বাংলা নিউজ > ক্রিকেট > চিন্তার কিছু নেই বিশ্বকাপে ভালোই খেলবে, রোহিতের অফ ফর্ম নিয়ে বার্তা সৌরভের

চিন্তার কিছু নেই বিশ্বকাপে ভালোই খেলবে, রোহিতের অফ ফর্ম নিয়ে বার্তা সৌরভের

রোহিত শর্মার সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- পিটিআই (PTI)

চিন্তার কিছু নেই, টি২০ বিশ্বকাপে ভালোই খেলবে রোহিত শর্মা। আইপিএলে শেষ কয়েকটা ম্যাচে রোহিতের অফ ফর্ম নিয়ে বার্তা সৌরভ গঙ্গোপাধ্যায়ের। টি২০ বিশ্বকাপ বড় মঞ্চ, সেখানে রোহিত ফর্মে ফিরবেন, আশ্বস্ত করছেন মহারাজ

আইপিএলের শেষ কয়েকটা ম্যাচ একদম ভালো যায়নি রোহিত শর্মার। টানা ব্যাটে রানের খরা চলছে। এরই মধ্যে কয়েক সপ্তাহ পরই শুরু টি২০ বিশ্বকাপ। সেখানে দেশের অধিনায়কত্ব করবেন রোহিত শর্মা। তাঁর আগে অধিনায়কের ব্যাটেই রানের খরা চলায় তাঁকে নিয়ে বেজায় চিন্তায় টিম ম্যানেজমেন্ট। একদিনের বিশ্বকাপের অন্যতম সেরা পারফর্মার রোহিত, কিন্তু টি২০ বিশ্বকাপের আগে এবারে যেন একদম নিষ্প্রভ। অবশ্য মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিং রুমের পরিবেশ যে কিছুটা হলেও তাঁর খেলায় প্রভাব ফেলেছে সেকথা বলাই বাহুল্য। জাতীয় দলের অধিনায়ক তিনি, অথচ ফ্র্যাঞ্চাইজিতে তিনি খেলছেন জাতীয় দলের তাঁরই ডেপুটির নেতৃত্বে, বিষয়টা মানসিকভালে মানা একটু কঠিন, সে যতই পেশাদার হন না কে। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের আশা, রোহিত ফর্মে ফিরবেন।

আরও পড়ুন-IPL 2024-ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ম তুলে দিলেও রেহাই পাবেন না বোলাররা, বড় বার্তা পন্টিংয়ের

আইপিএলের সঙ্গে আইসিসি ইভেন্টের মধ্যে আকাশ পাতাল পার্থক্য রয়েছে, তাই বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় বলছেন, রোহিতের অফ ফর্ম নিয়ে চিন্তার কোনও কারণই নেই। ঠিক সময়ই নিজের ছন্দে ফিরবেন এই মুম্বইকর ব্যাটসম্যান। এবারের টি২০ বিশ্বকাপের ভারতের স্কোয়াডেরও যথেষ্ট প্রশংসা করেছেন মহারাজ। সম্প্রতি প্রবীণ আমরের লেখা বই উদ্বোধনে গিয়ে এই মন্তব্য করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-IPL 2024-আরসিবির বিপক্ষে খেলতে পারলে প্লে অফের দৌড়ে থাকতাম…কাকে খোঁচা দিলেন ঋষভ পন্ত

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শতরান করলেও রোহিতের পারফরমেন্স এরপর নিম্নমুখী। শেষ কয়েকটা ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে ৬,৮,৪,১১,৪ এবং ১৯ রান। যদিও সেই নিয়ে চিন্তিত নন মহারাজ। সৌরভ গঙ্গোপাধ্যায় বলছেন, ‘ এবারে ভারতীয় দল খুব ভালো। বিশ্বকাপে রোহিত শর্মা ভালোই খেলবে। বড় প্রতিযোগিতায় রোহিত ভালো খেলে। তাই আইসিসি ইভেন্টে রোহিত ভালোই পারফর্ম করবে’।

আরও পড়ুন-IPL 2024- অরেঞ্জ ক্যাপের দৌড়ে শীর্ষে বিরাট, পার্পল ক্যাপে দৌড়ে সবার ওপরে বুমরাহ,তবে আজই হতে পারে বদল

নিজের প্রথম চার টি২০ বিশ্বকাপে রোহিত শর্মার রান ছিল যথাক্রমে ৮৮, ১৩১, ৮৪ এবং ৮২। ২০১৪ টি২০ বিশ্বকাপে ওপেনার হিসেবে ২০০ রান করেছিলেন, সেবার ভারত রানার্স আপ হয়। ২০১৬ সালে করেন মাত্র ৮৮ রান। ২০২১ এবং ২০২২ টি২০ বিশ্বকাপে রোহিত শর্মা করেছিলেন ১৭৪ এবং ১১৬ রান। নিজের নবম বিশ্বকাপে খেলতে নামবেন রোহিত শর্মা। টি২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত ৩৯টি ম্যাচে রোহিত করেন ৯৬৩ রান, যা মোটেই খুব ভালো পরিসংখ্যান নয়। এটাই হয়ত তাঁর শেষ সুযোগ অধিনায়ক হিসেবে টি২০ বিশ্বকাপ জয়ের, তাই রোহিত নিশ্চয় চাইবেন আইপিএলের খারাপ অভিজ্ঞতা ভুলে নতুন করেই মার্কিন মুলুকে শুরু করতে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ছিল পক্ষপাতিত্বের অভিযোগ, পুরুল্যার SP-সহ ৪ পুলিশ অফিসারকে বদলির নির্দেশ কমিশনের বাংলার উপরেই ঘূর্ণাবর্ত! ভাসবে বৃষ্টিতে, ঝড় উঠবে ৬০ কিমিতে, জারি কমলা সতর্কতা রাজ্য়ে প্রচারে এলেও রাজভবনে রাত্রিবাস নয় মোদীর, বিতর্ক এড়াতেই কি সিদ্ধান্ত? বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান…’! হঠাৎ কী হল? অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে? প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের Mint Benefits: গরমে প্রতিদিন পুদিনা খান, অলৌকিক উপকার পাবেন। ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ সোম প্রদোষ উপবাসে ভগবান শিবকে এই ফল ও মিষ্টি নিবেদন করুন, বন্ধ ভাগ্যর খুলবে তালা T20 বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস, চোখ রাখুন সেরা পাঁচে

Latest IPL News

ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.