বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS 2nd ODI: 'স্কাই ইজ মাই ড্যাড', পরপর ৪ ছক্কা হজমের আগেই সূর্যর আধিপত্য মেনে নিয়েছিলেন গ্রিন- ভিডিয়ো

IND vs AUS 2nd ODI: 'স্কাই ইজ মাই ড্যাড', পরপর ৪ ছক্কা হজমের আগেই সূর্যর আধিপত্য মেনে নিয়েছিলেন গ্রিন- ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন সূর্যকুমার। ছবি- এএফপি।

India vs Australia 2nd ODI: ইন্দোরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ব্যাট হাতে কার্যত তাণ্ডব চালান সূর্যকুমার যাদব। ক্যামেরন গ্রিনের এক ওভারে পরপর ৪টি ছক্কা মারেন স্কাই।

নিজ নিজ জাতীয় দলের হয়ে মাঠে নামার সময়ে সূর্যকুমার যাদব ও ক্যামেরন গ্রিন একে অপরের প্রতিপক্ষ। তবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে দুই তারকা একে অপরের সতীর্থ। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালান দুই তারকা। স্বাভাবিকভাবেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের সময় একসঙ্গে বিভিন্ন প্রমোশনাল ইভেন্টে অংশ নিতে হয় সূর্য ও গ্রিনকে। তেমনই এক অনুষ্ঠানে সূর্যকুমারকে নিয়ে এমন একটা মন্তব্য করেছিলেন গ্রিন, যা উদ্ভূত পরিস্থিতিতে ফের আলোচনায় উঠে আসে।

রবিবার ইন্দোরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে মাত্র ২৪ বলে ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করেন সূর্যকুমার। তিনি শেষমেশ ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৭২ রানের মারকাটারি ইনিংস খেলে অপরাজিত থাকেন। এমন তাণ্ডব চালানোর পথে সূর্যকুমার প্রথম ইনিংসের ৪৪তম ওভারে ক্যামেরন গ্রিনের প্রথম চারটি বলে পরপর ৪টি ছক্কা হাঁকান।

সূর্যকুমারের কাছে গ্রিন এভাবে লাঞ্ছিত হওয়ার পরে সোশ্যোল মিডিয়ায় ফের ঘোরাফেরা করতে শুরু করে পুরনো সেই ভিডিয়ো, যেখানে ক্যামেরন বলেছিলেন যে, ‘ইফ ইউ আর ব্যাড, স্কাই ইজ মাই ড্যাড’। প্রসঙ্গিকতা নিয়ে কারও কোনও ভ্রুক্ষেপ নেই। আসলে নেটিজেনরা মজে গ্রিনের বলা এইটুকু কথাতেই যে, স্কাই আমার বাবা।

আরও পড়ুন:- IND vs AUS: অজিদের বিরুদ্ধে তৃতীয় ODI থেকে ছিটকে গেলেন অক্ষর! অশ্বিনের ভাগ্যে কি বিশ্বকাপের শিকে ছিঁড়বে?

রবিবার হোলকার স্টেডিয়ামে একজোড়া উইকেট তুলে নিলেও অত্যন্ত খরুচে বোলিং করেন ক্যামেরন গ্রিন। তিনি ১০ ওভারে ১০৩ রান খরচ করেন। একা গ্রিনই নন, বরং অস্ট্রেলিয়ার সব বোলাররাই যথেচ্ছ মার খান। যে কারণে ভারত নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩৯৯ রানে পৌঁছে যায়।

আরও পড়ুন:- অজিদের যথেচ্ছ পিটিয়ে ৩০০০ ছক্কার শিখরে ভারত, এক ম্যাচে ‘সব থেকে বেশি ছয়ে’ দ্বিতীয় স্থানে উঠল ইন্দোরের ODI

সূর্য ছাড়াও ভারতের হয়ে ধুমধাড়াক্কা ইনিংস খেলেন শুভমন গিল, শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল ও ইশান কিষান। গিল ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৯৭ বলে ১০৪ রান করে আউট হন। শ্রেয়স ১১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৯০ বলে ১০৫ রান করে মাঠ ছাড়েন। লোকেশ ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৫২ রান করে প্যাভিলিয়নে ফেরেন। ইশান ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩১ রানের যোগদান রাখেন।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ-লুইস নিয়মে জয়ের জন্য অস্ট্রেলিয়ার সামনে পরিবর্তিত লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৩৩ ওভারে ৩১৭ রানের। অস্ট্রেলিয়া ২৮.২ ওভারে ২১৭ রানে অল-আউট হয়ে যায়। ৯৯ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে টিম ইন্ডিয়া।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন ওড়িশার আগে ফল প্রকাশ, ৯ দিন পর অরুণাচলের CM-এর নাম ঘোষণা BJP-র, আজ শপথ শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের Athhoi Review: মুখ ও মুখোশের খেলায় কতটা জমল অথৈ? প্রত্যাশা পূরণ করতে পারল কি ? রহস্য এক চিঠি নিয়ে, রেশনকাণ্ডে এবার তাই বালুর হাতের লেখা পরীক্ষা করাতে চায় ইডি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.