বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের বাদ সঞ্জু, চূড়ান্ত কটাক্ষের মুখে রোহিত-আগারকর

IND vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের বাদ সঞ্জু, চূড়ান্ত কটাক্ষের মুখে রোহিত-আগারকর

সঞ্জু স্যামসন। ছবি-পিটিআই (PTI)

ফের ভারতীয় দল থেকে বাদ পড়লেন সঞ্জু। অজিদের বিরুদ্ধে তাঁকে দলে দেখতে না পেয়ে ক্ষোভ উগরে দিলেন ভক্তরা।

ভারতীয় ক্রিকেট দলের আরও একটি দল নির্বাচন। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলে উল্লেখযোগ্য ভাবে তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন দলে ফিরে এলেও জায়গা হয়নি সঞ্জু স্যামসনের। এমনকী কিছুদিন আগে প্রকাশিত এশিয়ান গেমসের দলেও জায়গা হয়নি এই উইকেট কিপার ব্যাটারের। তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠেছে বিতর্কের ঝড়। তাঁর ভক্তরা মনে করছেন ভালো পারফরম্যান্স করা সত্ত্বেও সঞ্জুকে কোন দলেই নেওয়া হচ্ছে না।

এশিয়া কাপ জেতার পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি ম্যাচের সিরিজে প্রথম দুই ম্যাচে বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেয়া হয়েছে। তাদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়ারা‌। তবে তৃতীয় ম্যাচে ফিরিয়ে আনা হয়েছে তাদেরকে। প্রথম দুই ম্যাচে অধিনায়ক থাকবেন সদ্য চোট সারিয়ে ফিরে আসা কে এল রাহুল। প্রথম দুই ম্যাচে উইকেট কিপার ব্যাটার হিসেবে জায়গা পেয়েছেন ইশান কিষান। অধিনায়কত্ব পালন করবেন রাহুল। এছাড়াও দলে নেওয়া হয়েছে রুতুরাজ গায়কোয়াড়, তিলক বর্মাদের।

এই নির্বাচন নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে সঞ্জু স্যামসন নেই কেন। তার ভক্তদের দাবি বারবার একদিনের ক্রিকেট থেকে উপেক্ষিত হচ্ছেন এই প্রতিভাবান ব্যাটার। এশিয়া কাপ বিশ্বকাপ এবং এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ ও এশিয়ান গেমস এর দল থেকে বাদ পড়ার পর সঞ্জুর ভক্তরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দল ঘোষণা হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন তারা। এক্স হ্যান্ডেলে এক ব্যবহারকারী লেখেন, 'আমরা শুধু অনুমান করতে পারি, এশিয়ান গেমস বিশ্বকাপ এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে বাদ পড়ার পর সঞ্জু স্যামসনের ওপর কি রকম ঝড় বয়ে যাচ্ছে। ৫০ বেশি এভারেজ নিয়েও দল থেকে বাদ পড়তে হচ্ছে তাকে।' অন্য একজন লিখছেন , 'সর্বকালের দুর্ভাগ্যপূর্ণ ক্রিকেটার সঞ্জু স্যামসন।'

সম্প্রতি ইন্ডিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারের প্রাক্তন প্রধান নির্বাচক চেতন শর্মা বলেন, 'সঞ্জু টি-টোয়েন্টিতে অসাধারণ ব্যাটার। ওয়ানডে ক্রিকেটেও ভালো। তবে এই ফরমাটে ওর আরও কিছু রান করা দরকার। তবে রান করবে কোথা থেকে? কেএল রাহুল এবং ইশান কিষান ভালো খেলছে। এই মুহূর্তে দলে সঞ্জুর জায়গা নেই। ওকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।' অনেক প্রাক্তন ক্রিকেটারই সঞ্জুকে না নেওয়া বিরুদ্ধে মুখ খুলেছেন।

ক্রিকেট খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.