেই টিম ইন্ডিয়া দেশে ফেরাচ্ছে শুভমন গিলকে, এমনটাই খবর ক্রিকবাজের। সেই সঙ্গে দেশে ফেরানো হতে পারে একজন রিজার্ভ পেসারকে। সম্ভবত গিলের সঙ্গে দেশে ফেরার বিমান ধরবেন আবেশ খান।

এই মুহূর্তে বিশ্বকাপের আসরে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন চারজন ট্রাভেলিং রিজার্ভ। শুভমন গিল ও আবেশ খান ছাড়াও পেসার খলিল আহমেদ ও মিডল অর্ডার ব্যাটার রিঙ্কু সিং রয়েছেন রোহিতদের সঙ্গে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে প্রয়োজনে তড়িঘড়ি পরিবর্ত ক্রিকেটার পাঠানো মুশকিল বলেই চারজন রিজার্ভ ক্রিকেটারকে বিশ্বকাপের আসরে উড়িয়ে নিয়ে যায় ভারত।

গিল ও আবেশ-সহ চার রিজার্ভ ক্রিকেটারই মূল স্কোয়াডের সঙ্গে নিউ ইয়র্ক থেকে ফ্লোরিডা উড়ে গিয়েছেন। আগামী ১৫ জুন ফ্লোরিডায় কানাডার বিরুদ্ধে শেষ গ্রুপ ম্যাচে মাঠে নামবে টিম ইন্ডিয়া। যদি না ভারতীয় স্কোয়াডে কোনও চোট-আঘাতের সমস্যা দেখা দেয়, তাহলে কানাডা ম্যাচের পরে ফ্লোরিডা থেকেই দেশে ফেরানো হবে গিলদের। বাকি দল সুপার এইটে অংশ নিতে ওয়েস্ট ইন্ডিজে রওনা দেবে।

বিশ্বকাপে ভারতের হয়ে ওপেন করছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। বিরাট ওপেন করতে নেমে তিন ম্যাচেই ব্যর্থ। তবে তাঁকে নিতান্ত ওপেন থেকে সরানো হলে যশস্বী জসওয়াল সুযোগের অপেক্ষায় বসে রয়েছেন। তাই বাড়তি ওপেনার হিসেবে শুভমন গিলকে টিম ইন্ডিয়ার প্রয়োজন হবে বলে মনে হয় না।

আরও পড়ুন:- 'দিওয়ালি হো ইয়া হোলি, অনুষ্কা লভস কোহলি', ম্যাচের মাঝেই বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা- ভিডিয়ো

অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজে পেসারদের তুলনায় স্পিনারদের ভূমিকা গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মনে করা হচ্ছে। ভারতীয় স্কোয়াডে চারজন স্পিনার রয়েছেন। ব্যাটের হাত ভালো বলেই আমেরিকার ম্যাচগুলিতে রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেলকে অল-রাউন্ডার হিসেবে মাঠে নামায় ভারত।

আরও পড়ুন:- Yuvraj Singh's Awkward Selfie Moment: তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি!

তবে ওয়েস্ট ইন্ডিজে সুপার এইটের ম্যাচগুলিতে কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালের প্রয়োজন পড়তে পারে। বাড়তি স্পিনার খেলাতে হলে এমনিতেই একজন পেসারকে বসাতে হবে ভারতকে। তাই একজন রিজার্ভ পেসারকে দেশে ফেরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন:- T20I-তে ভারতের হয়ে সব থেকে বেশি উইকেট, বুমরাহকে টপকে সেরা তিনে হার্দিক

এখনও পর্যন্ত যা খবর, তাতে সুপার এইট পর্বে ভারতীয় দলের সঙ্গে রিজার্ভ ক্রিকেটার হিসেবে থেকে যাবেন রিঙ্কু সিং ও খলিল আহমেদ। মিডল অর্ডারে কেউ চোট পেলে তাঁর জায়গায় মূল স্কোয়াডে ঢুকতে পারেন রিঙ্কু। মূল স্কোয়াডে ঢোকার সুযোগ না পেলেও রিঙ্কুরা বিশ্বকাপের শেষ পর্যন্ত ভারতীয় স্কোয়াডের সঙ্গে থাকতে পারেন।

ক্রিকেট খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.