বাংলা নিউজ > ক্রিকেট > পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

রাহুল ত্রিপাঠী এবং এনরিখ ক্লাসেন। ছবি- পিটিআই (PTI)

কেকেআরের বিপক্ষে হারলেও হায়দরাবাদের 'কুছ পরোয়া নেহি'। আরো একবার সুযোগ পাবে ফাইনালে যাওয়ার।রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে চেন্নাইতে নামবে তারা।এই ম্যাচ যে জিতবে তারা ফাইনালে কেকেআরের বিরুদ্ধে খেলবে‌। নিজেদের 'ব্রান্ড অফ ক্রিকেট' চালিয়ে যাবেন তা স্পষ্ট করে দিয়েছেন দলের সহকারী কোচ সাইমন হেলমট।

শুভব্রত মুখার্জি:- ১৭ তম আইপিএলে তাদের আক্রমণাত্মক ক্রিকেট খেলার মধ্যে দিয়ে সবার নজর কেড়েছে সানরাইজার্স হায়দরাবাদ।প্রায় প্রতি ম্যাচেই তাদের ওপেনিং জুটি ট্রেভিস হেড এবং অভিষেক শর্মা দলের হয়ে দুরন্ত শুরু করেছেন। অতিরিক্ত আক্রমণাত্মক ক্রিকেটে কালঘাম ছুটিয়ে দিয়েছেন বিপক্ষের বোলারদের। পরবর্তীতে ব্যাট করতে নেমে সেই আক্রমণের‌ ধারা বজায় রেখেছেন হেনরিক ক্লাসেন,নীতিশ কুমার রেড্ডিরা।তবে কোয়ালিফায়ারের প্রথম ম্যাচে আহমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সেই ধারা খাটেনি। কেকেআরের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিং। হোঁচট খেয়েছে তাদের স্ট্র্যাটেজি।

আরও পড়ুন-শুক্রবারই মিলবে সুনীলের শেষ ম্যাচের টিকিট, কালোবাজারি রুখতেই অভিনব টোটকা IFA-র

তবে হায়দরাবাদের 'কুছ পরোয়া নেহি'। তারা আরো একবার সুযোগ পাবে ফাইনালের টিকিট নিশ্চিত করার। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে চেন্নাইতে নামবে তারা।এই ম্যাচ যে জিতবে তারা ফাইনালে কেকেআরের বিরুদ্ধে খেলবে‌।এমন অবস্থায় তারা যে নিজেদের 'ব্রান্ড অফ ক্রিকেট' চালিয়ে যাবেন তা স্পষ্ট করে দিয়েছেন দলের সহকারী কোচ সাইমন হেলমট।

আরও পড়ুন-মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায়

হেলমট জানিয়েছেন ' দেখুন একটা ম্যাচে আমরা হেরেছি।যেটা হতেই পারে।এতে আমাদের কোন কিছুই বদলে যাবে না। যে 'ব্রান্ড অফ ক্রিকেট' আমরা চলতি আইপিএলে খেলে এসেছি তা আমরা চালিয়ে যাব।এই ধরনের (আক্রমণাত্মক) ক্রিকেট খেলেই তো আমরা সাফল্য পেয়েছি। আমরা এই ম্যাচ (কেকেআরের বিরুদ্ধে হারটা) খুব শীঘ্রই দূরে সরিয়ে রাখতে চাই। এটাকে পিছনে ফেলে এগিয়ে যেতে চাই। আমাদের হাতে এখন ও কয়েকটা দিন সময় রয়েছে। এই হার থেকে আমরা দ্রুত বেরিয়ে আসব।আমাদেরকে আর কয়েকদিনের মধ্যেই ফাইনালে যাওয়ার জন্য চেন্নাইতে লড়াইতে নামতে হবে। সুতরাং এখন ফোকাস ওইদিকেই থাকা উচিত।' উল্লেখ্য ২৪ মে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে হায়দরাবাদ। যেখানে তারা মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের।যারা জিতবে ২৬ মে ফাইনালে তারা খেলবে কেকেআরের বিরুদ্ধে।

আরও পড়ুন-ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের

হায়দরাবাদের এই ম্যাচে ব্যর্থতার অন্যতম কারণ তাদের ওপেনার হেডের জলদি সাজঘরে ফিরে যাওয়া।এই বিষয়ে বলতে গিয়ে হেলমট বলেন, ' ওরা (হেড এবং মিচেল স্টার্ক) দুজনেই হেভিওয়েট লড়াকু ক্রিকেটার। হেড আক্রমণাত্মক খেলা খেলে। জলদি রান করতে ভালোবাসে। আর ওদিকে মিচেল স্টার্ক তো রয়েইছে।ও খুব আক্রমণাত্মক একজন বোলার। আমরা গোটা মরশুম জুড়েই দেখেছি ট্রেভিস কিভাবে বোলারদের উপর আধিপত্য দেখিয়েছে।একটা ম্যাচে হয়নি।ওইদিনটা ওর ছিল না। কারণ যে কোন লড়াইতে তো জিতবে একজন তাই না। তবে আমরা চাই এভাবেই খেলুক ট্রেভিস হেড।এভাবেই বিপক্ষ বোলারদের বিরুদ্ধেও আক্রমণ চালিয়ে যাক ব্যাট হাতে। ওর আর অ্যাবির(অভিষেক শর্মা) পার্টনারশিপটা দুরন্ত। আমি নিশ্চিত ২৪ তারিখ আরো শক্তিশালী হয়ে ওরা ফিরে আসবে'।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.